বাংলা নিউজ > কর্মখালি > WBPSC Recruitment 2021: বড় ঘোষণা পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশনের, এপ্রিলেই হবে এই পদের ইন্টারভিউ
উদ্ভিদবিদ্যায় (বোটানি) সহকারী অধ্যাপক নিয়োগের ইন্টারভিউয়ের সূচি প্রকাশ করল পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশন (পিএসসি)। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
উদ্ভিদবিদ্যায় (বোটানি) সহকারী অধ্যাপক নিয়োগের ইন্টারভিউয়ের সূচি প্রকাশ করল পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশন (পিএসসি)। (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

WBPSC Recruitment 2021: বড় ঘোষণা পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশনের, এপ্রিলেই হবে এই পদের ইন্টারভিউ

  • দেখে নিন বিস্তারিত তথ্য।

উদ্ভিদবিদ্যায় (বোটানি) সহকারী অধ্যাপক নিয়োগের ইন্টারভিউয়ের সূচি প্রকাশ করল পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশন (পিএসসি)। প্রার্থীরা পাবলিক সার্ভিস কমিশনের অফিসিয়াল ওয়েবসাইট wbpsc.gov.in-তে গিয়ে কার কবে এবং কথন থেকে ইন্টারভিউ হবে, জানতে পারবেন।

কমিশনের বিজ্ঞপ্তি অনুযায়ী, আগামী ৬ এপ্রিল থেকে শুরু হবে ইন্টারভিউ। সকাল ১১ টা এবং দুপুর ১ টা ৩০ মিনিট থেকে দু'ভাগে ইন্টারভিউ হবে। আগামী ১৩ এপ্রিল পর্যন্ত ইন্টারভিউ চলবে। তবে রোজ উদ্ভিদবিদ্যায় (বোটানি) সহকারী অধ্যাপক বা অ্যাসিসট্যান্ট প্রফেসর নিয়োগের ইন্টারভিউ চলবে না  ৬, ৭, ৯, ১২ এবং ১৩  এপ্রিল - এই পাঁচদিন হবে ইন্টারভিউ। সেজন্য রোল নম্বর অনুযায়ী প্রার্থীদের তালিকা প্রকাশ করা হয়েছে। ইতিমধ্যে মঙ্গলবার (৩০ মার্চ) থেকে ই-অ্যাডমিট কার্ড ডাউনলোডের প্রক্রিয়া শুরু হয়েছে।

কীভাবে ইন্টারভিউয়ের সূচি দেখবেন?

১) পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশনের অফিসিয়াল ওয়েবসাইট wbpsc.gov.in-তে যেতে হবে।

২) 'What's New'-তে গিয়ে 'View All'-তে ক্লিক করুন।

৩) 'SCHEDULE OF INTERVIEW FOR RECRUITMENT TO THE POST OF ASSISTANT PROFESSOR IN BOTANY FOR GENERAL DEGREE COLLEGES IN THE WEST BENGAL EDUCATION SERVICE UNDER THE DEPARTMENT OF HIGHER EDUCATION, SCIENCE & TECHNOLOGY AND BIOTECHNOLOGY, GOVT. OF WEST BENGAL VIDE COMMISSION'S ADVT. NO. 8[1(III)]/2017'-তে ক্লিক করুন।

৪) ইন্টারভিউয়ের সূচি দেওয়া পিডিএফ খুলে যাবে। তা ডাউনলোড করে ভবিষ্যতের জন্য রেখে দিন।

বন্ধ করুন