বাংলা নিউজ > ক্রিকেট > Ramandeep Hits 5 Sixes In An Over: রিঙ্কু সিংয়ের পরে এক ওভারে ৫ ছক্কা আরও এক KKR তারকার, ‘৬ বলে’ উঠল ৩৪ রান

Ramandeep Hits 5 Sixes In An Over: রিঙ্কু সিংয়ের পরে এক ওভারে ৫ ছক্কা আরও এক KKR তারকার, ‘৬ বলে’ উঠল ৩৪ রান

এক ওভারে ৫ ছক্কা রমনদীপ সিংয়ের। ছবি- শের-ই-পঞ্জাব টি-২০ কাপ টুইটার।

Sher E Punjab T20 Cup 2024: রমনদীপ সিংয়ের দুর্দান্ত লড়াই সত্ত্বেও শের-ই-পঞ্জাব টি-২০ কাপে সুপার স্ট্রাইকার্সের কাছে ম্যাচ হারতে হয় ট্রাইডেন্ট স্ট্যালনসকে।

আইপিএলে রিঙ্কু সিংয়ের এক ওভারে ৫ ছক্কার ঘটনা ক্রিকেটের লোকগাথায় জায়গা করে নিয়েছে। রিঙ্কুর পরে এবার টি-২০ ক্রিকেটে এক ওভারে ৫টি ছক্কা মারলেন আরও এক কেকেআর তারকা। এবার শের-ই-পঞ্জাব টি-২০ কাপে এমন কীর্তি স্থাপন করেন রমনদীপ সিং।

বুধবার মোহালিতে চলতি শের-ই-পঞ্জাব টি-২০ কাপের ২০তম লিগ ম্যাচে মুখোমুখি হয় ট্রাইডেন্ট স্ট্যালনস ও জেকে সুপার স্ট্রাইকার্স। এই ম্যাচের প্রথম ইনিংসের শেষ ওভারে ট্রাইডেন্ট স্ট্যালনসের হয়ে ৫টি ছক্কা মারেন রমনদীপ সিং।

ইনিংসের শেষ ওভারে বল করতে আসেন সুপার স্ট্রাইকার্সের সাহিল খান। তাঁর প্রথম বলে কোনও রান ওঠেনি। দ্বিতীয়, তৃতীয় ও চতুর্থ বলে পরপর ৩টি ছক্কা মারেন রমনদীপ। তার পরে পরপর ২টি ওয়াইড বল করেন সাহিল। ওভারের পঞ্চম বৈধ ডেলিভারিতে ফের ছক্কা হাঁকান রমনদীপ। মার খেয়ে খেই হারান বোলার সাহিল। তিনি ফের ২টি ওয়াইড বল করনে। শেষে ওভারের ষষ্ঠ বলেও ছক্কা মারেন রমনদীপ। সুতরাং, ৪টি ওয়াইড মিলিয়ে সেই ওভারে ওঠে ৩৪ রান।

আরও পড়ুন:- England Beat West Indies: নাইট তারকার ঝোড়ো হাফ-সেঞ্চুরিতে বিশ্বকাপের সুপার এইটে খড়কুটোর মতো উড়ে গেল ওয়েস্ট ইন্ডিজ

ম্যাচে টস জিতে শুরুতে ব্যাট করতে নামে ট্রাইডেন্ট স্ট্যালনস। তারা ১৩ ওভারে কমে দাঁড়ানো ইনিংসে ৪ উইকেটের বিনিময়ে ১০০ রান তোলে। রমনদীপ ২টি চার ও ৫টি ছক্কার সাহায্যে ২১ বলে ৪৬ রান করে অপরাজিত থাকেন। প্রভসিমরন সিং ১৩ বলে ১৩ রান করে আউট হন। তিনি ২টি চার মারেন।

আরও পড়ুন:- Smriti Mandhana' Bowling Action: ঠিক যেন মেয়েদের কোহলি! চমকে দেওয়া মিল বিরাট ও মন্ধনার বোলিং অ্যাকশনে- ভিডিয়ো

সুপার স্ট্রাইকার্সের সনভীর সিং ও হর্ষদীপ সিং ২টি করে উইকেট দখল করেন। ২ ওভারে ৪৬ রান খরচ করেও উইকেট পাননি সাহিল খান। উইকেট না পেলেও ৩ ওভারে মাত্র ১৭ রান খরচ করেন মায়াঙ্ক মার্কান্ডে।

আরও পড়ুন:- India Head Coach: হেড কোচের ইন্টারভিউয়ে গম্ভীরদের কাছে কী কী জানতে চাওয়া হয়? BCCI-কে খুশি করেছে কার জবাব? মিলল ইঙ্গিত

ডাকওয়ার্থ-লুইস নিয়মে সুপার স্ট্রাইকার্সের সামনে জয়ের লক্ষ্যমাত্রা দাঁড়ায় ট্রাইডেন্ট স্ট্যালনসের তোলা রানের থেকে বেশি। সুপার স্ট্রাইকার্স ১২.৫ ওভারে ৪ উইকেটের বিনিময়ে ১১৪ রান তুলে ম্যাচ জিতে যায়। ডি-এল মেথডে ৬ উইকেটে ম্যাচ জেতে তারা।

৩৪ বলে ৫৮ রান করেন কার্তিক শর্মা। তিনি ৬টি চার ও ৩টি ছক্কা মারেন। ১৫ বলে ২০ রান করেন সনভীর সিং। তিনি ৩টি চার মারেন। ট্রাইডেন্টের হয়ে ১টি করে উইকেট নেন গুরনূর সিং, জসিন্দর সিং, আর্যমান সিং ও রবিন্দর সিং ব্রার। দল হারায় ব্যর্থ হয় রমনদীপ সিংয়ের দুর্দান্ত ইনিংস।

ক্রিকেট খবর

Latest News

অবশেষে রাজ্য সরকারি সংস্থার চাকরির পরীক্ষায় বাধ্যতামূলক বাংলা, বরাদ্দ ১০ মার্কস আমার কাছ থেকে আর কি আশা করে? ODI WC 2019-এর বিতর্ক নিয়ে মুখ খুললেন মহম্মদ শামি বিরাট-রোহিত নেটে ব্যাট করতে চান না তাঁর বিরুদ্ধে! রহস্য ফাঁস মহম্মদ শামির এবার সৌমিত্র-মৌসুমীর জুতোয় পা গলাচ্ছেন গৌরব-দেবচন্দ্রিমা,নতুন রূপে আসছে পরিণীতা Malaysia Women বনাম Thailand Women ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? কবে পালিত হবে কামিকা একাদশী? জেনে নিন সঠিক দিন ক্ষণ তিথি ও পুজোর বিধি ‘২৪ রান দেওয়ার পর ভেবেছিলাম সব শেষ!’রোহিতের পেপ টকেই বদলে যায় চিত্র…ফাঁস অক্ষরের ‘ওদের উপর এবার…’ আরমানের বহুগামিতার প্রভাব পড়ছে সন্তানদের উপর, দাবি পায়েলের সুপ্রিম কোর্টের নির্দের পরই শহর ও সেন্টার ধরে ধরে NEET UG-র ফল প্রকাশ NTA-র কৃষ্ণনগরে মাছ ব্যবসায়ীরকে গুলি করে টাকা ছিনতাই, ধৃত তৃণমূল ছাত্র পরিষদ নেতাসহ ২

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.