বাংলা নিউজ > কর্মখালি > WBJEE 2022 Answer Key Challenge: রাজ্য জয়েন্ট দিয়েছেন? এই কাজটা কয়েক ঘণ্টার মধ্যে না করলে আর সুযোগ পাবেন না

WBJEE 2022 Answer Key Challenge: রাজ্য জয়েন্ট দিয়েছেন? এই কাজটা কয়েক ঘণ্টার মধ্যে না করলে আর সুযোগ পাবেন না

WBJEE 2022: ‘অ্যানসার কি’ চ্যালেঞ্জ করার পরিকল্পনা থাকবে আজকের মধ্যেই করতে হবে। (ছবিটি প্রতীকী, সৌজন্যে এএনআই)

WBJEE 2022: হাতে মাত্র কয়েক ঘণ্টা পড়ে আছে। আজ পর্যন্ত সেই কাজটা করা যাবে। তাই দেরি না করে জলদি সেই প্রক্রিয়া দেখে ফেলুন। কীভাবে করতে হবে? রাজ্য জয়েন্ট এন্ট্রান্স বোর্ডর অফিসিয়াল ওয়েবসাইট wbjee.nic.in-তে যান। তারপর কী করতে হবে, সেটা দেওয়া হয়েছে প্রতিবেদনে। দেওয়া হয়েছে ডিরেক্ট লিঙ্কও। 

রাজ্য জয়েন্ট পরীক্ষা (WBJEE 2022) দিয়েছেন? তাহলে আপনার হাতে বেশি সময় পড়ে নেই। ‘অ্যানসার কি’ নিয়ে আপনার যদি কোনও আপত্তি থাকে অর্থাৎ ‘অ্যানসার কি'-তে দেওয়া উত্তর ভুল মনে হয়, তাহলে তা জানানোর জন্য হাতে মাত্র কয়েক ঘণ্টা পড়ে আছে। আজ পর্যন্ত সেই কাজটা করা যাবে।

আরও পড়ুন: HS 2022 Results: কবে উচ্চ মাধ্যমিকের ফলাফল প্রকাশিত হবে? জানিয়ে দিলেন সংসদ সভাপতি

১) রাজ্য জয়েন্ট এন্ট্রান্স বোর্ডর অফিসিয়াল ওয়েবসাইট wbjee.nic.in-তে যান।

২) হোমপেজে 'WBJEE' লিঙ্কের উপর ক্লিক করুন।

৩) নয়া একটি পেজ খুলে যাবে।

৪) নয়া পেজের ডানদিকে '6 Mar View / Challenge Model Answer Keys' আছে। তাতে ক্লিক করুন। সেখানে পিডিএফ আছে। তাতে ‘অ্যানসার কি’ চ্যালেঞ্জ সংক্রান্ত যাবতীয় নিয়ম আছে।

৫) তারপর আবার ‘ব্যাক’ করুন।

৬) View/Challeng Model Answer Key (Till 8th May 11:59 HRS) লিঙ্কে ক্লিক করুন।

৭) নয়া একটি পেজ খুলে যাবে।

৮) তাতে অ্যাপ্লিকেশন নম্বর, জন্মতারিখ, সিকিউরিটি পিন দিয়ে 'Sign In' করতে হবে। তারপর ‘অ্যানসার কি' দেখতে পারবেন এবং চ্যালেঞ্জ করতে পারবেন।

রাজ্য জয়েন্ট পরীক্ষার ‘অ্যানসার কি' দেখা ও চ্যালেঞ্জ করার ডিরেক্ট লিঙ্ক (WBJEE 2022 Answer Key Challenge) - ক্লিক করুন এখানে

কতদিন ‘অ্যানসার কি’ চ্যালেঞ্জ করা যাবে?

