স্থগিত পিএসসির পরীক্ষা (ছবিটি প্রতীকী, সৌজন্য এএনআই)
স্থগিত পিএসসির পরীক্ষা (ছবিটি প্রতীকী, সৌজন্য এএনআই)

West Bengal Public Service Commission: করোনার জেরে স্থগিত PSC পরীক্ষা

  • করোনার বাড়বাড়ন্তের কারণে শুক্রবারই পার্সোনালিটি টেস্ট (ইন্টারভিউ) পিছিয়ে দিয়েছে কেন্দ্রীয় পাবলিক সার্ভিস কমিশন (ইউপিএসসি)।

করোনাভাইরাস পরিস্থিতির জেরে রাজ্য ও জাতীয় স্তরের একাধিক পরীক্ষা বাতিল হয়েছে। এবার সেই তালিকায় যোগ হল পশ্চিমবঙ্গ পাবলিক সার্ভিস কমিশনের (পিএসসি) পরীক্ষা।

আরও পড়ুন : UPSC Civil Services Exam: করোনা পরিস্থিতিতে স্থগিত UPSC-এর পার্সোনালিটি টেস্ট

শুক্রবার পিএসসি-র তরফে একটি বিবৃতি দিয়ে জানানো হয়, করোনা পরিস্থিতিতে সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে আগামী ২১ মার্চ থেকে ৫ এপ্রিল পর্যন্ত কমিশনের সব লিখিত পরীক্ষা স্থগিত রাখা হচ্ছে। এছাড়াও দমকল ও আপৎকালীন পরিষেবা দফতরের (ডিপার্টমেন্ট অফ ফায়ার অ্যান্ড এমার্জেন্সি সার্ভিস) শারীরিক পরীক্ষাও আগামী ২৩ মার্চ থেকে স্থগিত রাখা হবে।

কমিশনের বিবৃতি

পরীক্ষার নয়া সূচি অবশ্য জানানো হয়নি। পরবর্তীতে তা ঘোষণা করা হবে। পরীক্ষা সংক্রান্ত যাবতীয় তথ্যের জন্য প্রার্থীদের নিয়মিত পিএসসি-র অফিসিয়াল ওয়েবসাইট দেখার পরামর্শ দেওয়া হয়েছে।

আরও পড়ুন : Coronavirus latest update in India: করোনা সতর্কতায় নয়া ঘোষণা, বাড়ি থেকে কাজ করতে পারবেন রাজ্য সরকারের কর্মীরা

উল্লেখ্য, করোনার বাড়বাড়ন্তের কারণে একাধিক বোর্ড পরীক্ষা-সহ আইআইটির প্রবেশিকা জেইই(মেন) পিছিয়ে দেওয়া হয়েছে। একই কারণে পার্সোনালিটি টেস্ট (ইন্টারভিউ) পিছিয়ে দিয়েছে কেন্দ্রীয় পাবলিক সার্ভিস কমিশন (ইউপিএসসি)।

বন্ধ করুন