বাংলা নিউজ > ক্রিকেট > লন্ডন, দুবাইয়ে ছুটি না কাটিয়ে দেশে ফিরে ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার

লন্ডন, দুবাইয়ে ছুটি না কাটিয়ে দেশে ফিরে ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার

লন্ডন, দুবাইয়ে ছুটি না কাটিয়ে দেশে ফিরে ভক্তদের কাছে ক্ষমা চাও- রউফকে সমর্থন করায় রিজওয়ানদের উপর ক্ষুব্ধ পাক ব্যাটার।

চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ পর্ব থেকে বিদায় নিতে হয়েছে এবার পাকিস্তানকে। প্রথম বার বিশ্বকাপ খেলতে নামা আমেরিকার কাছেও হেরেছে তারা। ভারতের বিরুদ্ধে জেতা ম্যাচ হাতছাড়া হয়েছে। এমন কী, আয়ারল্যান্ডকে হারাতেও কালঘাম ছুটেছে বাবর আজমদের।

২০২৪ টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ পর্ব থেকেই পাকিস্তান ছিটকে গিয়েছে। আর এর পরেই বাবর আজমদের নিয়ে সমালোচনার ঝড় বয়ে চলেছে। বিশেষ করে পাকিস্তানের প্রাক্তনী এবং বিশেষজ্ঞরা রীতিমতো ক্ষোভ উগরে চলেছেন। এর মাঝেই আবার এক ভক্তের সঙ্গে পাকিস্তানের পেসার হ্যারিস রউফ ঝামেলায় জড়ানোর পর যেন আরও ক্ষোভ বাড়ে পাক ক্রিকেটারদের উপর।

আরও পড়ুন: নিউজিল্যান্ডের কেন্দ্রীয় চুক্তি ছাড়লেন, সাদা-বলের অধিনায়কত্ব থেকেও ইস্তফা দিলেন কেন উইলিয়ামসন

নেটপাড়ায় এই ঝামেলার ভিডিয়ো ঝড়িয়ে পড়তেই, রউফকে তীব্র আক্রমণ করা হয়। তবে রউফের সমর্থনে বেশ কিছু সতীর্থ বিভিন্ন পোস্টগুলি শেয়ার করেন। এতে পাকিস্তানি ব্যাটসম্যান আহমেদ শেহজাদ সেই প্লেয়ারদের একহাত নেন। 

আরও পড়ুন: নেপাল অধিনায়কের সঙ্গে কথা ঝামেলার জের, সুপার আটে খেলতে নামার আগেই বড় শাস্তি পেলেন তানজিম

শেহজাদ দাবি করেছেন যে, রউফকে সমর্থন করে পোস্ট শেয়ার করার পরিবর্তে খেলোয়াড়দের ভক্তদের কাছে ক্ষমা চাওয়া উচিত। সঙ্গে তিনি এমন জঘন্য পারফরম্যান্সের পর লন্ডন, দুবাই এবং মার্কিন যুক্তরাষ্ট্রে ছুটি পাকিস্তানের যে সব প্লেয়াররা ছুটি কাটাচ্ছেন, তাঁদের দেশে ফেরার কথা বলেছেন।

আরও পড়ুন: আইরিশদের বিরুদ্ধে পাক বোলারদের দাপট, তবে বিপর্যস্ত ব্যাটিং, শাহিনকে সঙ্গে নিয়ে দলকে জিতিয়ে মান রাখলেন বাবর

শেহজাদ তাঁর এক্স হ্যান্ডলে উর্দুতে লিখেছেন, ‘যদিও আমরা হ্যারিস রউফের সঙ্গে যা ঘটেছিল, তার সম্পূর্ণ নিন্দা করছি। তবে এটাও গুরুত্বপূর্ণ যে, হ্যারিসের খারাপ পারফরম্যান্সের পরেও ওর সমর্থনে যে সব প্লেয়াররা ভক্তদের উদ্দেশ্যে নানা পোস্ট করেছে, সেগুলি সরিয়ে নেওয়া উচিত ছিল। ভালো হবে যদি এই খেলোয়াড়রা দেশের মানুষের কাছে ক্ষমা চায়। যদি এই প্লেয়ারদের লজ্জা থাকে, তবে তারা আমেরিকা, ইংল্যান্ড বা দুবাইতে ছুটি কাটাতে না গিয়ে, পাকিস্তানে ফিরে আসুক। ভক্তদেরও অধিকার রয়েছে, খেলোয়াড়দের খারাপ পারফরম্যান্সের জন্য জবাব চাওয়ার। জবাবদিহিতা এখন খুবই গুরুত্বপূর্ণ, একই দলের খেলোয়াড়রা গত পাঁচ বছরে আমাদের দেশের জন্য কিছুই জিততে পারেনি এবং পাকিস্তান দল হিসেবে সাফল্যের চেয়ে ব্যক্তিগত মাইলফলককে অগ্রাধিকার দিচ্ছে।’

চলতি টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ পর্ব থেকে বিদায় নিতে হয়েছে এবার পাকিস্তানকে। প্রথম বার বিশ্বকাপ খেলতে নামা আমেরিকার কাছেও হেরেছে তারা। ভারতের বিরুদ্ধে জেতা ম্যাচ হাতছাড়া হয়েছে। এমন কী, আয়ারল্যান্ডকে হারাতেও কালঘাম ছুটেছে বাবর আজমদের। আর এই ব্যর্থতার পরে রউফের একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে যায়। তাতে দেখা যায় যে, পাকিস্তানের টিম হোটেলের বাইরে কয়েক জন ফ্যানের সঙ্গে ঝামেলায় জড়িয়ে পড়ছেন রউফ। তার মধ্যেই একজন ফ্যানকে কিছু বলতে শোনা যায়। তার পরই তাঁর দিকে তেড়ে যান রউফ। পরিস্থিতি সামলানোর চেষ্টা করেন বাকিরা।

ক্রিকেট খবর

Latest News

জমির জন্য ভূ আধার নম্বর, শহরের সমস্ত জায়গার হবে ডিজিটাল রেকর্ড, নয়া ঘোষণা বাজেটে গ্রাহক কমার আশঙ্কা? সস্তা হল Jio-র রিচার্জ প্ল্যান, এক ধাক্কায় দাম কমল অনেকটাই অলিম্পিক্স শুরুর আগেই এল উদ্বেগজনক পূর্বাভাস, মেডেল জয়ে ৩০টি দেশে থাকবে না ভারত সরলীকরণের নামে LTCG থেকে ইন্ডেক্সেশন তুললেন নির্মলা, মাথায় হাত রিয়েল এস্টেটের এইডস-এর ওষুধ এসে গেল? বছরে দু’বার এই ইনজেকশন নিলেই হবে, দাবি কয়েক জন বিজ্ঞানী ‘পরিবারের কথা শুনলেই ওঁর...’ বিরাটকে নিয়ে কী বললেন আমির? অনন্তর বিয়েতে নিমন্ত্রণ পাননি? এখনও সময় আছে ঘুরে আসুন NMACC,জেনে নিন খুঁটিনাটি অঙ্কুশকে রীতিমত হিংসা করেন বিক্রম! বললেন, 'ও যদি অ্যাকশন ছবি না করত তাহলে...' লকার ভেঙে সোনা–গয়না লুঠ, গৃহস্থের নববধূর উদ্দেশে চিঠি লিখল চোর জলপাইগুড়িতে মহিলারা সম্পত্তি কিনলে বিরাট সুবিধা, বড় ছাড় পাবেন, ঘোষণা কেন্দ্রীয় বাজেটে

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.