বাংলা নিউজ > ক্রিকেট > Afghanistan's Celebration: ডিজে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ, ভাইরাল রশিদ খানদের সেলিব্রেশনের ভিডিয়ো

Afghanistan's Celebration: ডিজে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ, ভাইরাল রশিদ খানদের সেলিব্রেশনের ভিডিয়ো

ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ রশিদদের। ছবি- টুইটার।

Australia vs Afghanistan, T20 World Cup 2024 Super 8: অস্ট্রেলিয়াকে হারিয়ে বোলিং পরামর্শদাতা ডোয়েন ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে সেলিব্রেশন আফগান ক্রিকেটারদের।

বিশ্বকাপের মতো বড় মঞ্চে প্রতিটা জয়ই অত্যন্ত গুরুত্বপূর্ণ। তার উপর আফগানিস্তানের মতো দল যদি অস্ট্রেলিয়ার মতো বড় দলকে হারিয়ে দেয়, তবে তাদের বাড়তি উচ্ছ্বসিত হওয়াই স্বাভাবিক। সঙ্গত কারণেই চলতি টি-২০ বিশ্বকাপের সুপার এইট রাউন্ডের ম্যাচে অজিদের পরাজিত করে উচ্ছ্বাসে ভাসেন রশিদ খানরা।

উল্লেখযোগ্য বিষয় হল, শুধু বড় দলের বিরুদ্ধে জিতেছে বলেই নয়, বরং অস্ট্রেলিয়ার বিরুদ্ধে এই জয়ে আফগানিস্তান তাদের সেমিফাইনালে ওঠার আশা জিইয়ে রাখে। রবিবার কিংসটাউনে অজিদের কাছে আফগানিস্তান হেরে গেলে সুুপার এইটের গ্রুপ ওয়ান থেকে সেমিফাইনালের টিকিট নিশ্চিত হয়ে যেত ভারত ও অস্ট্রেলিয়ার।

অভাবনীয় এই লাইফলাইন পেয়ে আফগান ক্রিকেটারদের সেলিব্রেশন ছিল বাঁধনছাড়া। মাঠ থেকে টিম হোটেল পর্যন্ত সর্বত্রই রশিদ খানদের সেলিব্রেশন জারি থাকে। তবে টিম বাসে আফগান তারকাদের নাচানাচির ভিডিয়ো আলাদা করে নজর কাড়ে বিশেষ কারণে। কেননা আফগান ক্রিকেটাররা এক্ষেত্রে তাঁদের বোলিং পরামর্শদাতা ডোয়েন ব্র্যাভোর বিখ্যাত চ্যাম্পিয়ন গানের তালে শরীর দোলান। সঙ্গত কারণেই রশিদদের এমন সেলিব্রেশনের ভিডিয়ো মুহূর্তে ভাইরাল হয়ে যায়।

আরও পড়ুন:- T20 WC 2024: দ্বিপাক্ষিক সিরিজ খেলতে অস্বীকার করে যে ২টি দেশ, ১০ মাসের মধ্যে বিশ্বকাপে তাদের হারিয়ে জবাব দিল আফগানিস্তান

উল্লেখ্য, রবিবার কিংসটাউনে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে সুপার এইটের ম্যাচে টস হেরে শুরুতে ব্যাট করতে নামে আফগানিস্তান। তারা নির্ধারিত ২০ ওভারে ৬ উইকেটের বিনিময়ে ১৪৮ রান সংগ্রহ করে। ৪৯ বলে ৬০ রানের দুর্দান্ত ইনিংস খেলেন রহমানউল্লাহ গুরবাজ। তিনি ৪টি চার ও ৪টি ছক্কা মারেন। অপর ওপেনার ইব্রাহিম জাদরান ৪৮ বলে ৫১ রান করেন। তিনি ৬টি চার মারেন।

আরও পড়ুন:- India's Qualification Scenarios: সুপার এইটের জোড়া ম্যাচ জিতেও সেমিফাইনাল নিশ্চিত নয় ভারতের! রয়েছে ছিটকে যাওয়ার আশঙ্কা

অস্ট্রেলিয়ার হয়ে বল হাতে হ্যাটট্রিক করেন প্যাট কামিন্স। তিনি ৪ ওভারে ২৮ রানের বিনিময়ে ৩টি উইকেট দখল করেন। ৪ ওভারে ২৮ রান খরচ করেই ২টি উইকেট তুলে নেন অ্যাডাম জাম্পা। ১টি উইকেট নেন মার্কাস স্টইনিস।

আরও পড়ুন:- Bangladesh Qualification Equation: জোড়া ম্যাচে ল্যাজেগোবরে হয়েও সেমিফাইনালে উঠতে পারে বাংলাদেশ, খোলা রয়েছে পথ- কীভাবে?

পালটা ব্যাট করতে নেমে অস্ট্রেলিয়া ১৯.২ ওভারে ১২৭ রানে অল-আউট হয়ে যায়। ২১ রানের ব্যবধানে ম্যাচ জেতে আফগানিস্তান। অজিদের হয়ে ৪১ বলে ৫৯ রান করেন গ্লেন ম্যাক্সওয়েল। তিনি ৬টি চার ও ৩টি ছক্কা মারেন। বাকিরা কেউই বলার মতো রান করতে পারেননি।

আফগানিস্তানের গুলবদিন নায়েব ৪ ওভারে ২০ রান খরচ করে ৪টি উইকেট দখল করেন। ৪ ওভারে ২০ রান খরচ করেই ৩টি উইকেট নেন নবীন উল হক। ১টি করে উইকেট নেন আজমতউল্লাহ ওমরজাই, মহম্মদ নবি ও রশিদ খান। ম্যাচের সেরা হন নায়েব।

ক্রিকেট খবর

Latest News

সুযোগ পাচ্ছেন না ভারতীয় দলে, আপাতত ফিল্ম নির্দেশনা করতে ইচ্ছুক ‘নাইট’ বরুণ! ‘‌চার বিধায়কের শপথ ন্যাচরাল জাস্টিস’‌, রাজ্যপালকে পাত্তা না দিয়ে মন্তব্য অধ্যক্ষ নিটে ফিজিক্সের প্রশ্নে কোনটা সঠিক, জানাল IIT, নম্বর কাটা যাবে ৪ লাখ পরীক্ষার্থীর আপনার কি জলপানি লাগবে? টাকা লাগলে আমাকে বলুন, রাজ্যপালকে বেনজির আক্রমণ মমতার কর্মরত মহিলাদের জন্য হস্টেল স্থাপন, নারী দক্ষতা বাড়াতে ৩ লাখ কোটি বরাদ্দ বাজেটে ‘ভালো বাবা কখনোই…’! বিস্ফোরক স্নেহাশিসের ১ম স্ত্রী, কী লিখলেন সৌরভের পুরনো বউদি বাজেটে বড় প্রাপ্তি, কলকাতা-অমৃতসর ইন্ডাস্ট্রিয়াল করিডর নিয়ে বড় ঘোষণা নির্মলার এই ৩ কারণে ভারতীয় পুরুষদের ডেট করেন না এই রিলেশনশিপ কোচ, কী সেই কারণগুলি দেশের সেরা কোম্পানিতে ১ বছরের ইন্টার্নশিপ করিয়ে দেবে সরকার, মিলবে ৬৬,০০০ টাকা! মুম্বইতে পুরস্কৃত শুভশ্রী, এবার কি বরের পর বলিউডে পাড়ি দিচ্ছেন ‘ইন্দুবালা’?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.