বাংলা নিউজ > ক্রিকেট > এশিয়া কাপ > Asia Cup 2023: আলুরে ভারতীয় শিবিরে দেখা মিলল পন্তের, নতুন কোনও আপডেট আছে নাকি?- ভিডিয়ো

Asia Cup 2023: আলুরে ভারতীয় শিবিরে দেখা মিলল পন্তের, নতুন কোনও আপডেট আছে নাকি?- ভিডিয়ো

ঋষভ পন্ত দেখা করলেন টিম ইন্ডিয়ার সদস্যদের সঙ্গে।

পাঁচ দিন হয়ে গিয়েছে ভারতীয় দল আলুরে প্রস্তুতি নিচ্ছে। আর সোমবার সেখানে দেখা গিয়েছে ঋষভ পন্তকে। তিনি আসলে বহু দিন পর সতীর্থদের সঙ্গে দেখা করার জন্যই ভারতীয় শিবিরে উপস্থিত হয়েছিলেন।

টিম ইন্ডিয়ার উইকেটরক্ষক ব্যাটসম্যান ঋষভ পন্ত তাঁর জাতীয় দলের সতীর্থদের সঙ্গে আলুরে দেখা করেন। এবং তিনি একটি ভালো সময় সেখানে কাটিয়েছেন। মেন ইন ব্লু এখন আলুরে ২০২৩ এশিয়া কাপে জন্য প্রস্তুতি সারছে। মহাদেশীয় টুর্নামেন্টে ভারত ২ সেপ্টেম্বর চিরপ্রতিদ্বন্দ্বী পাকিস্তানের বিরুদ্ধে ব্লকবাস্টার ম্যাচ দিয়ে অভিযান শুরু করবে। এই টুর্নামেন্ট নিয়েও ভারত বেশ সিরিয়াস। কারণ এই টুর্নামেন্টকেই বিশ্বকাপের স্টেজ রিহাসার্ল বলে ধরে নিচ্ছে ভারত।

পাঁচ দিন হয়ে গিয়েছে ভারতীয় দল আলুরে প্রস্তুতি নিচ্ছে। আর সোমবার (২৮ অগস্ট) সেখানে হাজির হয়ে গিয়েছিলেন ঋষভ পন্ত। তিনি আসলে বহু দিন পর সতীর্থদের সঙ্গে দেখা করার জন্যই ভারতীয় শিবিরে উপস্থিত হয়েছিলেন। ২৫ বছরের তারকা উইকেটকিপার বর্তমানে বেঙ্গালুরুর এনসিএ-তে রিহ্যাবে রয়েছেন। গত বছরের ডিসেম্বরে একটি গাড়ি দুর্ঘটনায় গুরুতর আহত হওয়ার পর থেকেই পন্ত ২২ গজের বাইরে রয়েছেন।

আরও পড়ুন: 2011 World Cup-বাদ পড়ার পর যুবি ডিনারে নিয়ে গিয়ে বুঝিয়েছিল- দল নির্বাচন নিয়ে নিজের উদাহরণ টানলেন রোহিত

স্টার স্পোর্টসের শেয়ার করা একটি ভিডিয়োতে দেখা গিয়েছে, ঋষভ পন্তকে তাঁর সতীর্থদের পাশাপাশি প্রধান কোচ রাহুল দ্রাবিড়ের সঙ্গে কথা বলতে। সম্প্রতি পন্ত নিজের একটি ভিডিয়ো শেয়ার করেছিলেন, যেখানে তাঁকে নিজের সাইকেল চালাতেও দেখা গিয়েছিল।

ঋষভ পন্ত বর্তমানে বেঙ্গালুরুর ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতে (এনসিএ) থেকেই দ্রুত সুস্থ হয়ে উঠছেন। এবং সময়ের আগেই তিনি সুস্থ হয়ে উঠছেন। এবং কিছু দিন আগেই পন্ত ২২ গজে ফিরে ব্যাট করেছিলেন। তাঁর অনুশীলন ম্যাচে ব্যাটিং করার একটি ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছিল।

আরও পড়ুন: গত বিশ্বকাপে যে মানসিক স্থিতিতে ছিলাম সেখানে ফিরতে চাই, অকপট ফর্ম হাতড়ানো রোহিত

কয়েক সপ্তাহ আগে ভারতীয় বোর্ডের তরফে পন্তের শারীরিক অবস্থা নিয়ে আপডেট দেওয়া হয়েছিল। সেই সময়ে বিসিসিআইয়ের তরফে জানানো হয়েছিল যে, আপাতত বিভিন্ন রকম ফিটনেস ড্রিল করছেন ভারতীয় দলের তারকা উইকেটকিপার। যিনি গত বছর ৩০ ডিসেম্বর ভয়াবহ গাড়ি দুর্ঘটনার মুখে পড়েছিলেন। শরীরের বিভিন্ন জায়গায় চোট লেগেছিল। তার পর লিগামেন্টের অস্ত্রোপচারও করা হয়েছিল। এখন পন্ত অনেকটাই সুস্থ।

গত বছর একটি মর্মান্তিক গাড়ি দুর্ঘটনা থেকে বরাতজোরে প্রাণে বেঁচে গিয়েছিলেন পন্ত। গুরুতর গাড়ি দুর্ঘটনার পর আট মাসেরও বেশি সময় হয়ে গিয়েছে। ২০২২ ডিসেম্বরের শেষে নিজের মাকে সারপ্রাইজ দেবেন বলে গাড়ি চালিয়ে দিল্লি থেকে রুরকি যাওয়ার পথে দুর্ঘটনার কবলে পড়েছিলেন পন্ত। রুরকিতেই তাঁর গাড়ি ডিভাইডারে ধাক্কা মেরে উল্টে যায়। এবং তাতে আগুন ধরে যায়। কোনও মতে রক্ষা পেয়েছিলেন পন্ত।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

সবুজ পাঞ্জাবি পরে কুণালের সঙ্গে চা-চক্রে সুদীপ, 'বিজেপি' তকমা পেয়েছিলেন আগেই এখনই ঝড়-বৃষ্টি হবে একাধিক জেলায়, হতে পারে শিলাবৃষ্টি, কিছুটা গরমও কমবে বাংলায়! আগামিকাল কেমন কাটবে আপনার? কারা পাবেন ভাগ্যের সাহায্য? জেনে নিন ৫ মার্চের রাশিফল সিভিক-গ্রিন পুলিশ নিয়ে সিপি-র জবাবে হতবাক,'শাহজাহানদের' নিয়ে কড়া বার্তা কমিশনের সমর্থকদের টিফো লাগানোর জন্য কাঠগড়ায় মোহনবাগান,অভিযোগ উঠল ফেডারেশনের নিয়ম ভঙ্গের ট্রেন হবে না,জনগর্জনের আগে মাথায় বাজ! উত্তরবঙ্গ থেকে তৃণমূলের ভাড়ার রেল বাতিল সামনে গৌরী, মেয়ে সুহানার কোমর জড়িয়ে পার্টিতে নাচলেন শাহরুখ ন্যানির কাছে নয়, সর্বক্ষণ মেয়ে রাহাকে কোলে নিয়ে ঘুরলেন, কাছ ছাড়া করলেন না রণবীর রহস্যময়ীকে আদুরে চুমু, প্রেমে ইস্তেহার প্রসেনজিৎ-পুত্রের, বুম্বাদার হবু বউমা… ঝাড়খণ্ডে স্টেজ শো করতে এসে গণধর্ষণের শিকার ছত্তিশগড়ের যুবতী, গ্রেফতার ২

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.