বাংলা নিউজ > কর্মখালি > WB Police Constable Admit Card Download: এই কাজটা করে নিন, নাহলে পশ্চিমবঙ্গ পুলিশের চূড়ান্ত পরীক্ষায় বসতে পারবেন না
আজ থেকে শুরু হল পশ্চিমবঙ্গ পুলিশে কনস্টেবল/লেডি কনস্টেবল পদে নিয়োগের অ্য়াডমিট কার্ড ডাউনলোডের প্রক্রিয়া। (ছবিটি প্রতীকী, সৌজন্যে ফেসবুক)
আজ থেকে শুরু হল পশ্চিমবঙ্গ পুলিশে কনস্টেবল/লেডি কনস্টেবল পদে নিয়োগের অ্য়াডমিট কার্ড ডাউনলোডের প্রক্রিয়া। (ছবিটি প্রতীকী, সৌজন্যে ফেসবুক)

WB Police Constable Admit Card Download: এই কাজটা করে নিন, নাহলে পশ্চিমবঙ্গ পুলিশের চূড়ান্ত পরীক্ষায় বসতে পারবেন না

  • WB Police jobs: পশ্চিমবঙ্গ পুলিশের অফিসিয়াল ওয়েবসাইট www.wbpolice.gov.in এবং পশ্চিমবঙ্গ পুলিশের রিক্রুটমেন্ট বোর্ড অফিসিয়াল ওয়েবসাইট prb.wb.gov.in-তে গিয়ে সেই কাজটা করতে হবে। কীভাবে করতে হবে, তা জেনে নিন।

ইতিমধ্যে চূড়ান্ত লিখিত পরীক্ষার দিন ঘোষণা করা হয়েছে। আজ থেকে শুরু হল পশ্চিমবঙ্গ পুলিশে কনস্টেবল/লেডি কনস্টেবল পদে নিয়োগের অ্য়াডমিট কার্ড ডাউনলোডের প্রক্রিয়া। পশ্চিমবঙ্গ পুলিশের অফিসিয়াল ওয়েবসাইট www.wbpolice.gov.in এবং পশ্চিমবঙ্গ পুলিশের রিক্রুটমেন্ট বোর্ড অফিসিয়াল ওয়েবসাইট prb.wb.gov.in-তে গিয়ে প্রার্থীদের অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে হবে।

আরও পড়ুন: WB Police Jobs: কনস্টেবল নিয়োগের চূড়ান্ত পরীক্ষা কবে? অ্যাডমিট কবে? জানাল পশ্চিমবঙ্গ পুলিশ

কীভাবে পশ্চিমবঙ্গ পুলিশে কনস্টেবল/লেডি কনস্টেবল পদে চূড়ান্ত পরীক্ষার অ্যাডমিট কার্ড ডাউনলোড করবেন?

১) প্রার্থীদের পশ্চিমবঙ্গ পুলিশের অফিসিয়াল ওয়েবসাইট www.wbpolice.gov.in এবং পশ্চিমবঙ্গ পুলিশের রিক্রুটমেন্ট বোর্ড অফিসিয়াল ওয়েবসাইট prb.wb.gov.in-তে যেতে হবে।

২) 'Recruitment'- ট্যাবে গিয়ে ফের 'Recruitment'-এ ক্লিক করুন।

৩) ‘Recruitment to the post of Constable and Lady Constable in West Bengal Police 2020’-র পাশে ‘Get Details’ আছে। তাতে ক্লিক করুন।

৪) নয়া একটি পেজ খুলে যাবে। তাতে 'Download e-Admit Card' পাশে ‘Get Details’ আছে। তাতে ক্লিক করুন।

৫) ফের নয়া একটি পেজ খুলে যাবে। ‘CLICK HERE TO DOWNLOAD ADMIT CARD FOR INTERVIEW TO THE POST OF EXCISE CONSTABLE (INCLUDING LADY EXCISE CONSTABLES) IN THE SUBORDINATE EXCISE SERVICE UNDER FINANCE DEPARTMENT, GOVT. OF WEST BENGAL, 2019’ ক্লিক করুন।

৬) তারপর অ্যাপ্লিকেশন আইডি এবং জন্মতারিখ দিয়ে সাবমিট করুন। নয়া পেজ খুলে যাবে। অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে হবে।

৭) ভবিষ্যতের জন্য প্রিন্ট আউট করে রাখুন। তা পরীক্ষাকেন্দ্রে নিয়ে যেতে হবে। সঙ্গে থাকতে হবে পরিচয়পত্র।

বন্ধ করুন