বাড়ি > কর্মখালি > West Bengal Police Recruitment: লকডাউনে স্থগিত পুলিশ কনস্টেবল, ওয়ার্ডারের ইন্টারভিউ প্রক্রিয়া
লকডাউনে স্থগিত পুলিশ কনস্টেবল, ওয়ার্ডারের ইন্টারভিউ প্রক্রিয়া (ছবিটি প্রতীকী, সৌজন্য এএনআই)
লকডাউনে স্থগিত পুলিশ কনস্টেবল, ওয়ার্ডারের ইন্টারভিউ প্রক্রিয়া (ছবিটি প্রতীকী, সৌজন্য এএনআই)

West Bengal Police Recruitment: লকডাউনে স্থগিত পুলিশ কনস্টেবল, ওয়ার্ডারের ইন্টারভিউ প্রক্রিয়া

  • করোনাভাইরাস পরিস্থিতিতে এই সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

এলাকাভিত্তিক লকডাউন এবং কনটেনমেন্ট নীতির জন্য স্থগিত হয়ে গেল পশ্চিমবঙ্গ পুলিশের কনস্টেবল (২০১৯) পদে নিয়োগের ইন্টারভিউ প্রক্রিয়া। ওয়ার্ডার/মহিলা ওয়ার্ডার পদে নিয়োগের ইন্টারভিউ প্রক্রিয়াও আপাতত বন্ধ রাখা হচ্ছে। পরবর্তী ইন্টারভিউয়ের দিনক্ষণ এখনও ঘোষণা করা হয়নি। 

আগামী সোমবার (২০ জুলাই) থেকে  পশ্চিমবঙ্গ পুলিশের কনস্টেবল (২০১৯) এবং পশ্চিমবঙ্গ সরকারের ডিরেক্টরেট অফ কারেকশনাল সার্ভিসের অধীনে ওয়ার্ডার/মহিলা ওয়ার্ডার (২০১৯) পদে নিয়োগের ইন্টারভিউ শুরু হওয়ার কথা ছিল। তা নিয়ে গত ৯ জুলাই পশ্চিমবঙ্গ পুলিশের রিক্রুটমেন্ট বোর্ডের তরফে বিবৃতি প্রকাশ করা হয়েছিল। কিন্তু করোনাভাইরাস পরিস্থিতিতে যে এলাকাভিত্তিক লকডাউন চলছে, সেজন্য ইন্টারভিউ প্রক্রিয়া স্থগিত রাখার ঘোষণা করা হয়েছে।

পশ্চিমবঙ্গ পুলিশের রিক্রুটমেন্ট বোর্ডের তরফে জানানো হয়েছে, কয়েকটি এলাকায় লকডাউনের কারণে ইন্টারভিউ কেন্দ্রে পৌঁছানোর ক্ষেত্রের সমস্যার মুখে পড়তে পারেন প্রার্থীরা। সে কথা বিবেচনা করে তিন সপ্তাহ বা পরবর্তী নোটিশ প্রকাশ না করা পর্যন্ত ইন্টারভিউ প্রক্রিয়া স্থগিত রাখা হচ্ছে। উপযুক্ত সময়ে ইন্টারভিউয়ের পরবর্তী দিনক্ষণ জানানোর আশ্বাস দেওয়া হয়েছে।

বন্ধ করুন