বাড়ি > কর্মখালি > WBPSC jobs: অ্যাসিসট্যান্ট ইঞ্জিনিয়ার পদে আবেদনের জন্য আর ২ দিন বাকি
এই পদের জন্য আগামী ৩১ অগস্ট পর্যন্ত আবেদন করা যাবে৷
এই পদের জন্য আগামী ৩১ অগস্ট পর্যন্ত আবেদন করা যাবে৷

WBPSC jobs: অ্যাসিসট্যান্ট ইঞ্জিনিয়ার পদে আবেদনের জন্য আর ২ দিন বাকি

  • মাসিক বেতন ৫৬,১০০ টাকা থেকে ১৪৪,৩০০ টাকা। সঙ্গে ডিএ, এমএ এবং এইচআরএ আছে।

অ্যাসিসট্যান্ট ইঞ্জিনিয়ার পদে আবেদনের সময়সীমা বাড়াল পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশন। কমিশনের ওয়েবসাইটে এই বিজ্ঞাপন দেওয়া হয়েছে৷ জানা গিয়েছে, আগামী ৩১ অগস্ট পর্যন্ত আবেদন করা যাবে৷ তবে শূন্যপদ কত রয়েছে, তা জানানো হয়নি। 

বেতনক্রম: মাসিক বেতন ৫৬,১০০ টাকা থেকে ১৪৪,৩০০ টাকা। সঙ্গে ডিএ, এমএ এবং এইচআরএ আছে।

যোগ্যতা: যে কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে সিভিল ইঞ্জিনিয়ারিং বা তার সমতুল্য ডিগ্রি থাকা প্রয়োজন। বাংলায় লিখতে, পড়তে ও বলতে জানতে হবে। যাঁদের মাতৃভাষা নেপালি, তাঁদের এই নিয়ম প্রযোজ্য হবে না বলে জানা গিয়েছে। স্বাস্থ্য কারিগরি এবং পঞ্চায়েত দফতরের জন্য এক বছরের স্নাতকোত্তর প্র্যাকটিকাল ট্রেনিং কিংবা গবেষণা বা হাতেকলমে ইঞ্জিনিয়ারিংয়ের অভিজ্ঞতা থাকতে হবে

বয়স সীমা: ২০২০ সালের ১ জানুয়ারির মধ্যে বয়স সর্বোচ্চ ৩৬ বছর হতে হবে। তফশিলী জাতি ও উপজাতিদের ক্ষেত্রে পাঁচ বছরের ছাড় পাওয়া যাবে। ওবিসি প্রার্থীরা তিন বছরের ছাড় পাবেন। ৪০ শতাংশ বা তার বেশি শারীরিক প্রতিবন্ধকতা থাকলে ৪৫ বছর বয়স পর্যন্ত আবেদন করা যাবে।  

আবেদন পদ্ধতি: পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশনে গিয়ে আবেদন করতে হবে। আবেদন ফি ২১০টাকা। তবে তফসিলি জাতি, উপজাতি ও বিশেষ ভাবে সক্ষম আবেদনকারীদের কোনও আবেদন ফি লাগবে না।

বন্ধ করুন