বাংলা নিউজ > ক্রিকেট > এশিয়া কাপ > এশিয়া কাপ শ্রীলঙ্কায়, অন্যদিকে বিশেষ পারিবারিক কারণে লন্ডনে সৌরভ

এশিয়া কাপ শ্রীলঙ্কায়, অন্যদিকে বিশেষ পারিবারিক কারণে লন্ডনে সৌরভ

সৌরভ গঙ্গোপাধ্যায় (ছবি-এক্স)

বর্তমানে পাকিস্তান ও শ্রীলঙ্কার মাটিতে বসেছে এশিয়া কাপের আসর। তার মাঝেই লন্ডনে উড়ে গলেন বিসিসিআই-এর প্রাক্তন সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। সৌরভ গঙ্গোপাধ্যায় ও ডোনা গঙ্গোপাধ্যায়ের একমাত্র কন্যা সানার সাফল্যের পাশে থাকতেই ক্রিকেটের মরশুমের মাঝেই এবার লন্ডনে চললেন সৌরভ।

বর্তমানে পাকিস্তান ও শ্রীলঙ্কার মাটিতে বসেছে এশিয়া কাপের আসর। তার মাঝেই লন্ডনে উড়ে গলেন বিসিসিআই-এর প্রাক্তন সভাপতি সৌরভ গঙ্গোপাধ্যায়। সৌরভ গঙ্গোপাধ্যায় ও ডোনা গঙ্গোপাধ্যায়ের একমাত্র কন্যা সানার সাফল্যের পাশে থাকতেই ক্রিকেটের মরশুমের মাঝেই এবার লন্ডনে চললেন সৌরভ। লন্ডন গ্লোবাল ইউনিভার্সিটি থেকে অর্থনীতিতে স্নাতক হয়েছেন সানা গঙ্গোপাধ্যায়। আগামী ৬ সেপ্টেম্বর ইউসিএল-এ কনভোকেশন অনুষ্ঠান। সেই অনুষ্ঠানে যোগ দেওয়ার জন্য এবার লন্ডনে গেলেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

মেয়ের সাফল্যের দিনে তাঁর পাশে থাকতেই লন্ডনে গেলেন ভারতের প্রাক্তন অধিনায়ক। সানার জন্য এখন বেশ গর্বিত তাঁর বাবা-মা। আগামী ৬ সেপ্টেম্বর সানার বিশ্ববিদ্যালয় কনভোকেশন অনুষ্ঠান আয়োজিত হবে। সেই মুহূর্তের সাক্ষী থাকার জন্য মেয়ের কাছে গেলেন সৌরভ। স্ত্রী ডোনা অবশ্য কয়েকদিন আগেই ইংল্যান্ডে গিয়েছিলেন। শোনা যাচ্ছে প্রায় তিন সপ্তাহের জন্য ইংল্যান্ডে থাকবেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সূত্রের খবর, ২৩ সেপ্টেম্বর অথবা ২৪ সেপ্টেম্বর দেশে ফিরতে পারেন সৌরভ গঙ্গোপাধ্যায়।

এশিয়া কাপের আরও খবর পড়তে হলে এখানে ক্লিক করুন…

এদিকে শোনা যাচ্ছে স্নাতক হলেও, এখনই কলকাতায় ফিরে আসছেন না সৌরভের মেয়ে সানা গঙ্গোপাধ্যায়। বরং আরও উচ্চশিক্ষার জন্য লন্ডনেই থাকবেন তিনি। তবে দুর্গাপুজোর সময় কলকাতায় থাকার কথা রয়েছে সানার। শোনা যাচ্ছে সানার কনভোকেশন হয়ে গেলে সপরিবারে কয়েক দিন ইংল্যান্ডে ছুটি কাটাবেন সৌরভ। ইংল্যান্ডে কয়েক বছর আগেই একটি বাড়ি কিনেছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। মেয়ের সঙ্গে ছুটি কাটানোর পর ভারতে ফিরবেন বিসিসিআই-এর প্রাক্তন সভাপতি। বিশ্বকাপের সময় দেশেই থাকবেন সৌরভ গঙ্গোপাধ্যায়। কারণ বিশ্বকাপের পাঁচটি ম্যাচ ইডেন গার্ডেন্সে আয়োজিত হবে। সেইজন্য সিএবি-র তরফ থেকে বড় দায়িত্ব পেয়েছেন সৌরভ গঙ্গোপাধ্যায়। সুষ্ঠুভাবে যাতে বিশ্বকাপের পাঁচটি ম্যাচ ইডেনে আয়োজন করা যায় সেই কারণে সেই সময়ে কলকাতাতেই থাকবেন সৌরভ। তবে সকলের নজ এখন আগামী ৩০ সেপ্টেম্বর সিএবির বার্ষিক সাধারণ সভার দিকে। সেই অনুষ্ঠানে সৌরভ গঙ্গোপাধ্যায় যোগ দেন কিনা সেটাই দেখার।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

