বাংলা নিউজ > কর্মখালি > WB Govt Jobs: রাজ্য সরকারের গ্রুপ সি কর্মী নিয়োগ, আবেদন করতে জানুন বিশদে

WB Govt Jobs: রাজ্য সরকারের গ্রুপ সি কর্মী নিয়োগ, আবেদন করতে জানুন বিশদে

ছবিটি প্রতীকী, সৌজন্য মিন্ট

যাদের বয়স ১৮ থেকে ৪০-এর মধ্যে, তারা এই পদের জন্য আবেদন জানাতে পারবে।

রাজ্য সরকারের সাব ডিভিশন অফিসে কর্মী নিয়োগ করা হবে। এই মর্মে বিজ্ঞপ্তি জারি করা হয়েছে। ডেটা এন্ট্রি পদে নিয়োগ হবে বলে জানা গিয়ছে। ৬ মাসের চুক্তিতে এই নিয়োগ হবে। রাজ্যের যেকোনও জেলার প্রার্থী এই পদের জন্য আবেদন জানাতে পারবেন।

বিজ্ঞপ্তিতে জানানো হয় ২০২১ সালের ১ জানুয়ারিতে যাদের বয়স ১৮ থেকে ৪০-এর মধ্যে, তারা এই পদের জন্য আবেদন জানাতে পারবে। সরকার স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে যে কোনও শাখায় স্নাতক হলেই করা যাবে আবেদন। তবে স্নাতকের পাশপাশি কম্পিউটার অ্যাপ্লিকেশন বেসিক সার্টিফিকেট থাকার সঙ্গে সঙ্গে কম্পিউটার অ্যাপ্লিকেশনে কাজ করার অভিজ্ঞতা থাকলে সেই প্রার্থীকে অগ্রাধিকার দেওয়া হবে বলে উল্লেখ করা হয়েছে বিজ্ঞপ্তিতে।

পূর্ব বর্ধমানের জেলা কলেক্টরের অফিস, বর্ধমান সদরে এসসি অফিসে, বর্ধমান মিউনিসিপ্যালটির ইনস্পেক্টোরেট অফিসে এবং গুসকরা মিউনিসিপ্যালটির ইনস্পেক্টোরেট অফিসে নিয়োগ করা হবে নির্বাচিত প্রার্থীদের। পদে নিযুক্ত হলে মাসিক ১৩ হাজার টাকা বেতন মিলবে। শনিবার, রবিবার এবং অন্যান্য ছুটির দিন ছাড়া সপ্তাহের বাকি দিনগুলিতে প্রার্থীদের আবেদন পত্র এই ঠিকানার ড্রপবক্সে জমা দিতে হবে - Office Of the Sub Divisional Officer, Sadar North, Purba Bardhaman। আবেদন পত্র জমা দেওয়ার শেষ তারিখ আগামী ১৬ নভেম্বর ২০২১ বিকেল সাড়ে পাঁচটা।

আবেদন পত্রের সঙ্গে জমা দিতে হবে নিম্ন উল্লেখিত নথি: মাধ্যমিকের অ্যাডমিট কার্ড, বাসস্থানের প্রমাণপত্র, স্নাতক পাশের সার্টিফিকেট অথবা মার্কশিট, কম্পিউটার অ্যাপ্লিকেশন পাশের সার্টিফিকেট, কাজের অভিজ্ঞতার প্রমাণপত্র।

 

কর্মখালি খবর

Latest News

আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার ‘ওয়াহ, ওয়াহ’, ‘পক্ষপাতিত্বের জন্য’ ঠোঁটে আঙুল দিয়ে স্পিকারকে কটাক্ষ অভিষেকের উত্তমের শেষ ইচ্ছে পূরণ করেননি মহানায়িকা! সুচিত্রার কাছে কী চেয়েছিলেন তিনি? ‘বঞ্চিত’ নয় বাংলা, বাজেটে কোটি-কোটি টাকা পেল কলকাতার বিভিন্ন সংস্থা- রইল তালিকা রাজ্যপালের মানহানির প্রমাণ কোথায়? প্রশ্ন মমতার আইনজীবীর বিচ্ছেদের ঘোষণার পরেও নাতাশার সঙ্গে যোগাযোগ রয়েছে হার্দিকের! কী লিখলেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.