বাংলা নিউজ > কর্মখালি > WBJEE 2022 Result: রাজ্য জয়েন্টের ফলাফল কবে? ঘোষণা হল দিনক্ষণ, কোথায় দেখবেন?
WBJEE 2022 Result: আগামী শুক্রবার (১৭ জুন) প্রকাশিত হতে চলেছে রাজ্য জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার ফলাফল। (ছবিটি প্রতীকী, সৌজন্যে পিটিআই)

WBJEE 2022 Result: রাজ্য জয়েন্টের ফলাফল কবে? ঘোষণা হল দিনক্ষণ, কোথায় দেখবেন?

  • WBJEE 2022 Result: রাজ্য জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার ফলাফল কবে? ঘোষণা করে দেওয়া হল দিনক্ষণ। রাজ্য জয়েন্ট বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইট www.wbjeeb.nic.in এবং www.wbjeeb.in থেকে রেজাল্ট দেখতে পারবেন প্রার্থীরা।

আগামী শুক্রবার (১৭ জুন) প্রকাশিত হতে চলেছে রাজ্য জয়েন্ট এন্ট্রান্স পরীক্ষার ফলাফল। বিকেল চারটে থেকে রাজ্য জয়েন্ট বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইট www.wbjeeb.nic.in এবং www.wbjeeb.in থেকে রেজাল্ট দেখতে পারবেন প্রার্থীরা।

রবিবার রাজ্য জয়েন্ট এন্ট্রাস বোর্ডের তরফে বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, 'পশ্চিমবঙ্গের বিশ্ববিদ্যালয় বা কলেজে ইঞ্জিনিয়ারিং বা টেকনোলজি বা আর্কিটেকচার বা ফার্মাসি ডিগ্রি কোর্সে ভরতির জন্য আগামী ১৭ জুন রাজ্য জয়েন্ট এন্ট্রাস পরীক্ষার ফলাফল প্রকাশিত হবে। রাজ্য জয়েন্ট বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইট www.wbjeeb.nic.in এবং www.wbjeeb.in থেকে রেজাল্ট দেখা যাবে।'

কবে হয়েছিল রাজ্য জয়েন্ট পরীক্ষা? (WBJEE 2022 Exam)

প্রাথমিকভাবে ২৩ এপ্রিল রাজ্য জয়েন্ট পরীক্ষা হওয়ার কথা ছিল। গত বছর নভেম্বরে রাজ্য জয়েন্ট এন্ট্রান্স বোর্ডর তরফে জানানো হয়েছিল, রাজ্যের বিভিন্ন সরকারি এবং বেসরকারি কলেজের ইঞ্জিনিয়ারিং অ্যান্ড টেকনোলজি, ফার্মেসি ও আর্কিটেকচারের ভরতির জন্য ২৩ এপ্রিল (শনিবার) জয়েন্ট পরীক্ষা হতে চলেছে। ওএমআর শিটেই হবে পরীক্ষা।

কিন্তু রাজ্যের দুটি কেন্দ্রে উপ-নির্বাচনের (আসানসোল লোকসভা কেন্দ্র এবং বালিগঞ্জ বিধানসভা কেন্দ্র) জন্য উচ্চ মাধ্যমিক কিছুটা পিছিয়ে দেওযা হয়েছিল। যা প্রাথমিকভাবে ২০ এপ্রিল শেষ হওয়ার কথা ছিল। তা ২৭ এপ্রিল পর্যন্ত হয়েছে। সেই পরিস্থিতিতে রাজ্যের জয়েন্ট পরীক্ষাও পিছিয়ে দেওয়া হয়েছিল। মার্চে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ঘোষণা করেছিলেন, ৩০ এপ্রিল (শনিবার) পরীক্ষা হবে। সেইমতো পরীক্ষা হয়েছিল।

বন্ধ করুন