চটজলদি পেট ভরে, তবু এই পাঁচটি কারণে রোজ খাওয়া যায় না ইনস্ট্যান্ট নুডুলস মেয়েদের জন্য কতটা উপকারী দারুচিনি? রাতে বাড়ির লোকের সঙ্গে হয়েছিল কথা, সকালে হস্টেলে উদ্ধার হল নার্সিং ছাত্রীর দেহ শ্রীকৃষ্ণকে ‘অপমান’! আমির-পুত্রের ডেবিউ ছবি ‘মহারাজ’ মুক্তিতে স্থগিতাদেশ আদালতের ‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর ভারতীয় সংস্কৃতিকে আপন করলেন মেলোনি, ইতালির PM-এর সংস্কারে মুগ্ধ নেটপাড়া কর্ণাটকে মেলায় দূষিত জল খেয়ে মৃত্যু শিশুসহ ৬ জনের, হাসপাতালে ভর্তি শতাধিক কুয়েত অগ্নিকাণ্ডে মৃত ৪৫ জনের দেহ এল ভারতে, ৫ লাখ করে ক্ষতিপূরণ দেবে লুলু গ্রুপ মোদী যাওয়ার আগেই 'নাক কাটল' মেলোনির! বক্সিং রিংয়ে পরিণত ইতালির সংসদ ৪ বিধানসভা আসনের উপনির্বাচনে প্রার্থী তালিকা ঘোষণা তৃণমূলের, বড় চমক মতুয়া গড়ে

T20 WC 2024

‘এত তাড়াতাড়ি সব হচ্ছে,হজম হচ্ছে না’! বিরাটের উইকেটের স্মৃতিচারণায় নেত্রভালকর সেহওয়াগ কে? শাকিবকে কটাক্ষ করেছিলেন বীরু, চরম উপেক্ষায় জবাব বাংলাদেশ কিংবদন্তির ‘তোমার পরিসংখ্যান তো আমার থেকেও খারাপ’! বাবরকে ফের বিষেদগার শেহজাদের বিদায় শ্রীলঙ্কা, নিউজিল্যান্ডের, কামব্যাক ইংরেজদের, একঝলকে গ্রুপের পয়েন্ট টেবিল রূপকথা লিখে সুপার এইটে আফগানিস্তান,সঙ্গী ওয়েস্ট ইন্ডিজ, বিদায় কিউয়িদের ফর্মের ধারে কাছে নেই কোহলি, পরিবর্তন হবে দলের কম্বিনেশনে? উত্তর দিলেন শিবম দুবে T20 Wcup-ওমানের বিরুদ্ধে ১০১ বল বাকি থাকতে জয়, সুপার এইটের পথ মসৃণ করল ইংল্যান্ড শাকিব-রিশাদের জোড়া ফলায় বিদ্ধ ডাচরা, সুপার এইটের পথে এক পা বাংলাদেশের T20 বিশ্বকাপের মাঝেই দুই ক্রিকেটারকে দেশে ফেরাচ্ছে ভারত- রিপোর্ট সৌরভের জন্য আর্শদীপকে উপেক্ষা! ক্রিকেটের নবতম তারকার পিছনে সব সাংবাদিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.