বাংলা নিউজ > ক্রিকেট > কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে দাঁড়ালেন কেভিন পিটারসেন

কোহলির সমালোচনা করে বিতর্কের মুখে রায়ডু! CSK-র প্রাক্তনীর পাশে দাঁড়ালেন কেভিন পিটারসেন

CSK-র প্রাক্তনীর পাশে দাঁড়ালেন কেভিন পিটারসেন (ছবি-এক্স)

আইপিএল ২০২৪ ফাইনালের পর যখন পোস্ট ম্যাচ উপস্থাপনা অনুষ্ঠান চলছিল, তখন টুর্নামেন্ট নিয়ে কথা বলছিলেন অম্বাতি রায়ডু। সেই সময়ে তিনি বিরাট কোহলি সম্পর্কে একটি অদ্ভুত বক্তব্য রেখেছিলেন। একই সময়ে, কেভিন পিটারসেন তাঁকে কোণঠাসা করে দিয়েছিলেন। তবে এবার তিনি অম্বাতির পক্ষে ব্যাট ধরেছেন।

আইপিএল ২০২৪ ফাইনালের পর যখন পোস্ট ম্যাচ উপস্থাপনা অনুষ্ঠান চলছিল, তখন টুর্নামেন্ট নিয়ে কথা বলছিলেন অম্বাতি রায়ডু। সেই সময়ে তিনি বিরাট কোহলি সম্পর্কে একটি অদ্ভুত বক্তব্য রেখেছিলেন। একই সময়ে, কেভিন পিটারসেন তাঁকে কোণঠাসা করে দিয়েছিলেন। তবে এবার তিনি অম্বাতির পক্ষে ব্যাট ধরেছেন।

আসলে অম্বাতি রায়ডু ফাইনালন ম্যাচের পরে বলেছিলেন যে বিরাট কোহলির উচিত তাঁর মান কিছুটা কমানো, কারণ এটি অন্যান্য তরুণ ব্যাটসম্যানদের ভালো পারফরম্যান্সের জন্য চাপ দেয়। এর পাশাপাশি তিনি আরও বলেছিলেন যে অরেঞ্জ ক্যাপ জেতাটা কিছুই নয়, বরং আইপিএল শিরোপা জেতাটাই উচিত।

আরও পড়ুন… T20 WC 2024: ভেঙে গেল টিভি স্ক্রিন, ঝড়ে লন্ডভন্ড স্টেডিয়াম! বাতিল BAN vs USA-র প্রস্তুতি ম্যাচ

কী বলেছিলেন অম্বাতি রায়ডু

অম্বাতি রায়ডুর এই বক্তব্যের প্রচুর সমালোচনা হচ্ছিল, কারণ সকলেই মান বাড়ানোর কথা বলে, কিন্তু রায়ডু তার উল্টো কথা বলেছিলেন এবং বিরাট কোহলিকে তাঁর মান কমানোর পরামর্শ দিয়েছিলেন। অম্বাতি রায়ডুর এই বক্তব্যকে হতাশ বলা হচ্ছে, কারণ ভারত তাঁর অধিনায়কত্বে ২০১৯ ওয়ানডে বিশ্বকাপ খেলেছিল, কিন্তু অম্বাতি রায়ডু সেই দলে জায়গা পাননি। এর পিছনের সত্যটা যাই হোক না কেন কেভিন পিটারসেন এই কথার উত্তর দিয়েছিলেন। তিনি রায়ডুকে অন এয়ার কোণঠাসা করেছিলেন, তিনি তার যুক্তি রেখেছিলেন। তবে এরপরে সোশ্যাল মিডিয়াতে এই বিষয়টি নিয়ে অম্বাতি রায়ডুকে এক হাত নেওয়া হয়।

আরও পড়ুন… Happy International Burger Day: এই বাচ্চাটাকে চিনতে পারছেন? সে এখন বিশ্বের সেরা ক্রিকেটার

কী লিখলেন কেভিন পিটারসেন?

