বাংলা নিউজ > ক্রিকেট > আগ্রাসন দেখিয়ে বল তাক করলেন অর্জুন, হেসে সচিন-পুত্রকে উড়িয়ে দিলেন স্টইনিস

আগ্রাসন দেখিয়ে বল তাক করলেন অর্জুন, হেসে সচিন-পুত্রকে উড়িয়ে দিলেন স্টইনিস

অর্জুন তেন্ডুলকর আউটের দাবি জানাচ্ছেন, ব্যাটার মার্কাস স্টইনিস। ছবি- এএফপি (AP)

প্রথম ওভারে যথেষ্ট ভালো বোলিং করতে দেখা যায় অর্জুন তেন্ডুলকরকে। মার্কাস স্টইনিসকে প্রায় আউটই করে ফেলেছিলেন তিনি। কিন্তু রিভিউ নেওয়ায় সেই সিদ্ধান্ত বদল হয়। এরপর স্টইনিসের দিকে আগ্রাসী মনোভাব দেখান, পাল্টা স্টইনিস হেসে উড়িয়ে দেন অর্জুনকে

আপিএলে নিজেদের শেষ ম্যাচে শুক্রবার মুখোমুখি হয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স এবং লখনউ সুপার জায়ান্ট। এই ম্যাচে শেষ পর্যন্ত হেরে যায় মুম্বই। লড়াই ব্যর্থ হয় রোহিত শর্মার। এই ম্যাচই ছিল ওয়াংখেড়ে স্টেডিয়ামে রোহিতের সম্ভাব্য শেষ ম্যাচ মুম্বই ইন্ডিয়ান্সের জার্সিতে। কারণ কোচ, অধিনায়কের সঙ্গে তিক্ত সম্পর্কের জেরে তাঁর দল ছাড়া এখন স্রেফ সময়ের অপেক্ষা। প্রথমে ব্যাট করে এই ম্যাচে ৬ উইকেটে ২১৪ রান করেছিল লখনউ সুপার জায়ান্টস। জবাবে ব্যাট করতে নেমে ১৮ রান দুরেই থেমে যায় মুম্বইয়ের ইনিংস। দুরন্ত অর্ধশতরান করেন রোহিত। মুম্বইয়ের জার্সিতে শেষ ম্যাচে ৩৮ বলে ৬৮ রান করেন মুম্বইকর ব্যাটসম্যান, তবুও দলের বাকি তারকা ব্যাটাররা ব্যর্থ হওয়ায় দল হেরে যায়। এদিকে এই ম্যাচে খেলতে নেমেছিলেন সচিনপুত্র অর্জুন তেন্ডুলকর। অস্ট্রেলিয়ান তারকা মার্কাস স্টইনিসকে প্রায় আউট করেই ফেলেছিলেন তিনি, এরপর অবশ্য তাঁরই বিরুদ্ধে আগ্রাসী মনোভাব দেখান অর্জুন, পাল্টা স্টইনিসও মজা করেন মুম্বই পেসারের সঙ্গে।

আরও পড়ুন-IPL 2024-অনেক সমালোচনা হয়েছে, কিন্তু অনবদ্য অধিনায়কত্ব করছে, শ্রেয়সের প্রশংসায় এবি

অস্ট্রেলিয়ার দাপুুটে ব্যাটসম্যান মার্কাস স্টইনিস। দীর্ঘদিন খেলছেন আইপিএলে। অস্ট্রেলিয়া দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য। মুম্বইয়ের বিপক্ষে অর্জুন তেন্ডুলকরের বল বুঝতে না পেরে এলবিডাব্লু হয়েছিলেন। এরপর রিভিউ নিতে সেই সিদ্ধান্ত যদি বদলে যায়, তিনি উইকেটে টিকে যান। এরপর ভাইরাল হয়ে অর্জুন তেন্ডুলকরের এক ভিডিয়ো, যেখানে ফলো থ্রুতেই বল হাতে পাওয়ার সঙ্গে সঙ্গে স্টাম্পে হিট করতে যাচ্ছিলেন তিনি। 

