বাংলা নিউজ > কর্মখালি > WB Police Jobs: চাকরির জন্য লোক নিচ্ছে পশ্চিমবঙ্গ পুলিশ, প্রকাশিত হল নিয়োগের বিজ্ঞপ্তি

WB Police Jobs: চাকরির জন্য লোক নিচ্ছে পশ্চিমবঙ্গ পুলিশ, প্রকাশিত হল নিয়োগের বিজ্ঞপ্তি

নিয়োগেের বিজ্ঞপ্তি প্রকাশ করল পশ্চিমবঙ্গ পুলিশের রিক্রুটমেন্ট বোর্ড। (ছবিটি প্রতীকী, সৌজন্য ফেসবুক পশ্চিমবঙ্গ পুলিশ)

পশ্চিমবঙ্গ পুলিশে চাকরি সংক্রান্ত যাবতীয় তথ্য দেখে নিন।

নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করল পশ্চিমবঙ্গ পুলিশের রিক্রুটমেন্ট বোর্ড। পশ্চিমবঙ্গ পুলিশের হাউসিং অ্যান্ড ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেডের অধীনে একজন অ্যাসিসট্যান্ট ইঞ্জিনিয়ারকে (সিস্টেম) নিয়োগ করা হবে। ইচ্ছুক এবং যোগ্য প্রার্থীদের আগামী ১৩ এপ্রিলের মধ্যে অনলাইনে আবেদন করতে হবে বলে জানানো হয়েছে।

শূন্যপদের সংখ্যা: এক।

শিক্ষাগত যোগ্যতা

যে কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা এআইসিটিই বা ডব্লুউসিটিই স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইলেকট্রনিকস অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং/ইলেকট্রনিকস অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং/কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং/ইনফরমেশন টেকনোলজি বা এমসিএতে বি.ই./বি.টেক/বি.এসসি (ইঞ্জিনিয়ারিং) ডিগ্রি থাকতে হবে।

অথবা,

যে কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় বা এআইসিটিই বা ডব্লুউসিটিই স্বীকৃত প্রতিষ্ঠান থেকে ইলেকট্রনিকস অ্যান্ড কমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং/ইলেকট্রনিকস অ্যান্ড টেলিকমিউনিকেশন ইঞ্জিনিয়ারিং/কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং/ইনফরমেশন টেকনোলজিতে ডিপ্লোমা বা বিসিএ ডিগ্রি থাকতে হবে। সঙ্গে কেন্দ্রীয় সরকার বা রাজ্য সরকার বা রাষ্ট্রায়ত্ত সংস্থা বা নামী বেসরকারি সংস্থায় কমপক্ষে পাঁচ বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

যে প্রার্থীরা অ্যাসিসট্যান্ট ইঞ্জিনিয়ার (সিস্টেম) হিসেবে কাজ করেছেন, তাঁদের অগ্রাধিকার দেওয়া হবে।

বয়স:

প্রার্থীদের ন্যূনতম বয়স ২১ হতে পারে। সর্বোচ্চ ৪০ বছর পর্যন্ত আবেদন করা হবে। ২০২২ সালের ১ জানুয়ারির নিরিখে বয়সের হিসাব করা হবে।

বেতন:

পশ্চিমবঙ্গ পুলিশের হাউসিং অ্যান্ড ইনফ্রাস্ট্রাকচার ডেভেলপমেন্ট কর্পোরেশন লিমিটেডের অধীনে একজন অ্যাসিসট্যান্ট ইঞ্জিনিয়ার (সিস্টেম) মাসে ২৭,০০০ টাকা বেতন পাবেন।

নিয়োগ প্রক্রিয়া:

লিখিত পরীক্ষা এবং/বা ভাইভার মাধ্যমে নিয়োগ করা হবে। ভাইভার সময় প্রার্থীদের নথি যাচাই করা হবে।

আবেদনের শেষ তারিখ:

আগামী ১৩ এপ্রিল। রাত ১১ টা ৫৯ মিনিট ৫৯ সেকেন্ড পর্যন্ত পশ্চিমবঙ্গ পুলিশের রিক্রুটমেন্ট বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইট wbpolice.gov.in-তে আবেদন করা যাবে।

বন্ধ করুন