বাংলা নিউজ > ক্রিকেট > Prabhsimran Singh Hits Century: সেঞ্চুরি হাতছাড়া অভিষেক শর্মার, মারকাটারি শতরানে হারা ম্যাচ জেতালেন প্রভসিমরন

Prabhsimran Singh Hits Century: সেঞ্চুরি হাতছাড়া অভিষেক শর্মার, মারকাটারি শতরানে হারা ম্যাচ জেতালেন প্রভসিমরন

অভিষেক শর্মার হাফ-সেঞ্চুরি ব্যর্থ হয় প্রভসিমরনের শতরানে। ছবি- টুইটার (@SherEPunjabT20)।

Trident Stallions vs Agri Kings Knights, Sher E Punjab T20 Cup 2024: মাত্র ২৬ বলে হাফ-সেঞ্চুরি করেন অভিষেক শর্মা। ৫৪ বলে শতরান করেন প্রভসিমরন সিং।

একদিকে আইপিএলের ধ্বংসাত্মক ফর্ম জারি অভিষেক শর্মার। অন্যদিকে চলতি শের-ই-পঞ্জাব টি-২০ কাপে ব্যাট হাতে তাণ্ডবলীলা বজায় প্রভসিমরন সিংয়ের। দুইয়ে মিলে মঙ্গলবার ধুন্ধুমার ক্রিকেট দেখা যায় মোহালিতে।

টুর্নামেন্টের ১৮তম লিগ ম্যাচে সম্মুখসমরে নামে ট্রাইডেন্ট স্ট্যালনস ও আগরি কিংস নাইটস। টস জিতে নাইটস শুরুতে ব্যাট করতে নামে। তারা নির্ধারিত ২০ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৮৪ রানের বড়সড় ইনিংস গড়ে তোলে। অভিষেক শর্মা মাত্র ২৬ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন।

অভিষেক শেষমেশ ৪৭ বলে ৮৫ রানের ধ্বংসাত্মক ইনিংস খেলে সাজঘরে ফেরেন। নিশ্চিত শতরান মাঠে ফেলে আসেন তিনি। ধুমধাড়াক্কা ইনিংসে অভিষেক ৮টি চার ও ৪টি ছক্কা মারেন। এছাড়া মাধব পাঠানিয়া ১৩ বলে ২১ রান করে অপরাজিত থাকেন। তিনি ১টি চার ও ১টি ছক্কা মারেন।

শেহাজ ধাওয়ান ১৪, মনদীপ সিং ৭, আরিয়ান ভাটিয়া ৯, অভিষেক কুমার ১৫, সুমিত শর্মা ১৭, যুবি গোয়েল ২ ও আয়ুষ গোয়েল ৬ রানের যোগদান রাখেন। ট্রাইডেন্টের হয়ে ৩০ রানে ২টি উইকেট নেন রমনদীপ সিং। এছাড়া ১টি করে উইকেট সংগ্রহ করেন বলতেজ সিং, গুরনূর ব্রার, আর্যমান সিং, সাহিল শর্মা ও শুভম শর্মা।

আরও পড়ুন:- জিম্বাবোয়ে সফরে শিকে ছিঁড়তে পারে রিয়ান পরাগ-অভিষেক শর্মাদের, শ্রেয়স ফিরতে পারেন শ্রীলঙ্কার বিরুদ্ধে ODI সিরিজে

পালটা ব্যাট করতে নেমে ট্রাইডেন্ট স্ট্যালনস একসময় ১১ রানে ৩ উইকেট হারিয়ে বসে। সেখান থেকে ঘুরে দাঁড়িয়ে তারা ১৯ ওভারে ৭ উইকেটের বিনিময়ে ১৮৮ রান তুলে ম্যাচ জিতে যায়। অর্থাৎ, ১ ওভার বাকি থাকতে ৩ উইকেটে ম্যাচ জেতে ট্রাইডেন্ট। সৌজন্যে প্রভসিমরন সিংয়ের বিধ্বংসী শতরান।

আরও পড়ুন:- Bengal Pro T20 League: আইপিএলের প্রতিভা খুঁজতে ইডেনে আরপিরা, বেঙ্গল প্রো টি-২০ লিগে ব্যাটে-বলে নজর কাড়লেন ঋত্বিক

প্রভসিমরন ৩০ বলে ব্যক্তিগত হাফ-সেঞ্চুরি পূর্ণ করেন। তিনি ৫৪ বলে শতরানের গণ্ডি টপকান। শেষমেশ ৬২ বলে ১২২ রানের অবিশ্বাস্য ইনিংস খেলে অপরাজিত থাকেন প্রভসিমরন। তিনি ৭টি চার ও ১১টি ছক্কা মারেন। রমনদীপ সিং করেন ২৩ বলে ২৯ রান। তিনি ২টি চার ও ১টি ছক্কা মারেন। এছাড়া গুরনূর ব্রার ১টি ছক্কার সাহায্যে ৫ বলে ১০ রান করেন।

আরও পড়ুন:- India Head Coach: ফাঁকা মাঠে গোল দেওয়া হচ্ছে না গম্ভীরের, ভারতের হেড কোচ হওয়ার দৌড়ে সামনে এল বড় নাম!

অভিষেক শর্মা ৪ ওভার বল করে ২৩ রানের বিনিময়ে ২টি উইকেট দখল করেন। আয়ুষ গোয়েল ৩ ওভারে ১৬ রানের বিনিময়ে ২টি উইকেট পকেটে পোরেন। ট্রাইডেন্টের ২ জন ব্যাটার রান-আউট হয়ে মাঠ ছাড়েন। দল হারায় ব্যর্থ হয় অভিষেক শর্মার ব্যাটে-বলে দুরন্ত লড়াই।

ক্রিকেট খবর

Latest News

ক্যানসার আক্রান্ত অংশুমান গায়কোয়াড়ের পাশে বোর্ড, ১ কোটি আর্থিক সাহায্যের ঘোষণা আম্বানিদের বউমা হলেন, তবু বিদায় অনুষ্ঠানে কেঁদে ভাসালেন রাধিকা, চোখে জল মুকেশেরও পরবর্তী কোহলি-রোহিত! তুলনাটাই কি বাড়তি চাপ তৈরি করে দিচ্ছে? কী বললেন যশস্বী? Jersey বনাম Norway ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? পুজোর আগেই শিলিগুড়িতে চালু যাত্রী সাথী অ্যাপ ক্যাব, দার্জিলিং যাওয়া আরও সস্তা! আম্বানিদের রিসেপশন মিস কার্দাশিয়ান সিস্টারের! ছাড়লেন মুম্বই ‘স্কুল ইউনিফর্ম পরালো না কেন?’ আম্বানির ছেলের বিয়েতে শ্রেয়াদের গান,বিস্ফোরক সোনা কলকাতায় বিশ্বকাপে কাঁপিয়েছিলেন! কারা কারা আজ ইউরোয় নামছে? আছে ১ জন গোল্ডেন বলজয়ী ইলিশ কোথায়? বিরাট সাইজের কইভোলা উঠল দিঘার সমুদ্রে, দাম জানলে চোখ কপালে 'আরও জোরে, সকলে আরও জোরে নাচুন', বরযাত্রীদের বললেন অনন্ত আম্বানি!

T20 WC 2024

US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.