বাংলা নিউজ > কর্মখালি > West Bengal jobs- একাধিক পদে নিয়োগ করবে হুগলি CMOH, আবেদন জানান ৮ মার্চের মধ্যে

West Bengal jobs- একাধিক পদে নিয়োগ করবে হুগলি CMOH, আবেদন জানান ৮ মার্চের মধ্যে

পশ্চিমবঙ্গের যে কোনও জেলার যোগ্য ও আগ্রহী প্রার্থীরা আবেদন জানাতে পারেন।

এসটিএস-এর ৪টি আসন খালি রয়েছে। টিউবারকিউলোসিস হেল্থ ভিসিটারের শূন্য আসন সংখ্যা ৩টি। আবার জেলা পিপিএম কোর্ডিনেটার, ল্যাব টেকনিশিয়ান ও প্রোগ্রাম কোর্ডিনেটারের জন্য যথাক্রমে ১, ৫ ও ১টি আসন খালি রয়েছে।

ল্যাব টেকনিশিয়ান, এসটিএস-সহ একাধিক পদে নিয়োগের বিজ্ঞপ্তি প্রকাশ করল হুগলি সিএমওএইচ রিক্রুটমেন্ট বোর্ড। পশ্চিমবঙ্গের যে কোনও জেলার যোগ্য ও আগ্রহী প্রার্থীরা আবেদন জানাতে পারেন।

পদের নাম- এসটিএস, টিউবারকিউলোসিস হেল্থ ভিসিটার, জেলা পিপিএম কোর্ডিনেটার, ল্যাব টেকনিশিয়ান, প্রোগ্রাম কোর্ডিনেটার। 

বিভাগ- স্বাস্থ্য বিভাগ

শূন্য আসন সংখ্যা- ১৪

উল্লেখ্য, এসটিএস-এর ৪টি আসন খালি রয়েছে। টিউবারকিউলোসিস হেল্থ ভিসিটারের শূন্য আসন সংখ্যা ৩টি। আবার জেলা পিপিএম কোর্ডিনেটার, ল্যাব টেকনিশিয়ান ও প্রোগ্রাম কোর্ডিনেটারের জন্য যথাক্রমে ১, ৫ ও ১টি আসন খালি রয়েছে। 

যোগ্যতা- ডিগ্রি, ডিএমএলটি, পিজি/ডিপ্লোমা।

০১/০১/২০২১ তারিখের মধ্যে এসটিএস ও জেলা পিপিএম কোর্ডিনেটারের পদের জন্য আবেদনকারীদের বয়স হতে হবে ২২-৪০ বছরের মধ্যে। আবার টিউবারকিউলোসিস হেল্থ ভিসিটার, ল্যাব টেকনিশিয়ান, প্রোগ্রাম কোর্ডিনেটারের পদের জন্য আবেদনকারীর বয়স হতে হবে ২২-৬২ বছর।

ডিমান্ড ড্রাফ্টের মাধ্যমে আবেদনের ফিস জমা দিতে হবে। এ ক্ষেত্রে অসংরক্ষিত জেনারেল আবেদনকারীদের ১০০ টাকা ও তফশিলি জাতি ও উপজাতির আবেদনকারীদের ৫০টা অ্যাপ্লিকেশন ফিস দিতে হবে।

বেতন:

এসটিএস- ২৫ হাজার

টিউবারকিউলোসিস হেল্থ ভিসিটার- ১৮ হাজার

জেলা পিপিএম কোর্ডিনেটার- ২৬ হাজার

ল্যাব টেকনিশিয়ান- ২২ হাজার

প্রোগ্রাম কোর্ডিনেটারের- ৩২ হাজার

আবেদন শুরু হয়েছে ১৮ ফেব্রুয়ারি থেকে। অনলাইন রেজিস্ট্রেশনের শেষ দিন ৪ মার্চ ২০২১ এবং আবেদনপত্র জমা দেওয়ার শেষ তারিখ হল ৮ মার্চ ২০২১।

কী ভাবে আবেদন জানাবেন:

  • প্রথমে অনলাইন আবেদন জানাতে হবে। তার পর অফলাইনে।
  • আবেদন জানানোর পূর্বে বিজ্ঞপ্তিটি ভালো ভাবে পড়ে নেবেন।
  • এর পর অনলাইন অ্যাপ্লাই লিঙ্কে গিয়ে পদ নির্বাচন করুন ও রেজিস্ট্রেশন করুন। 
  • অনলাইনে আবেদনের কপির একটি প্রিন্ট নিয়ে নেবেন।
  • এর পর নিম্নলিখিত ঠিকানায় জরুরি নথি ও ব্যাঙ্ক ডিমান্ড ড্রাফ্ট-সহ আবেদনপত্রটি পাঠিয়ে দিন।

ঠিকানা- Office of the Chief Medical Officer of Health. Hooghly. DRS Building Campus. BesideChinsurah Court Auto Rikshaw Stand. Chinsurah. Hooghly Pin-712101.

কর্মখালি খবর

Latest News

'বাইডেনকে সরতেই হবে', ৯ কোটি ডলার অনুদান আটকে সাঁড়াশি চাপ ডেমোক্র্যাট সমর্থকদের ভারতীয় দলের কোচের পদে গৌতম গম্ভীর বসতেই, জোরকদমে ফিটনেস অনুশীলন শুরু শ্রেয়সের! খুনে অভিযুক্ত যুবক পুলিশ ভ্যানে চুমুক ‘‌বিয়ার ক্যানে’‌, ভাইরাল ভিডিয়োয় শোরগোল রোজ সংবিধান হত্যা দিবস পালন হচ্ছে, তোপ খাড়গের,ইমারজেন্সিকে 'ঘটনা' আখ্যা কুণালের উইকেন্ডে হাসি কিন্তু মাস্ট! পড়ে নিন দিনের সেরা ৫ জোকস, আর শনিবার সকাল হোক মজার পার্টনারকে কি সত্যবাদী যুধিষ্ঠির মনে হয়? দেখুন তো এই ৬টি লক্ষণ মিলছে কি না ‘মুসলিমরা শুধু বোমা বাঁধবে? আর নিজের বুথে হেরে দল চালাবেন হিন্দু নেতারা?’ কে বেশি সুন্দরী! শুভশ্রীর মতো জামা পরল সৌমিতৃষা, দেখে কী প্রতিক্রিয়া রাজ-পত্নীর? টিম মিটিংয়ে কম কথা বলতেন, কিন্তু… গম্ভীরকে নিয়ে বড় রহস্য ফাঁস করলেন আবেশ সময়ের আগে দারিদ্র্য দূরীকরণের লক্ষ্যমাত্রায় পৌঁছবে ভারত, দাবি নীতি আয়োগের

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.