বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024-নাচতেই পারেনা বেঙ্কি, সুয়াশের চুল কাটে দর্জি,শ্রেয়সকে নিয়ে কি বললেন রাসেল-নারিন? ভিডিয়ো

IPL 2024-নাচতেই পারেনা বেঙ্কি, সুয়াশের চুল কাটে দর্জি,শ্রেয়সকে নিয়ে কি বললেন রাসেল-নারিন? ভিডিয়ো

সুনীল নারিন এবং আন্দ্রে রাসেল। ছবি- পিটিআই (PTI)

কলকাতা নাইট রাইডার্সের পক্ষ থেকে এক ভিডিয়ো প্রকাশ করা হয়েছে, যেখানে নারিন এবং রাসেল জানালেন তাঁদের পছন্দ, অপন্দ এবং দলের ড্রেসিং রুমের বিভিন্ন খুঁটিনাটি। সেখানে রাসেল এবং সুনীলকে প্রশ্ন করা হয়, তাঁদের প্রিয় বন্ধু কে? দুই ক্রিকেটারই সঙ্গে সঙ্গে একে অপরের নাম নেন।

আইপিএলের ফাইনালে চলে গেছে কলকাতা নাইট রাইডার্স। এবারের প্রথম দল হিসেবে ফাইনালে প্রবেশ করেছে তাঁরা। এবার সামনে কারা, সেটা জানা যাবে শুক্রবার কোয়ালিফায়ার টু-এর পরেই। যদিও নাইট শিবির বেশ খোশ মেজাজেই রয়েছেন। ফিল সল্ট চলে গেলেও প্রথম ম্যাচে নেমেই নিজেকে উজার করে দেওয়ার চেষ্টা করেছেন রহমানুল্লাহ গুরবাজ,বড় রান না করলেও শুরুটা ভালোই করেছিলেন এই ব্যাটার। সুনীল নারিনও দুরন্ত ছন্দে রয়েছেন, সামনে আর একটা ম্যাচ, জিততে পারলেই প্রথমবার ট্রফি জয়ের স্বাদ পাবেন অধিনায়ক শ্রেয়স আইয়ার, আন্দ্রে রাসেল, বেঙ্কটেশ আইয়ার, গুরবাজের মতো অনেক ক্রিকেটার। কারণ এর আগে নাইট রাইডার্সের হয়ে নারিন আইপিএল জিতলেও এই দলে সেই সময়ের ক্রিকেটার তেমন আর নেই। এরই মধ্যে নাইট রাইডার্সের দুই দীর্ঘদিনের ক্রিকেটার আন্দ্রে রাসেল এবং সুনীল নারিন জানালেন এবারের আইপিএলে তাঁদের ড্রেসিং রুমের বিভিন্ন তথ্য।

আরও পড়ুন-মান-অভিমানপর্ব শেষ, অবশেষে বাংলায় ফিরছেন সুদীপ চট্টোপাধ্য়ায়

কলকাতা নাইট রাইডার্সের পক্ষ থেকে এক ভিডিয়ো প্রকাশ করা হয়েছে, যেখানে নারিন এবং রাসেল জানালেন তাঁদের পছন্দ, অপন্দ এবং দলের ড্রেসিং রুমের বিভিন্ন খুঁটিনাটি। সেখানে রাসেল এবং সুনীলকে প্রশ্ন করা হয়, তাঁদের প্রিয় বন্ধু কে? দুই ক্রিকেটারই সঙ্গে সঙ্গে একে অপরের নাম নেন। কলকাতা নাইট রাইডার্সের দেওয়া সেই ভিডিয়ো ইতিমধ্যেই ভাইরাল হয়ে গেছে।

আরও পড়ুন-শুক্রবারই মিলবে সুনীলের শেষ ম্যাচের টিকিট, কালোবাজারি রুখতেই অভিনব টোটকা IFA-র

