বাংলা নিউজ > ক্রিকেট > এশিয়া কাপ > Asia Cup 2023: কোহলি ভক্তদের অশালীন ইঙ্গিত, মধ্যমা দেখিয়ে নতুন করে বিতর্কে গম্ভীর- ভিডিয়ো

Asia Cup 2023: কোহলি ভক্তদের অশালীন ইঙ্গিত, মধ্যমা দেখিয়ে নতুন করে বিতর্কে গম্ভীর- ভিডিয়ো

গৌতম গম্ভীর।

গৌতম গম্ভীর সোমবার পাল্লেকেলে আন্তর্জাতিক স্টেডিয়ামে নেপালের বিরুদ্ধে ভারতের ম্যাচে কোহলি ভক্তদের প্রতি আশ্চর্যজনক ভাবে খারাপ আচরণ করে বিতর্কে জড়িয়েছেন। যখন কোহলি ভক্তরা বিরাটের নামে জয়ধ্বনি দিচ্ছিলেন, তখন গম্ভীর তাঁদের মধ্যমা দেখিয়ে নতুন করে বিতর্ক উস্কে দিয়েছেন।

একী কাণ্ড! বিরাট কোহলির নামও সহ্য করতে পারছেন না গৌতম গম্ভীর! তা না হলে ভারতের প্রাক্তন অধিনায়কের নামে জয়ধ্বনি শুনেই, জঘন্যতম আচরণ করে বসতেন না গোতি! কোহলির নাম শুনলেই তেলেবেগুনে জ্বলে উঠছেন গম্ভীর। খুলে যাচ্ছে ভদ্রতার মুখোশটুকুও।

ভারতের প্রাক্তন ক্রিকেটার গৌতম গম্ভীর শনিবার পাল্লেকেলে আন্তর্জাতিক স্টেডিয়ামে পাকিস্তানের বিরুদ্ধে ভারতের ম্যাচে কোহলি ভক্তদের প্রতি আশ্চর্যজনক ভাবে খারাপ আচরণ করে বিতর্কে জড়িয়েছেন। যখন কোহলি ভক্তরা বিরাটের নামে জয়ধ্বনি দিচ্ছিলেন, তখন গম্ভীর তাঁদের মধ্যমা দেখিয়ে নতুন করে বিতর্ক উস্কে দিয়েছেন।

আরও পড়ুন: প্রথম পাঁচ ওভারেই তিনটি ক্যাচ মিস করলেন কোহলিরা- যা দেখে হতবাক ভারতীয় সমর্থকেরা

বৃষ্টির জন্য মাঠে তখন খেলা বন্ধ। গম্ভীরকে ফোনে কথা বলতে বলতে মাঠ থেকে ভিতরে ঢুকতে দেখা গিয়েছিল। সেই সময়ে ‘কোহলি, কোহলি’ স্লোগান শুনে বিজেপি সাংসদ বিরাট ভক্তদের দিকে ঘুরে তাঁর মধ্যমা আঙুল দেখান। প্রসঙ্গত, গৌতম গম্ভীর এখন শ্রীলঙ্কায় আছেন, এবং তিনি ব্রডকাস্টারদের হয়ে ধারাভাষ্য দিচ্ছেন। তবে গম্ভীরের এই আচরণ একেবারেই গ্রহণযোগ্য নয়। এটা করে তিনি নিজের মনের রাগ হয়তো বের করতে পেরেছেন, কিন্তু এতে তাঁর কুরুচিরই পরিচয় পাওয়া গিয়েছে।

আরও পড়ুন: ভারতীয় পেসারদের তুলনায় বল বেশি বাউন্স করাতে পারে পাকিস্তানিরা- সাফ দাবি কার্তিকের

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগে কোহলি এবং গম্ভীরের ঝামেলার পর থেকেই এই নিয়ে নানা চর্চা চলছে, বিতর্ক কম হয়নি। গম্ভীর এখনও কোহলির বিরুদ্ধে তাঁর রাগ যে পুষে রেখেছেন, সেটা এদিন পরিষ্কার হয়ে গিয়েছে। পাল্লেকেলেতে তার জঘন্য আচরণের মধ্য দিয়েই সেটা তিনি বুঝিয়েও দিয়েছেন।

সম্প্রতি পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচে কোহলির দায়িত্বজ্ঞানহীন ভাবে আউট হওয়া নিয়ে কম কটাক্ষ করেননি গম্ভীর। চলতি এশিয়া কাপে পাকিস্তানের বিরুদ্ধে শাহিন শাহ আফ্রিদির বলে যে ভাবে মাত্র ৪ রান করে বিরাট বোল্ড হয়েছেন, তা নিয়ে সকলেই সমালোচনাই করেছেন। গম্ভীরও সেই সুযোগ ছাড়েননি। কোহলিকে একেবারে ধুইয়ে দিয়েছিলেন গৌতম গম্ভীর।

মেগা ম্যাচে ধারাভাষ্যকারের ভূমিকায় ছিলেন গম্ভীর। বিরাট আউট হতেই গর্জে ওঠেন তিনি। ভারতের প্রাক্তন ওপেনার বলেন, ‘ওটা কোনও শটই নয়! বিরাট তো শাহিনের ডেলিভারি বুঝতেই পারেনি। ও না ফ্রন্টফুটে আসতে পারল। না সঠিক সময় ব্যাকফুটে গেল। বিরাটকে দেখে মনে হচ্ছিল, শাহিন কোনও বোলারই নয়। মনে রাখবেন, শাহিনের মতো বোলারের বিরুদ্ধে এভাবে খেলা যায় না। সত্যি বলতে বিরাট ফ্রন্টফুটে যাবে নাকি ব্যাকফুটে যাবে, সেটা ঠিক করতেই পারেনি।’

খেলা নিয়ে কোহলির সমালোনা পর্যন্ত ঠিকই ছিল। তা বলে গম্ভীর এদিন যে ঘটনাটি ঘটালেন, সেটি মোটেও গ্রহণযোগ্য নয়।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

ফোনের ফ্ল্যাশলাইট আর সমবেত কণ্ঠে ফসিলসের হাস্নুহানা! রূপম উন্মাদনায় ভাসল কলকাতা ‘আমি হোম ডেলিভারি, ঘরে জন্মেছি; এখন লোকে বাড়িতে খাবার দেওয়া বোঝে', বললেন মমতা রাজ্যসভার সদস্যপদ ছাড়লেন নড্ডা, লড়বেন লোকসভা ভোটে? শাহের মতোই পরিকল্পনা? হিসেব জমা দেওয়ার জন্য় আর একটু সময় দিন, সুপ্রিম কোর্টে আবেদন করল স্টেট ব্যাঙ্ক ১০ মার্চই হবে ডার্বি, রাত ৯টায় শুরু হতে পারে ইস্টবেঙ্গল ও মোহনবাগানের মহারণ! কেমন হল সিবিএসই দ্বাদশ শ্রেণির ফিজিক্সের প্রশ্ন? কেউ কেউ বলছে, জটিল আর দীর্ঘ সবুজ পাঞ্জাবি পরে কুণালের সঙ্গে চা-চক্রে সুদীপ, 'বিজেপি' তকমা পেয়েছিলেন আগেই এখনই ঝড়-বৃষ্টি হবে একাধিক জেলায়, হতে পারে শিলাবৃষ্টি, কিছুটা গরমও কমবে বাংলায়! আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জেনে নিন ৫ মার্চের রাশিফল সিভিক-গ্রিন পুলিশ নিয়ে সিপি-র জবাবে হতবাক,'শাহজাহানদের' নিয়ে কড়া বার্তা কমিশনের

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.