বাংলা নিউজ > কর্মখালি > WB Police jobs: পশ্চিমবঙ্গ পুলিশে নিয়োগ নিয়ে বড় ঘোষণা, দেখে নিন যাবতীয় প্রক্রিয়া
পশ্চিমবঙ্গ পুলিশের সাব-ইন্সপেক্টর ও লেডি সাব-ইন্সপেক্টর পদে নিয়োগের প্রিলিমিনারি পরীক্ষার অ্যাডমিট কার্ড প্রকাশ করা হল। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
পশ্চিমবঙ্গ পুলিশের সাব-ইন্সপেক্টর ও লেডি সাব-ইন্সপেক্টর পদে নিয়োগের প্রিলিমিনারি পরীক্ষার অ্যাডমিট কার্ড প্রকাশ করা হল। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

WB Police jobs: পশ্চিমবঙ্গ পুলিশে নিয়োগ নিয়ে বড় ঘোষণা, দেখে নিন যাবতীয় প্রক্রিয়া

  • জেনে নিন বিশদে।

পশ্চিমবঙ্গ পুলিশের সাব-ইন্সপেক্টর ও লেডি সাব-ইন্সপেক্টর পদে নিয়োগের প্রিলিমিনারি পরীক্ষার অ্যাডমিট কার্ড প্রকাশ করা হল। যা প্রার্থীরা পশ্চিমবঙ্গ পুলিশের রিক্রুটমেন্ট বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইট wbpolice.gov.in থেকে অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন।

কীভাবে অ্যাডমিট কার্ড ডাউনলোড করবেন?

১) পশ্চিমবঙ্গ পুলিশের রিক্রুটমেন্ট বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইট wbpolice.gov.in-তে যান।

২) ‘Recruitment’ ট্যাবে গিয়ে 'Recruitment' ক্লিক করুন।

৩) 'Recruitment to the Post of Sub-Inspector / Lady Sub-Inspector of Police in West Bengal Police - 2020'-এর পাশে ‘Get Details’-এ ক্লিক করুন।

৪) 'Download e-Admit Cards'-তে পাশে ‘Get Details’-এ ক্লিক করুন। 

৫) ‘CLICK HERE TO DOWNLOAD ADMIT CARD FOR PRELIMINARY EXAMINATION FOR THE POST OF SUB-INSPECTOR/LADY SUB-INSPECTOR (UB) AND SUB-INSPECTOR (AB) IN WEST BENGAL POLICE - 2020’-তে ক্লিক করুন।

৬) Enter Application No লিখুন। Enter Date Of Birth দিয়ে 'Submit' করুন।

৭) অ্যাডমিট কার্ড ডাউনলোড করুন।

অ্যাডমিট কার্ড ডাউনলোডের ডিরেক্ট লিঙ্ক - এখানে ক্লিক করুন

পশ্চিমবঙ্গ পুলিশের রিক্রুটমেন্ট বোর্ডের তরফে জানানো হয়েছে, আগামী ৫ ডিসেম্বর (রবিবার) বেলা ১২ টা থেকে দুপুর ১ টা ৩০ মিনিট পর্যন্ত পরীক্ষা হবে। অ্যাডমিট কার্ডের বিষয়ে প্রার্থীদের ফোনে সরাসরি মেসেজ পাঠানো হবে বলে জানানো হয়েছে। 

বন্ধ করুন