বাংলা নিউজ > কর্মখালি > চাকরি ৩,০০০ পদে, শীঘ্রই বেরোবে ২০১৯-র অঙ্গনওয়াড়ি কর্মী নিয়োগ পরীক্ষার ফলাফল
WBPSC ICDS Supervisor Result 2019: অঙ্গনওয়াড়ি কেন্দ্রে মহিলা কর্মী নিয়োগের লিখিত পরীক্ষা হয়েছিল। (ছবিটি প্রতীকী, সৌজন্যে এএনআই)

চাকরি ৩,০০০ পদে, শীঘ্রই বেরোবে ২০১৯-র অঙ্গনওয়াড়ি কর্মী নিয়োগ পরীক্ষার ফলাফল

  • WBPSC ICDS Supervisor Result 2019: ৩,০০০ শূন্যপদে নিয়োগ হতে চলেছে পশ্চিমবঙ্গে। অঙ্গনওয়াড়ি কেন্দ্রে মহিলা কর্মী নিয়োগের লিখিত পরীক্ষা হয়েছিল। শীঘ্রই সেই পরীক্ষার ফলাফল প্রকাশিত হতে চলেছে (Anganwadi Recruitment)।

শীঘ্রই প্রকাশিত হবে অঙ্গনওয়াড়ি কেন্দ্রে মহিলা কর্মী নিয়োগের লিখিত পরীক্ষার ফলাফল। বছরকয়েক সেই পরীক্ষা হয়েছিল। অবশেষে ফলাফল (WBPSC ICDS Supervisor Result 2019) প্রকাশিত হতে চলেছে। যে নিয়োগ প্রক্রিয়ার মাধ্যমে রাজ্যের অঙ্গনওয়াড়ি কেন্দ্রে ৩,০০০ শূন্যপদ পূরণ করা হবে।

আরও পড়ুন: WB Police Jobs: পশ্চিমবঙ্গ পুলিশে কনস্টেবল পদে প্রচুর নিয়োগ, সিলমোহর মমতার মন্ত্রিসভার

পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশনের (পিএসসি) তরফে একটি বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, অঙ্গনওয়াড়ি কেন্দ্রে মহিলা সুপাইভাইজার (শুধুমাত্র মহিলা) নিয়োগের জন্য যে লিখিত পরীক্ষা হয়েছিল, সেই পরীক্ষার ফলাফল শীঘ্রই প্রকাশিত হবে। ফলাফল প্রকাশের পর আগামী ১ জুলাই থেকে অনলাইন ভেরিফিকেশন বা নথি যাচাইয়ের প্রক্রিয়া শুরু হতে পারে। নথি যাচাইয়ের পর্ব মিটে যাওয়ার পর আগামী ২৫ জুলাই থেকে শুরু হতে পারে ইন্টারভিউ (Anganwadi Recruitment)।

রাজ্যের অঙ্গনওয়াড়ি কেন্দ্রে ৩,০০০ শূন্যপদ পূরণের জন্য ২০১৯ সালে বিজ্ঞপ্তি প্রকাশিত হয়েছিল। তারপর হয়েছিল লিখিত পরীক্ষা। ফলাফল প্রকাশ করা হয়নি। অবশেষে ফলাফল (WBPSC ICDS Supervisor Exam 2019 Result) প্রকাশের বিষয়ে পাবলিক সার্ভিস কমিশনের তরফে জানানো হয়েছে। তবে কবে সেই ফলাফল প্রকাশিত হবে, তা নির্দিষ্টভাবে কিছু জানানো হয়নি।

 

 

 

 

বন্ধ করুন