বাংলা নিউজ > ক্রিকেট > এশিয়া কাপ > Asia Cup 2023: ভাগ বাঘ এসেছে বাঘ- শ্রেয়সকে মজা করেই জাতীয় দলে স্বাগত জানালেন সূর্য

Asia Cup 2023: ভাগ বাঘ এসেছে বাঘ- শ্রেয়সকে মজা করেই জাতীয় দলে স্বাগত জানালেন সূর্য

সূর্যকুমার যাদব এবং শ্রেয়স আইয়ার।

শ্রেয়স দলে ফেরায় সূর্যকুমার যাদবের একাদশে জায়গা পাওয়া নিয়ে প্রশ্ন উঠেছে। তবু স্কাই কিন্তু মজাদার ভাবে শ্রেয়সকে জাতীয় দলে স্বাগত জানিয়েছেন। আর বাঘের সঙ্গে শ্রেয়সের তুলনা করেছেন তিনি।

সম্প্রতি ২০২৩ এশিয়া কাপের দলে ঘোষণা করেছে টিম ইন্ডিয়া। যে দলে প্রত্যাবর্তন করেছেন শ্রেয়স আইয়ার এবং কেএল রাহুল। শ্রেয়স দলে ফেরায় সূর্যকুমার যাদবের একাদশে জায়গা পাওয়া নিয়ে প্রশ্ন উঠেছে। তবু স্কাই কিন্তু মজাদার ভাবে শ্রেয়সকে স্বাগত জানিয়েছেন। আর বাঘের সঙ্গে শ্রেয়সের তুলনা করেছেন তিনি।

ভারতের তারকা ব্যাটার শ্রেয়স আইয়ার ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমির (এনসিএ) কর্মীদের ধন্যবাদ জানিয়েছেন, যাঁরা শ্রেয়সকে পিঠের চোটের পর ফের ২০২৩ এশিয়া কাপের জন্য ভারতীয় ক্রিকেট দলে ফিরে আসার পথ খুঁজে পেতে সহায়তা করেছিলেন। দু'টি গুরুত্বপূর্ণ টুর্নামেন্টের আগে ঠিক সময়ে দলে প্রত্যাবর্তন করতে শ্রেয়সকে যাঁরা পর্দার আড়ালে থেকে সাহায্য করেছিলেন, তাঁদের সবাইকে ধন্যবাদ জানিয়েছেন শ্রেয়স। আর তার জন্য ইনস্টাগ্রামে তিনি একটি মন ভালো করা পোস্ট করেছেন।

আরও পড়ুন: ODI World Cup-এর আগে প্রকাশিত প্রস্তুতি ম্যাচের পূর্ণাঙ্গ সূচি, জেনে নিন ভারতের ম্যাচ কবে কোথায় রয়েছে

সেই পোস্টে এনসিএ সদস্যদের সঙ্গে নিজের ছবি দিয়ে শ্রেয়স লিখেছেন, ‘একটি দীর্ঘ যাত্রা ছিল। কিন্তু আমি আজ যেখানে আছি, সেখানে পৌঁছানোর জন্য আমাকে সাহায্য করার জন্য, যাঁরা আমার পাশে দাঁড়িয়েছেন, তাঁদের প্রতি আমি অত্যন্ত কৃতজ্ঞ। আপনাদের ধন্যবাদ নিতিন ভাই, রজনী স্যার এবং এনসিএ-এর সবাইকে, যারা আমাকে অক্লান্ত ভাবে সাহায্য করেছেন। অনেক ভালোবাসা এবং অনেক প্রশংসা।’

আরও পড়ুন: আয়ারল্যান্ডে বসেই চন্দ্রযানের সফল অবতরণ দেখে উচ্ছ্বাসে ভাসলেন বুমরাহরা, অভিনন্দন জানালেন কোহলি, রোহিতরাও

আইয়ারের এই পোস্টেই সূর্য মজাদার মন্তব্য করেছেন। তিনি মজা করেই শ্রেয়সকে স্বাগত জানিয়েছেন। লিখেছেন, ‘ভাগ ভাগ ভাগ আয়া শের আয়া শের’। আসলে শ্রেয়সের প্রত্যাবর্তন মেন ইন ব্লুদের জন্য অত্যন্ত বড় বিষয়, সেটা স্কাই ভালো ভাবেই জানেন। তাই নিজের মন্তব্যের মধ্যে দিয়ে হয়তো সেটাই বোঝাতে চেয়েছেন তিনি।

