বাংলা নিউজ > কর্মখালি > WBJEE 2022 Answer Key: জয়েন্টে রেজাল্ট কীরকম হবে? বুঝে যাবেন আজই
WBJEE 2022 Answer Key: রেজাল্টের আগে এবারের জয়েন্টে চূড়ান্ত ‘অ্যানসার কি’ প্রকাশ করা হল। (ছবিটি প্রতীকী, সৌজন্যে পিটিআই)

WBJEE 2022 Answer Key: জয়েন্টে রেজাল্ট কীরকম হবে? বুঝে যাবেন আজই

  • WBJEE 2022 Answer Key: শুক্রবার (১৭ জুন) প্রকাশিত হতে চলেছে রাজ্য জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার ফলাফল (WBJEE 2022 Result)। তার আগেরদিন চূড়ান্ত 'অ্যানসার কি' প্রকাশ করল রাজ্য জয়েন্ট বোর্ড। 

আগামিকাল প্রকাশিত হবে রাজ্য জয়েন্টের ফলাফল (WBJEE Results 2022)। রেজাল্টের আগে এবারের জয়েন্টের চূড়ান্ত ‘অ্যানসার কি’ প্রকাশ করা হল। সেই ‘অ্যানসার কি’-র ভিত্তিতেই ফলাফল প্রকাশিত হবে।

বৃহস্পতিবার রাজ্য জয়েন্ট বোর্ডের তরফে বিজ্ঞপ্তি প্রকাশ করে জানানো হয়েছে, আগেই 'মডেল অ্যানসার কি' (WBJEE 2022 Answer Key) প্রকাশিত হয়েছিল। প্রার্থীদের চ্যালেঞ্জের ভিত্তিতে এবার চূড়ান্ত 'অ্যানসার কি' প্রকাশ করা হল। এই 'অ্যানসার কি'-র ভিত্তিতেই জয়েন্ট পরীক্ষার নম্বর এবং র‌্যাঙ্ক কার্ড প্রকাশ করা হবে বলে জানিয়েছে রাজ্য জয়েন্ট বোর্ড।

শুক্রবার (১৭ জুন) রাজ্য জয়েন্টের রেজাল্ট কবে?

শুক্রবার (১৭ জুন) প্রকাশিত হতে চলেছে রাজ্য জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার ফলাফল। দুপুর দুটো ৩০ মিনিটে আনুষ্ঠানিকভাবে জয়েন্টের ফলাফল ঘোষণা করা হবে। বিকেল চারটে থেকে রাজ্য জয়েন্ট বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইট www.wbjeeb.nic.in এবং www.wbjeeb.in থেকে রেজাল্ট দেখতে পারবেন প্রার্থীরা।

গত রবিবার রাজ্য জয়েন্ট এন্ট্রাস বোর্ডের তরফে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, 'পশ্চিমবঙ্গের বিশ্ববিদ্যালয় বা কলেজে ইঞ্জিনিয়ারিং বা টেকনোলজি বা আর্কিটেকচার বা ফার্মাসি ডিগ্রি কোর্সে ভরতির জন্য আগামী ১৭ জুন রাজ্য জয়েন্ট এন্ট্রাস পরীক্ষার ফলাফল প্রকাশিত হবে। রাজ্য জয়েন্ট বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইট www.wbjeeb.nic.in এবং www.wbjeeb.in থেকে রেজাল্ট দেখা যাবে।'

বন্ধ করুন