বাংলা নিউজ > কর্মখালি > WB Police Jobs: হাতে পড়ে আছে কয়েকদিন, পশ্চিমবঙ্গ পুলিশে নিয়োগ নিয়ে এই ঘোষণা জানেন তো?
দিনকয়েক আগেই হয়েছে পরীক্ষা। এবার পশ্চিমবঙ্গে সিভিল ডিফেন্স অর্গানাইজেশনের আওতায় অগ্রগামী পদে নিয়োগ পরীক্ষার ‘অ্যানসার কি’ প্রকাশিত হয়েছে। (ছবিটি প্রতীকী, সৌজন্যে ফেসবুক @WBPolice)
দিনকয়েক আগেই হয়েছে পরীক্ষা। এবার পশ্চিমবঙ্গে সিভিল ডিফেন্স অর্গানাইজেশনের আওতায় অগ্রগামী পদে নিয়োগ পরীক্ষার ‘অ্যানসার কি’ প্রকাশিত হয়েছে। (ছবিটি প্রতীকী, সৌজন্যে ফেসবুক @WBPolice)

WB Police Jobs: হাতে পড়ে আছে কয়েকদিন, পশ্চিমবঙ্গ পুলিশে নিয়োগ নিয়ে এই ঘোষণা জানেন তো?

  • হাতে মাত্র পাঁচদিন পড়ে আছে।

দিনকয়েক আগেই হয়েছে পরীক্ষা। এবার পশ্চিমবঙ্গে সিভিল ডিফেন্স অর্গানাইজেশনের আওতায় অগ্রগামী পদে নিয়োগ পরীক্ষার ‘অ্যানসার কি’ প্রকাশিত হয়েছে। সেই ‘অ্যানসার কি’-তে কোনও সমস্যা থাকলে আগামী পাঁচদিনের মধ্যে তা উত্থাপন করতে হবে প্রার্থীদের।

একটি বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, পশ্চিমবঙ্গে সিভিল ডিফেন্স অর্গানাইজেশনের আওতায় অগ্রগামী পদে নিয়োগের লিখিত পরীক্ষার ‘অ্যানসার কি’ পশ্চিমবঙ্গ পুলিশের রিক্রুটমেন্ট বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইট wbpolice.gov.in এবং ডিরেক্টরেট অফ সিভিল ডিফেন্সের অফিসিয়াল ওয়েবসাইট wbdmd.gov.in-তে আপলোড করা হয়েছে। সেই ‘অ্যানসার কি’ সংক্রান্ত কোনও সমস্যা থাকলে আগামী পাঁচদিনের মধ্যে (৭ জানুয়ারি থেকে সাতদিন) উত্থাপন করতে হবে। wbprb10@gmail.com-তে মেল করতে হবে বলে পশ্চিমবঙ্গ পুলিশের রিক্রুটমেন্ট বোর্ডের তরফে জানানো হয়েছে। সেইসঙ্গে বোর্ডের তরফে জানানো হয়েছে, নির্দিষ্ট সময়ের মধ্যে যদি ‘অ্যানসার কি’ সংক্রান্ত সমস্যার বিষয়ে না জানাতে পারেন প্রার্থীরা, তারপর কোনও আবেদন গ্রাহ্য করা হবে না।

কীভাবে ‘অ্যানসার কি’ দেখবেন?

১) পশ্চিমবঙ্গ পুলিশের রিক্রুটমেন্ট বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইট wbpolice.gov.in-তে যান।

২) 'Recruitment' ট্যাবের 'Recruitment'-তে ক্লিক করুন।

৩) ‘Recruitment of WBNVF Agragami in Civil Defence Organisation, WB, 2019’-র পাশে 'Get Details'-তে ক্লিক করুন। 

৪) ‘Answer Key of Written Examination for WBNVF Agragami’-র পাশে 'Get Details'-তে ক্লিক করুন।

৫) তারপর ‘অ্যানসার কি’-র পিডিএফ খুলে যাবে।

উল্লেখ্য, গত বছরের গোড়ার দিকে পশ্চিমবঙ্গ বিপর্যয় মোকাবিলা দফতরের সিভিল ডিফেন্স অর্গানাইজেশনের আওতায় অগ্রগামী (পশ্চিমবঙ্গ সিভিল এমার্জেন্সি ফোর্স) এবং অগ্রগামী (ওয়াটার উইং সিভিল ডিফেন্স) পদে মোট ২৮৬ জনকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করে পশ্চিমবঙ্গ পুলিশের রিক্রুটমেন্ট বোর্ড। অবশেষে ২৬ ডিসেম্বর হয়েছে লিখিত পরীক্ষা।

বন্ধ করুন