বাংলা নিউজ > কর্মখালি > WB Police Jobs: বড় ঘোষণা পশ্চিমবঙ্গ পুলিশের, এই কাজটা না করলে পাবেন না চাকরি

WB Police Jobs: বড় ঘোষণা পশ্চিমবঙ্গ পুলিশের, এই কাজটা না করলে পাবেন না চাকরি

নিয়োগের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ বিজ্ঞপ্তি প্রকাশ করল পশ্চিমবঙ্গ পুলিশ।(ছবিটি প্রতীকী, সৌজন্য ফেসবুক @WBPolice)

নিয়োগের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ বিজ্ঞপ্তি প্রকাশ করল পশ্চিমবঙ্গ পুলিশ।

নিয়োগের ক্ষেত্রে গুরুত্বপূর্ণ বিজ্ঞপ্তি প্রকাশ করল পশ্চিমবঙ্গ পুলিশ। বিজ্ঞপ্তি অনুযায়ী, আগামী ২২ এপ্রিল থেকে পশ্চিমবঙ্গ পুলিশের টেলিকমিউনিকেশনের অধীনে ওয়ারলেস সুপারভাইজার (টেকনিকাল) গ্রেড-টু পদে নিয়োগের শারীরিক দক্ষতার পরীক্ষা শুরু হবে। সেজন্য বুধবার (১৩ এপ্রিল) থেকে অ্যাডমিট কার্ড ডাউনলোড করা যাবে।

গত বছর পশ্চিমবঙ্গ পুলিশের টেলিকমিউনিকেশনের অধীনে ওয়ারলেস সুপারভাইজার (টেকনিকাল) গ্রেড-টু পদে নিয়োগের প্রিলিমিনারি পরীক্ষা হয়েছিল। এবার শারীরিক দক্ষতার পরীক্ষা সংক্রান্ত বিজ্ঞপ্তি প্রকাশ করেছে পশ্চিমবঙ্গ পুলিশের রিক্রুটমেন্ট বোর্ড। 

বিজ্ঞপ্তিতে কী জানানো হয়েছে?

পশ্চিমবঙ্গ পুলিশের রিক্রুটমেন্ট বোর্ডের বিজ্ঞপ্তি অনুযায়ী, ২২ এপ্রিল থেকে ওয়ারলেস সুপারভাইজার (টেকনিকাল) গ্রেড-টু পদে নিয়োগের শারীরিক দক্ষতার পরীক্ষা শুরু হবে। সেজন্য নির্বাচিত প্রার্থীরা http://wbprb.applythrunet.co.in/ থেকে অ্যাডমিট কার্ড করতে পারবেন। অ্যাপ্লিকেশন নম্বর এবং জন্মতারিখ দিয়ে প্রার্থীরা অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন তাঁরা। সেইসঙ্গে জানানো হয়েছে, অ্যাডমিট কার্ড ছাড়া কোনও প্রার্থী শারীরিক পরীক্ষায় যোগ দিতে পারবেন না। 

উল্লেখ্য, সম্প্রতি নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে পশ্চিমবঙ্গ পুলিশের রিক্রুটমেন্ট বোর্ড। পশ্চিমবঙ্গ পুলিশের হাউসিং অ্যান্ড ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেডের অধীনে একজন অ্যাসিসট্যান্ট ইঞ্জিনিয়ারকে (সিস্টেম) নিয়োগ করা হবে। ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীদের আগামী ১৩ এপ্রিলের মধ্যে অনলাইনে আবেদন করতে হবে বলে জানানো হয়েছে। (বিস্তারিত পড়ুন এখানে - WB Police Jobs: চাকরির জন্য লোক নিচ্ছে পশ্চিমবঙ্গ পুলিশ, প্রকাশিত হল নিয়োগের বিজ্ঞপ্তি)

বন্ধ করুন