বাংলা নিউজ > কর্মখালি > WBSSC jobs: অ্যাসিস্ট্যান্ট টিচার পদে নিয়োগ করা হচ্ছে সাঁওতালি মাধ্যম স্কুলে
অ্যাসিস্ট্যান্ট টিচার পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে পশ্চিমবঙ্গ স্কুল সার্ভিস কমিশন।
অ্যাসিস্ট্যান্ট টিচার পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করেছে পশ্চিমবঙ্গ স্কুল সার্ভিস কমিশন।

WBSSC jobs: অ্যাসিস্ট্যান্ট টিচার পদে নিয়োগ করা হচ্ছে সাঁওতালি মাধ্যম স্কুলে

  • রাজ্য সরকার পরিচালিত এবং সরকারি সাহায্যপ্রাপ্ত সমস্ত সাঁওতালি মাধ্যম জুনিয়র হাই, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক পদে নিয়োগ করতে চলেছে কমিশন।

অ্যাসিস্ট্যান্ট টিচার পদে নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করল পশ্চিমবঙ্গ স্কুল সার্ভিস কমিশন। সোমবার, ২১ ডিসেম্বর বিজ্ঞপ্তি প্রকাশ করেছে কমিশন। 

বিজ্ঞপ্তিতে জানানো হয়েছে, রাজ্য সরকার পরিচালিত এবং সরকারি সাহায্যপ্রাপ্ত সমস্ত সাঁওতালি মাধ্যম জুনিয়র হাই, মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ে সহকারী শিক্ষক পদে নিয়োগ করতে চলেছে কমিশন। 

বিজ্ঞপ্তি অনুসারে, এই নিয়োগ পর্বের অন্তর্গত থাকছে না পাহাড়ি এলাকার সাঁওতালি মাধ্যম কোনও স্কুল। নিয়োগ সংক্রান্ত সবিস্তার তথ্য পাওয়া যাবে পশ্চিমবঙ্গ স্কুল সার্ভিস কমিশনের নিজস্ব ওয়েবসাইট westbengalssc.com এ।

উল্লেখ্য, ২০১৯ সালের মার্চ মাসে পশ্চিমবঙ্গ সরকার পরিচালিত এবং সরকারি সাহায্যপ্রাপ্ত সাঁওতালি মাধ্যম স্কুলে নবম ও দশম এবং একাদশ ও দ্বাদশ শ্রেণিতে সহকারী শিক্ষক পদে নিয়োগের জন্য আবেদনপত্র চেয়ে বিজ্ঞপ্তি প্রকাশ করে রাজ্য স্কুল সার্ভিস কমিশন। পরে ১৮ ডিসেম্বর বিজ্ঞপ্তি প্রকাশ করে সেই নিয়োগ প্রক্রিয়া বাতিল করা হয়। 

কমিশনের তরফে বলা হয়, পর্যাপ্ত সংখ্যক আবেদনপত্র জমা না পড়ায় নিয়োগ প্রক্রিয়া বাতিল করা হয়েছে। সেই সঙ্গে জানানো হয়, যে সমস্ত প্রার্থী সেই সময় আবেদন করেছিলেন ও নির্ধারিত ফি জমা দিয়েছিলেন, তাঁদের টাকা ফেরৎ দেওয়া হবে। 

 

 

বন্ধ করুন