মিডল অর্ডারে স্থিতিশীলতার জন্য ভারত শ্রেয়স এবং কেএল রাহুলের দিকেই তাকিয়ে আছে। তাঁদের অনুপস্থিতিতে এতদিন সেই জায়গা পূরণ করার চেষ্টা করেছেন সূর্যকুমার যাদব, ইশান কিষাণ, অক্ষর প্যাটেল, সঞ্জু স্যামসনরা। শ্রেয়স দলে থাকা মানে ভারতের চার নম্বর পজিশনে খেলার চিন্তা অনেকটাই কনমে যায়।

চার নম্বরে খেলে শ্রেয়স আইয়ার ২০টি ইনিংস ৪৭.৩৫ গড়ে ৮০৫ রান করেছেন এবং ৯৪.৩৭ স্ট্রাইক রেটে তিনি রান করেছেন। এই পজিশনে খেলে তাঁর দু'টি সেঞ্চুরি এবং পাঁচটি হাফ সেঞ্চুরি রয়েছে। আর সেরা স্কোর অপরাজিত ১১৩।

উল্লেখযোগ্য ভাবে, শ্রেয়স আইয়ার গত বছর সমস্ত ফরম্যাট মিলিয়ে টিম ইন্ডিয়ার শীর্ষ রান-স্কোরার ছিলেন। তিনি ৩৯টি ম্যাচ এবং ৪০টি ইনিংস মিলিয়ে ৪৮.৭৫ গড়ে ১,৬০৯ আন্তর্জাতিক রান করেছিলেন। তিনি সেই বছর একটি সেঞ্চুরি এবং ১৪টি হাফ সেঞ্চুরি করেছিলেন, যার মধ্যে সেরা অপরাজিত ১১৩।

ক্রিকেট খবর

Latest News

কর্কট সংক্রান্তিতে করুন এই কাজ, সূর্য দেবতার বিশেষ কৃপায় জীবনে আসবে সফলতা অন্যের সমস্যা না করে পালন করুন উৎসব, মহরমের আগে বার্তা রাজীব কুমারের ২৭ সেকেন্ড ধরে ভিকি-তৃপ্তির চুমু সহ্য হল না সেন্সর বোর্ডের! 'রবিবার করে মাইসোর ক্যাফে থেকে খাবার...' রেস্তোঁরার মালকিনকে দেখে প্রণাম অনন্তর খাটের তলায় সুড়ঙ্গ! প্রশ্ন শুনেই ট্রাম্প হামলার প্রসঙ্গ তুললেন রাজীব কুমার ডার্বি জয়ের পরের ম্যাচেই ধাক্কা খেল ইস্টবেঙ্গল, আটকে গেল কাস্টমসের বুটের জঙ্গলে গত বছরে ভারতে ১৬ লক্ষ শিশু কোনও টিকা পায়নি, ইউনিসেফের রিপোর্ট বাড়াল উদ্বেগ নতুন বৌদির কথা অক্ষরে অক্ষরে পালন করলেন ননদিনী! সোহিনীর কোন কথা রাখলেন দীপ্সিতা? NTAএর ট্রাঙ্ক থেকে প্রশ্ন চুরি ইঞ্জিনিয়ারের! নিটকাণ্ডে এবার শাগরেদ সহ ধৃত ২ আম্বানিদের বিয়ে রেখাকে হাত ধরে নিয়ে গেলেন সলমন, কিন্তু কেন?

T20 WC 2024

ছেড়েছেন GT, তাও বরোদা খামতি রাখল না বিশ্বকাপ জয়ী হার্দিকের অভ্যর্থনায় কোহলি, রোহিতদের অভাব কারা পূরণ করতে পারেন? রাঠোর আশাবাদী ভবিষ্যতের তারকাদের নিয়ে কতদিন খেলবেন ওডিআই ও টেস্ট? আমেরিকায় গিয়ে ঘোষণা করলেন রোহিত শর্মা! রোহিত জেতায় ‘ক্রেডিট চুরি, হারের বেলায় কোথায় ছিলেন?', নেটপাড়ায় রোষের মুখে সৌরভ US-তে বিশ্বকাপ করে 'কোটি-কোটি টাকার লোকসান', বাজে মাঠ- ঝড় উঠতে পারে ICC-র বৈঠকে রোহিতকে যখন অধিনায়ক করেছিলাম, সবাই তখন আমার সমালোচনা করেছিল… মোক্ষম জবাব সৌরভের ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.