বাংলা নিউজ > কর্মখালি > মাধ্যমিক পাশ প্রার্থীদের চাকরি দিচ্ছে পশ্চিমবঙ্গ পৌরসভা, আবেদন ৪ সেপ্টেম্বরের মধ্যে

মাধ্যমিক পাশ প্রার্থীদের চাকরি দিচ্ছে পশ্চিমবঙ্গ পৌরসভা, আবেদন ৪ সেপ্টেম্বরের মধ্যে

প্রথমে পর্যায়ে লিখিত পরীক্ষার মাধ্যমে প্রাথী বাছাই করা হবে। পরে ইন্টারভিউ ও পার্সোনাল টেস্টের মাধ্যমে নির্বাচন।

ন্যূনতম যোগ্যতামান হিসেবে ধার্য করা হয়েছে মাধ্যমিক পাশ। আবেদন করতে পারবেন নারী-পুরুষ উভয়েই।

বাংলার চাকরিপ্রার্থীদের জন্য সুখবর দিল পশ্চিমবঙ্গ সরকার। রাজ্যের পৌরসভাগুলিতে একাধিক শূন্যপদের জন্য আবেদনপত্র আহ্বান করা হয়েছে। 

এই সমস্ত পদে নিয়োগের জন্য অনলাইনে আবেদন জানাতে পারবেন প্রার্থীরা। ন্যূনতম যোগ্যতামান হিসেবে ধার্য করা হয়েছে মাধ্যমিক পাশ। আবেদন করতে পারবেন নারী-পুরুষ উভয়েই। রাজ্যের যে কোনও স্থানের বাসিন্দারা শুন্যপদের জন্য আবেদন করতে পারবেন।

শুধুমাত্র অনলাইন আবেদনপত্রই গৃহীত হবে। আবেদন করার সবিস্তার পদ্ধতি দেখে নেওয়া যাক।

আবেদন প্রক্রিয়া: সম্পূর্ণ অনলাইন পদ্ধতিতে আবেদন করতে হবে। অন্য কোনও পদ্ধতিতে আবেদন করলে তা গ্রাহ্য হবে না।

নিয়োগকারী সংস্থা: পশ্চিমবঙ্গ পৌরসভা।

শূন্য পদের সংখ্যা: ৭১।

বয়স সীমা: ১৮ বছর থেকে ৪০ বছরের মধ্যে।

কর্মস্থল: পশ্চিমবঙ্গের পৌরসভা।

মাসিক বেতন: যোগ্যতার ভিত্তিতে বেতন নির্দিষ্ট হবে।

পদের নাম: মেডিক্যাল অফিসার (৫৩) এবং ল্যাবরেটরি টেকনিশিয়ান (গ্রেড ৩) ১৮।

শিক্ষাগত যোগ্যতা: মেডিক্যাল অফিসার- (MBBS যে কোনও স্বীকৃত বিশ্ববিদ্যালয় থেকে)। সেই সঙ্গে থাকতে হবে পোস্ট গ্র্যাজুয়েশন শংসাপত্র।
ল্যাবরেটরি টেকনিশিয়ান- দশম শ্রেণি পাশ (পশ্চিমবঙ্গ শিক্ষা বোর্ড থেকে) ও সেই সঙ্গে ল্যাবরেটরি টেকনিশিয়ান কোর্সের ডিপ্লোমাধারী হতে হবে।

প্রার্থী বাছাই পদ্ধতি: প্রাথমিক পর্যায়ে লিখিত পরীক্ষার মাধ্যমে প্রাথী বাছাই করা হবে। যাঁরা লিখিত পরীক্ষায় পাশ করবেন, তাঁদের ইন্টারভিউ অথবা পার্সোনাল টেস্টের মাধ্যমে বেছে নেওয়া হবে।

আবেদনের ফি: জেনারেল বা ওবিসি ১৫০ টাকা, প্রসেসিং চার্জ ৫০ টাকা + ২০ টাকা, তফসিলি জাতি ও উপজাতির ক্ষেত্রে প্রসেসিং চার্জ ৫০ টাকা + ২০ টাকা। 

আবেদনপত্র পাঠানোর শেষ দিন: ৪ সেপ্টেম্বর, ২০২০।

কর্মখালি খবর

Latest News

বিরল রোগ এড়াতে চান! আপনার খাদ্যাভাস বজায় রাখুন এইভাবে, টিপস দিচ্ছে ICMR চেলসিতে শেষ হল মরিসিও পচেতিনো অধ্যায়, দল ছাড়লেন টিমের হেড কোচ এখনও শেষ হয়নি ভোট, এর মাঝেই আরও একদফা ডিএ বাড়ল! নির্দেশ জারি অর্থ দফতরের মীন রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ মে’র রাশিফল কুম্ভ রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ মে’র রাশিফল মকর রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ মে’র রাশিফল ধনু রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ মে’র রাশিফল বৃশ্চিক রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ মে’র রাশিফল তুলা রাশির আজকের দিন কেমন যাবে? জানুন ২২ মে’র রাশিফল কেকে মৃত্যুর ক্ষত এখনও দগদগে!প্রয়াত গায়কের গাওয়া শেষ গান থাকছে এই হিন্দি সিনেমায়

Latest IPL News

দলের কেউ সিনিয়র-জুনিয়র নয়, KKR-কে ফাইনালে তুলতে ১ম দিনেই গুরুমন্ত্র দেন গম্ভীর KKR-এর বোলিংয়ে কুপোকাত SRH, উচ্ছ্বাসে ভাসলেন সুহানা,আব্রামকে জাপটে আদর শাহরুখের রাসেলের দুরন্ত রান-আউট, মাথা নীচু করে সিঁড়িতে বসে রাহুল, 'কেউ হাগ কর', বলল সকলে আগুনে মেজাজে স্টার্ক,পঞ্চম ওভারে পরপর ২ উইকেট সহ পাওয়ার প্লে-তেই নিলেন ৩- ভিডিয়ো হার্দিককে অধিনায়ক করার সিদ্ধান্ত বুমেরাং হয়েছে- MI-এর ব্যর্থতা নিয়ে দাবি হরভজনের দ্বিতীয় বলেই হেডের স্টাম্প গুঁড়িয়ে দিলেন স্টার্ক, DRS নিলে পেতেন আরও ১টি উইকেট IPL থেকে ছিটকে যাওয়ার যন্ত্রণার মাঝেই,রাঁচিতে বাইকে ঘুরে বেড়াতে দেখা গেল ধোনিকে IPL 2024: KKR আত্মবিশ্বাসী,কিন্তু আত্মতুষ্ট নয়- SRH-কে সতর্ক করলেন পাক কিংবদন্তি ক্রিকেট নিয়ে ৭০ সেকেন্ডও আমাদের কথা হয়নি- শাহরুখকে সেরা মালিকের তকমা গম্ভীরের কোয়ালিফায়ারের আগে KKR-কে উদ্দীপ্ত করলেন বায়ার্ন মিউনিখের হ্যারি কেন- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.