বাংলা নিউজ > কর্মখালি > WB Police Jobs: পশ্চিমবঙ্গ পুলিশে প্রায় ৩০০ পদে নিয়োগ নিয়ে বড় ঘোষণা, জেনে নিন এখনই
পশ্চিমবঙ্গে সিভিল ডিফেন্স অর্গানাইজেশনের আওতায় অগ্রগামী পদে নিয়োগের লিখিত পরীক্ষার দিন ঘোষণা করা হল। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

WB Police Jobs: পশ্চিমবঙ্গ পুলিশে প্রায় ৩০০ পদে নিয়োগ নিয়ে বড় ঘোষণা, জেনে নিন এখনই

  • দেখে নিন এখানে।

পশ্চিমবঙ্গে সিভিল ডিফেন্স অর্গানাইজেশনের আওতায় অগ্রগামী পদে নিয়োগের লিখিত পরীক্ষার দিন ঘোষণা করা হল। আগামী ২৬ ডিসেম্বর (রবিবার) বেলা ১২ টা থেকে পরীক্ষা হবে। সেজন্য আগামিকাল থেকে পশ্চিমবঙ্গ পুলিশের রিক্রুটমেন্ট বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইট wbpolice.gov.in এবং ডিরেক্টরেট অফ সিভিল ডিফেন্সের অফিসিয়াল ওয়েবসাইট wbdmd.gov.in থেকে অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে পারবেন প্রার্থীরা।

পশ্চিমবঙ্গ পুলিশের রিক্রুটমেন্ট বোর্ডের তরফে বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, ২৬ ডিসেম্বর বেলা ১২ টা থেকে দুপুর একটা পর্যন্ত পশ্চিমবঙ্গ বিপর্যয় মোকাবিলা দফতরের সিভিল ডিফেন্স অর্গানাইজেশনের আওতায় অগ্রগামী (পশ্চিমবঙ্গ সিভিল এমার্জেন্সি ফোর্স) এবং অগ্রগামীর (ওয়াটার উইং সিভিল ডিফেন্স) লিখিত পরীক্ষা হবে। বুধবার থেকে অনলাইনে অ্যাডমিট কার্ড ডাউনলোড করা যাবে। অ্যাপ্লিকেশন নম্বর এবং জন্মতারিখ দিয়ে অ্যাডমিট কার্ড ডাউনলোড করতে হবে প্রার্থীদের। অ্যাডমিট কার্ডের বিষয়ে প্রার্থীদের ফোনে সরাসরি মেসেজ পাঠানো হবে বলে জানানো হয়েছে। তবে কোনও প্রার্থীর ফোনে মেসেজ না গেলে সেজন্য পশ্চিমবঙ্গ পুলিশের রিক্রুটমেন্ট বোর্ড দায়ী নয় বলে জানানো হয়েছে।

উল্লেখ্য, চলতি বছরের গোড়ার দিকে পশ্চিমবঙ্গ বিপর্যয় মোকাবিলা দফতরের সিভিল ডিফেন্স অর্গানাইজেশনের আওতায় অগ্রগামী (পশ্চিমবঙ্গ সিভিল এমার্জেন্সি ফোর্স) এবং অগ্রগামী (ওয়াটার উইং সিভিল ডিফেন্স) পদে মোট ২৮৬ জনকে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করে পশ্চিমবঙ্গ পুলিশের রিক্রুটমেন্ট বোর্ড। অবশেষে ২৬ ডিসেম্বর হতে চলেছে লিখিত পরীক্ষা।

বন্ধ করুন