আরও পড়ুন-সন্ত্রাস না বন্ধ করলে কোনও ক্রিকেট নয়, পাকিস্তানকে বার্তা জয়শঙ্করের

সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে মার্কাস স্টইনিস সামনের দিকে একটি শট খেলতে গেলে তা সরাসরি হাতে চলে যায় অর্জুনের। ফাস্ট বোলারদের মানসিকতাই হয় ব্যাটারদের একটু চাপে রাখার। অর্জুনও তাই ফলো আপে বল ধরেই উইকেটে তাক করেন। কিন্তু সামনে ছিলেন স্টইনিস, তিনি তাই বল হাতেই রাখেন। তবে অর্জুনের একটু ভয় দেখানোর চেষ্টা দেখে, ব্যাপারটায় একটু বিরক্ত হলেও পরে উপভোগই করেন স্টইনিস। পাল্টা অর্জুনকে হাসতে হাসতেই আওয়াজ দেন অজি অলরাউন্ডার। 

আরও পড়ুন-টি২০ বিশ্বকাপের পরই অবসর নয়, আরও কয়েক বছর ক্রিকেট খেলতে চান, জানিয়ে দিলেন রোহিত

যশপ্রীত বুমরাহসহ একাধিক ক্রিকেটারকে এই ম্যাচে বিশ্রাম দিয়েছিল মুম্বই টিম ম্যানেজমেন্ট। তাতেই শিকে ছেঁড়ে সচিন পুত্রের। তিনি অবশ্য বেশ ভালোই বোলিং করেছিলেন। প্রথম দুই ওভারে ১০ রান দিলেও তৃতীয় ওভারে বল করতে এসে পরপর নিকোলাস পুরান তাঁকে দুটি বলে ছয় মারেন। এরপর চোট লাগায় তিনি আর পুরো ওভার বোলিং করতে পারেননি। গত মরশুমে তিন উইকেট নিয়েছিলেন অর্জুন তেন্ডুলকর। ২০২১ সালে তাঁকে বেস প্রাইসে দলে নিয়েছিল মুম্বই ইন্ডিয়ান্স দল।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

তিনিই রেলের বিরুদ্ধে পুলিশে FIR করেছেন, জানেনই না কাঞ্চনজঙ্ঘা এক্সপ্রেসের যাত্রী রাতের মেট্রোয় যাত্রী নেই!‌ বিপুল টাকা লোকসান করে চলছে ট্রেন, পরিষেবা কি বন্ধ হবে IPL-র প্রতিভা খুঁজতে ইডেনে আরপিরা, বাংলার T20 লিগে ব্যাটে-বলে নজর কাড়লেন ঋত্বিক দিল্লিতে শ্রীদেবী কন্যাকে মন দিলেন আমির পুত্র! বেদাং কি তবে খুশির অতীত? দায়িত্ব বাড়ল শংকর ঘোষের, রইলেন না শুধু বিধায়ক এবার কি সোনিয়ার জামাইও আসবেন ভোট-রাজনীতিতে? রবার্টের কোন মন্তব্যে জল্পনার ঝড়! ‘‌কেন্দ্রীয় বাহিনী রাখার বিকল্প জায়গা খুঁজতে হবে’‌, দুপক্ষকে নির্দেশ হাইকোর্টের বিডিও অফিসের ভিতরে TMCর মার বিরোধী দলনেত্রীকে, ভিডিয়ো পোস্ট করে দাবি শুভেন্দুর অশান্তি এড়াতে বিয়ের ১৭ বছর পর বাবা-মা'র থেকে আলাদা হবেন? বড় সিদ্ধান্ত অভিষেকের আত্মতুষ্টিতে ভুগলে চলবে না, দ্বন্দ্ব ভুলে কাজ করতে হবে, জেলা নেতৃত্বকে মমতা

T20 WC 2024

বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.