জয়েন্ট বোর্ডের তরফে জানানো হয়েছে, রবিবার (৮ মে) রাত ১১ টা ৫৯ মিনিট পর্যন্ত ‘অ্যানসার কি’ চ্যালেঞ্জ করা যাবে। যতগুলি প্রশ্ন চ্যালেঞ্জ করবেন, প্রতিটির জন্য ৫০০ টাকা দিতে হবে। যা ফেরত দেওয়া হবে না। ক্রেডিট কার্ড/ডেবিট কার্ড/নেট ব্যাঙ্কিংয়ের মাধ্যমে টাকা দেওয়া যাবে। 

কোনও পরীক্ষার্থীর টাকা যদি জমা না পড়ে, তাহলে সেই আবেদন বিবেচিত হবে। সেইসঙ্গে বোর্ডের তরফে জানানো হয়েছে, ‘অ্যানসার কি’ সংক্রান্ত যাবতীয় চ্যালেঞ্জ খতিয়ে দেখবে বোর্ড। তারপর যে সিদ্ধান্ত নেওয়া হবে, সেটাই চূড়ান্ত হবে।

কর্মখালি খবর

Latest News

৩০ মে মাসিক কালাষ্টমী, রাহু ও শনি দোষ দূর করতে ওই দিন এভাবে করুন পুজো ১ জুন থেকে গাড়ির লাইসেন্স পাওয়ার নিয়ম বদলাচ্ছে, বেসরকারিকরণেও থাকছে কড়াকড়ি নাতাশা-র ইনস্টা স্টোরিতে বাড়ল ডিভোর্সের জল্পনা, বউয়ের থেকে কত ছোট হার্দিক? রাফায় ইজরায়েলের হামলা, এবার প্রতিবাদে সরব আলিয়া-বরুণ-প্রিয়াঙ্কা-করিনা আর কে কে? আইন বিশ্ববিদ্যালয়ের উপাচার্যের নামে যৌন হেনস্থার অভিযোগ, CJI-কে চিঠি পড়ুয়াদের ভারতে রোহিঙ্গা ও বাংলাদেশিদের ঢোকাত, ত্রিপুরা থেকে মূল চক্রীকে ধরল NIA T20 WC খেলতে আমেরিকায় রোহিত, ইনস্টায় 'বিতর্কে' জড়ালেন স্ত্রী! পরে মুছলেন পোস্ট কাজের ফাঁকে ছুটির প্রবণতা কেন বাড়ছে, কী বলছেন গবেষকরা বিশ্বকাপের আগেই সুখবর পেল আমেরিকা, ICC-র লিস্ট-এ স্ট্যাটাস পেল মেজর লিগ ক্রিকেট পড়াশুনা শেষ হলেই হস্টেল ছাড়তে হবে, কত দিনে? জানিয়ে দিল যাদবপুর বিশ্ববিদ্যালয়

Latest IPL News

T20 WC 2024: ও যেভাবে প্র্যাকটিস করে! কোহলিকে নিয়ে মুগ্ধতা কাটছে না উইল জ্যাকসের যাঁরা বাদ পড়েছেন, IPL ফর্মের নিরিখে তাঁদের নিয়ে গড়া ভারতের বিশ্বকাপ একাদশ কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে কেভিন পিটারসেন আগে তো লেখা শেখো-KKR-কে শুভেচ্ছা জানাতে গিয়ে,KKL লিখে চরম কটাক্ষের মুখে উমর আকমল দ্রাবিড়ের পর রোহিতদের কোচ হিসেবে গম্ভীরকেই চূড়ান্ত করতে চলেছে BCCI- রিপোর্ট বিলাসবহুল জীবনের পর যখন বাস্তব সামনে আসে… ধারাভিতে যাওয়ার পর দার্শনিক LSG কোচ ছেলেরা পাগল হচ্ছে.... হঠাৎ নাইট কোচের কথা থামিয়ে কী বললেন গম্ভীর- ভিডিয়ো ব্যাটিং অর্ডার চূড়ান্ত ফ্লপ-পরের মরশুমে শক্তিশালী হয়ে ফেরার দাবি SRH-এর সহকারীর হুইলচেয়ারে এয়ারপোর্টে যেতেন না- জীবনের সবচেয়ে খারাপ সময়কে মনে করলেন পন্ত নিজেদের দুর্গ আগলে রেখেও অ্যাওয়ে ম্যাচে ডাহা ফেল, আশা জাগিয়েও কেন ব্যর্থ দিল্লি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.