এবার অম্বাতি রায়ডুর পাশে দাঁড়িয়েছেন কেভিন পিটারসেন। ইংল্যান্ডের প্রাক্তন অধিনায়ক তাঁর সোশ্যাল মিডিয়া পোস্টে লিখেছেন, ‘আসুন বন্ধুরা! সোশ্যাল মিডিয়ায় ভারতীয় খেলোয়াড়দের সঙ্গে এমন আচরণ কম হওয়া দরকার! উদাহরণ - অম্বাতি রায়ডু এবং আমি আইপিএল ফাইনালের পরে একে অপরের সঙ্গে কথা বলছিলাম এবং হঠাৎ সেটি কৌতুক ও ক্রিকেটারকে টার্গেট করায় পরিণত হয়ে যায়। অম্বাতির প্রতি কটূক্তি করাটা এবার বন্ধ করুন?’

আরও পড়ুন…  কমলা টুপি জিতে কোহলি বললেন পরের বছর ছন্দটা ধরে রাখব, বেগুনি টুপির মালিক IPL 2025-এর দিকে তাকিয়ে

গত বছরেই অবসর নিয়েছিলেন অম্বাতি রায়ডু-

আইপিএল ২০২৪-এ এটিই প্রথম নয় যে অম্বাতি রায়ডু আলোচনার বিষয় হয়ে উঠেছে। আরসিবি বনাম সিএসকে ম্যাচের পর তাকে হতাশ দেখাচ্ছিল। ভক্তরা তাকে এই বিষয়েও টার্গেট করেছিল, কারণ সিএসকে প্লে অফের দৌড়ের বাইরে ছিল। তিনি গত মরশুম পর্যন্ত CSK-এর হয়ে খেলেছেন এবং আইপিএল 2023-এ দলকে শিরোপা জিততে সাহায্য করেছিলেন। এবং সেই জয়ের পিছনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করেছিলেন। অম্বাতি রায়ডু আন্তর্জাতিক ক্রিকেট থেকে অবসর নিয়েছেন এবং গত বছর তিনি আইপিএলকেও বিদায় জানিয়েছেন।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

সামনেই লোকসভার অধিবেশন! খাড়গের বাসভবনে সৌজন্য সাক্ষাতে কেন্দ্রীয় মন্ত্রী রিজিজু শ্বশুরবাড়ি থেকে উধাও বর্ষা,পর্ণা কি পারবে উদ্ধার করতে? কী ঘটবে? ‘ননদিনী রায়বাঘিনী’ নন! বিয়ের পরই বাড়ি উপহার পেয়ে কঙ্গনায় আপ্লুত ভাইয়ের বউ Bakri Eid 2024: পালিত হল ইদ-অল-আদাহ! দেখে নিন দেশের নানা প্রান্তের উদযাপনের ছবি আইসক্রিমে কেন্নো ছিল, নালিশ করেছিলেন মহিলা, শুনেই বড় অনুরোধ করল আমূল কাতারের 'চুরির গোল'-ও বাঁচাতে পারল না স্টিম্যাচকে! চাকরি গেল ভারতের হেড কোচের প্রকৃতির কোলে শরীর-মন রিফ্রেশ করতে গেলেন শিবানী, সঙ্গী হলেন অমৃতাও মা মেয়ে ম্যাচিং ম্যাচিং, মেয়ের সঙ্গে ইদ উদযাপনের ঝলক দেখালেন সোহা কেমন কাটবে আগামিকাল? মেষ থেকে মীনের মধ্যে লাকি কারা? ১৮ জুনের রাশিফল দেখে নিন মাত্র ২৭ বলে ১০০ রান! T20-র ইতিহাসে দ্রুততম শতরান সাহিলের, ভাঙলেন গেইলের রেকর্ড

T20 WC 2024

পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর? ২৪ বলের মধ্যে ২১টা ডট, সর্বনিম্ন টোটাল ডিফেন্ড, বীর বিক্রমে সুপার এইটে টাইগাররা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.