বাংলা নিউজ > কর্মখালি > West Bengal govt jobs: ইন্টারভিউয়ের মাধ্যমে সহকারী অধ্যাপক নিয়োগ, বিজ্ঞপ্তি হেলথ রিক্রুটমেন্ট বোর্ডের
ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগের বিজ্ঞপ্তি হেলথ রিক্রুটমেন্ট বোর্ডের (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)
ইন্টারভিউয়ের মাধ্যমে নিয়োগের বিজ্ঞপ্তি হেলথ রিক্রুটমেন্ট বোর্ডের (ছবিটি প্রতীকী, সৌজন্য পিটিআই)

West Bengal govt jobs: ইন্টারভিউয়ের মাধ্যমে সহকারী অধ্যাপক নিয়োগ, বিজ্ঞপ্তি হেলথ রিক্রুটমেন্ট বোর্ডের

  • আগ্রহী প্রার্থীদের দ্রুত আবেদনের জন্য আহ্বান জানানো হয়েছে।

নিয়োগ বিজ্ঞপ্তি প্রকাশ করল পশ্চিমবঙ্গ হেলথ রিক্রুটমেন্ট বোর্ড। সহকারী অধ্যাপক পদে নিয়োগের জন্য এই বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে। আগ্রহী প্রার্থীদের দ্রুত আবেদনের জন্য আহ্বান জানানো হয়েছে।

প্রাথমিকভাবে প্রার্থীদের অস্থায়ী ভিত্তিতে নিয়োগ করা হলেও পরবর্তীকালে স্থায়ী করা হবে বলে জানানো হয়েছে। ইন্টারভিউয়ের মাধ্যমে প্রার্থী বাছাই হবে। আবেদনের শেষ তারিখ ১৬ অক্টোবর সন্ধ্যা আটটা পর্যন্ত। নিয়োগ সংক্রান্ত বিস্তারিত তথ্যের জন্য পশ্চিমবঙ্গ হেলথ রিক্রুটমেন্ট বোর্ডের অফিসিয়াল ওয়েবসাইটে নজর রাখতে হবে।

শূন্যপদ 

মোট ৬২ টি শূন্যপদ আছে। সেগুলি হল - ১) Anesthesiology, ২) Cardiac anesthesia, ৩) Community medicine, ৪) Fmt, ৫) General surgery, ৬) Hematology, ৭) Medical gastroenterology, ৮) Microbiology, ৯) Neonatology ১০) Neuro medicine, ১১) Neuro surgery. ১২) Orthopedics ১৩) Paediatric surgery, ১৪) Pharmacology। উপরোক্ত পদগুলি সহ আরও কয়েকটি পদের জন্য বিজ্ঞপ্তি প্রকাশ করা হয়েছে।

যোগ্যতা

আবেদনের জন্য প্রার্থীদের কমপক্ষে এমবিবিএস পাশ হতে হবে। পাশপাশি বৈধ রেজিস্ট্রেশন থাকতে হবে। প্রার্থীদের কমপক্ষে তিন বছরের কাজের অভিজ্ঞতা থাকতে হবে।

বয়স

প্রার্থীদের বয়স ৫০ বছরের মধ্যে হতে হবে। তফসিলি জাতি ও উপজাতি প্রার্থীদের ক্ষেত্রে বয়সের ছাড় দেওয়া হবে।

বেতন

মাসিক বেতন ৯৩,৫২৪ টাকা।

আবেদন ফি 

আবেদন ফি বাবদ ২১০ টাকা দিতে হবে।  

বন্ধ করুন