বাংলা নিউজ > কর্মখালি > West Bengal government Jobs: শুধু ইন্টারভিউ দিয়েই রাজ্যের স্বাস্থ্য দফতরে চাকরির সুযোগ

West Bengal government Jobs: শুধু ইন্টারভিউ দিয়েই রাজ্যের স্বাস্থ্য দফতরে চাকরির সুযোগ

আগামী ৪ সেপ্টেম্বর ইন্টারভিউ হবে (ছবিটি প্রতীকী, সৌজন্য রয়টার্স)

দেখে নিন বিস্তারিত তথ্য। 

ল্যাবরেটরি টেকনিশিয়ান পদে কর্মী নিয়োগের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করল পশ্চিমবঙ্গ স্বাস্থ্য ও পরিবার কল্যাণ দফতর। রাজ্য আইডিডি মনিটরিং ল্যাবে তাঁদের নিয়োগ করা হবে।

আবেদনকারীর যোগ্যতা

১. পদার্থবিদ্যা, রসায়ন এবং জীববিদ্যা নিয়ে উচ্চমাধ্যমিক পাশ করতে হবে।

২. পশ্চিমবঙ্গ সরকার স্বীকৃত কোনও শিক্ষা প্রতিষ্ঠান থেকে মেডিক্যাল ল্যাবরেটরি টেকনোলজিতে (ডিএমএলটি) দু'বছরের ডিপ্লোমা অথবা স্কুল অফ ট্রপিকাল মেডিসিন থেকে ডিপ্লোমা ল্যাবরেটরি টেকনিকসে কোর্স করতে হবে।

৩. মাইক্রোসফট অফিস এবং ইন্টারনেটে দক্ষতা থাকা বাঞ্ছনীয়।

৪. পশ্চিমবঙ্গ সরকারের স্বীকৃত কোনও প্রতিষ্ঠানে ল্যাবরেটরি টেকনিশিয়ান হিসেবে কাজ করার অভিজ্ঞতা থাকা কাঙ্ক্ষিত।

বয়স

আগামী ৪ সেপ্টেম্বর, ২০২০ তারিখের ভিত্তিতে বয়সের উর্ধ্বসীমা ৪০।

বেতন

নিযুক্ত কর্মীরা মাসিক ১৭,২২০ টাকা বেতন পাবেন।

প্রার্থী নির্বাচনের পদ্ধতি

কোনও লিখিত পরীক্ষা নয়। শুধুমাত্র ইন্টারভিউয়ের মাধ্যমে চুক্তিভিত্তিক কর্মী নিয়োগ করা হবে।

আবেদনকারীর করণীয়

শিক্ষাগত যোগ্যতা, বয়সের প্রমাণপত্র, বৈধ পরিচয়পত্র নিয়ে ইন্টারভিউয়ে উপস্থিত থাকতে হবে। কোনও অভিজ্ঞতা থাকলে সেই সংক্রান্ত শংসাপত্র সঙ্গে রাখতে হবে। পাশাপাশি সব প্রয়োজনীয় নথির এক সেট ফোটোকপি নিয়ে যেতে হবে।

ইন্টারভিউয়ের দিনক্ষণ

আগামী ৪ সেপ্টেম্বর সকাল ১০ টা থেকে শুরু হবে ইন্টারভিউ।

ইন্টারভিউয়ের স্থান 

আগ্রহী প্রার্থীদের কলকাতা মেডিক্যাল কলেজ ও হাসপাতালের অধ্যক্ষের কার্যালয়ে রিপোর্ট করতে হবে। ঠিকানা হল - ৮৮ কলেজ স্ট্রিট, কলকাতা ৭০০০৭৩।

কর্মখালি খবর

Latest News

সালিশির নামে মহিলাদের শিকলে বেঁধে নির্যাতন, সোনারপুরে মিলল আরেক শাহজাহানের খোঁজ 'আমাদের দুর্ভাগ্য যে...' সাতপাকে বাঁধা পড়ার আগেই প্রিয়জনকে হারালেন অন্বেষা! উল্টোরথে শ্রীখোলের তালে নাচলেন বিধায়ক-অভিনেত্রী লাভলি মৈত্র! Video: সোনার মূর্তি বিক্রির নামে লুট, সেই সাদ্দামের বাড়িতে মিলল সুড়ঙ্গ! চাঁদে গিয়ে এবার গুহায় থাকবেন মহাকাশচারীরা! দারুণ জায়গা খুঁজে পেয়েছেন বিজ্ঞানীরা মাঝরাতে বিস্ফোরণ! ইউটিউব দেখে বোমা বানিয়ে শ্রীঘরে ১৮র যুবক! নেপথ্যে কোন ঘটনা? খড়দাকাণ্ডে গ্রেফতার গাড়ি চালক, ট্রেনের ধাক্কায় ছিটকে গিয়েছিল সুমো ‘তৃণমূলকে ভোট না দিয়ে বেইমানি করেছে’ লক্ষ্মীর ভাণ্ডার বন্ধের হুঁশিয়ারি নেতার সত্যি হল জল্পনা, ইউরোর ফাইনালে হেরে ইংল্যান্ডের কোচের পদ থেকে ইস্তফা সাউথগেটের গণেশ মূর্তিকে জাপটে পোজ কিমের, কার্দাশিয়ান বোনেদের কাণ্ডে চটল নেটপাড়া

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.