এরপর রাসেলকে প্রশ্ন করা হয় দলের মধ্যে সব থেকে কুঁড়ে কে? তিনি বলতে যাচ্ছিলেন, তখনই নারিন বলেন, ‘ হয়ত আমি’। এরপর প্রশ্ন করা হয় রাসেলকে, মাঠের মধ্যে সব থেকে স্লেজিং কে করেন? এক্ষেত্রে সটান রাসেল জানিয়ে দেন এই কাজে সবার আগেই রয়েছেন সুনীলের ওপেনিং পার্টনার ফিল সল্ট। দলের সবচেয়ে মজাদার ক্রিকেটারের নাম জানতে চাইতেই, সুনীল এবং রাসেল একসঙ্গে বলেন রিঙ্কু সিংয়ের নাম।

 

দলের মধ্যে সবথেকে খারাপ নাচে কে? এই প্রশ্নে রাসেলের জবাব, বেঙ্কটেশ আইয়ার। দলের মধ্যে সব থেকে বেশি শো অফ অর্থাৎ লোকের সামনে নিজেকে একটু স্টাইলিশভাবে মেলে ধরতে কে পছন্দ করেন? এই উত্তরে রাসেল প্রথমে নিজেকেই রাখেন, দ্বিতীয় স্থানে রাখেন শ্রেয়স আইয়ারকে, সুনীলের কথাও বলেন। তবে তা শুনেই নারিন দেন অসাধারণ উত্তর। বাঁহাতি ব্যাটার বলেন, ‘ আমি চেষ্টা করি শো অফটা মাঠেই ক্রিকেটের মধ্যে দিয়ে দেখানোর’।

আরও পড়ুন-ভিডিয়ো- কার্তিকের প্লাম্ব এলবি DRS-এ হল নট আউট, ধিক্কার গাভাসকর, পিটারসেন, ভনদের

দলের মধ্যে প্র্যাঙ্কস্টার অর্থাৎ মজা করে সবচেয়ে বেশি কে? নারিন এবং রাসেল এক কথায় জানিয়ে দেন, এক্ষেত্রে বেঙ্কটেশ আইয়ার সবার ওপরে রয়েছেন। সবথেকে খারাপ হেয়ারস্টাইল নিয়ে রাসেল দেন মজাদার জবাব, ' দলে সবথেকে খারাপ হেয়ারস্টাইল সুয়াশ শর্মার, আমি জানিনা কে ওর চুল কাটে, বোধহয় দর্জিকে দিয়ে চুল কাটায় সুয়াশ'। এরপর দুই শব্দে কেকেআরকে ব্যাখ্যা করতে বলতেই সুনীল নারিন কেকেআরকে নিয়ে বলেন ফ্যামিলি এবং লাভ। রাসেলও দুই শব্দে জবাব দেন আমেজিং এবং ইনক্রেডিবল। এরপর দুজনে একসঙ্গেই বাংলায় বলেন, ‘ কেকেআর, আমি তোমাকে ভালোবাসি’।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ লাকি কারা? জ্যোতিষমতে রইল ১৮ জুনের রাশিফ টসে জিতল Afghanistan , প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নিল| সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? ১৮ জুন মঙ্গলবারের রাশিফল রইল মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? লাকি কারা? ১৮ জুনের রাশিফল রইল মৃত ৯, 'রহস্যের' কাগজ, ‘অনাথ’ রেলকে তোপ মমতার- কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনার ইতিবৃত্ত মুখের স্বাদ বাড়াতে রোজ খাচ্ছেন মাখন? সতর্ক হবার সময় এসেছে ১৫ ঘণ্টাও টিকল না বাংলাদেশির রেকর্ড! T20 বিশ্বকাপে সর্বাধিক ডট বলের নজির কিউয়ির ইউরোয় মস্ত বড় অঘটন, স্লোভাকিয়া-র কাছে হার বেলজিয়াম-এর!বাতিল লুকাকু-র জোড়া গোল সরি! ‘মোবাইল দিয়ে ইভিএম আনলক করার খবর পুরো ভুল ছিল…’ ক্ষমা চাইল মিড-ডে দ্বিতীয় স্বামী রাতুলের সঙ্গে বিরিয়ানিতে ইদ উদযাপন রূপাঞ্জনার

T20 WC 2024

পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.