বাংলা নিউজ > ক্রিকেট > এশিয়া কাপ > এশিয়া কাপ শুরুর আগেই ব্যাকফুটে শ্রীলঙ্কা, টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেন চামিরা! গ্রুপ পর্বে অনিশ্চিত হাসারাঙ্গাও

এশিয়া কাপ শুরুর আগেই ব্যাকফুটে শ্রীলঙ্কা, টুর্নামেন্ট থেকে ছিটকে গেলেন চামিরা! গ্রুপ পর্বে অনিশ্চিত হাসারাঙ্গাও

ওয়ানিন্দু হাসারাঙ্গা। ছবি- এপি।

শ্রীলঙ্কার আরও দুই ক্রিকেটার কুশল পেরেরা ও আবিষ্কা ফার্নান্ডো করোনায় আক্রান্ত হয়েছেন।

শুভব্রত মুখার্জি: দেশের মাটিতে এশিয়া কাপ শুরুর আগেই ব্যাকফুটে শ্রীলঙ্কা দল। করোনার থাবায় রীতিমতো ঠকঠক করে কাঁপছে গোটা শিবির। দুইজন ক্রিকেটারের করোনা আক্রান্ত হয়ে যাওয়ার খবর আগেই ছিল। আর এমন আবহে পরিস্থিতি ফের খারাপ হল তাদের জন্য। গোটা টু্র্নামেন্ট থেকেই ছিটকে গেলেন তাদের পেসার দুষ্মন্ত চামিরা।

পাশাপাশি তাদের বোলিং অলরাউন্ডার ওয়ানিন্দু হাসারাঙ্গাকে নিয়েও রয়েছে জল্পনা। এখনও পর্যন্ত যা খবর, তাতে করে আপাতত গ্রুপ পর্বের ম্যাচে পাওয়া যাবে না আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোরের হয়ে খেলা এই ক্রিকেটারকে। ফলে আসন্ন এশিয়া কাপ শুরুর আগেই কিছুটা হলেও ব্যাকফুটে চলে গেল শ্রীলঙ্কা দল। এশিয়া কাপ একেবারে দোড়গোড়াতে। আর এই সময়েই এই জোড়া দুঃসংবাদ পেল টুর্নামেন্টের সহ-আয়োজক শ্রীলঙ্কা।

এশিয়া কাপ থেকে ছিটকে গেলেন দলের পেস বোলিংয়ের ভরসা দুষ্মন্ত চামিরা। শুক্রবার জানা গিয়েছে অলরাউন্ডার ওয়ানিন্দু হাসারাঙ্গাকে এশিয়া কাপের শুরুর দিকে পাবে না লঙ্কানরা। শ্রীলঙ্কার আরও দুই ক্রিকেটার কুশল পেরেরা ও আবিষ্কা ফার্নান্ডো করোনায় আক্রান্ত হয়েছেন। দুজনকেই পর্যবেক্ষণে রাখা হয়েছে। তাদের শারীরিক অবস্থার উন্নতির ওপরই নির্ভর করছে শ্রীলঙ্কার এশিয়া কাপের স্কোয়াডে শেষ পর্যন্ত তাঁরা আদৌও থাকতে পারবেন কি পারবেন না।

আরও পড়ুন:- US T10 Masters: ৫ ওভারের ক্রিকেট ম্যাচে দাদা ইউসুফের দলের বোলারদের পিটিয়ে ছাতু করলেন ইরফান পাঠান

সদ্য শেষ হয়েছে লঙ্কা প্রিমিয়র লিগ। সেখানেই কাঁধে চোটে পেয়েছেন চামিরা। কদিন আগেই তাঁর গোড়ালির অস্ত্রোপচার হয়েছিল। শ্রীলঙ্কার হয়ে তিনি সর্বশেষ ২২ গজে নেমেছিলেন ৭ জুন। আফগানিস্তানের বিপক্ষে সেই ম্যাচে ৬৩ রানে ৪ উইকেট নিয়েছিলেন তিনি।

আরও পড়ুন:- আরও ফুলে-ফেঁপে উঠল BCCI-এর কোষাগার, বিরাট অঙ্কের চুক্তিতে পেল নতুন টাইটেল স্পনসর, ম্যাচ পিছু কত টাকা মিলবে?

চোটের জন্য জিম্বাবোয়েতে অনুষ্ঠিত বিশ্বকাপ কোয়ালিফায়ারেও খেলতে পারেননি চামিরা। শ্রীলঙ্কা দলের ম্যানেজার মাহিন্দা হালানগদা ইএসপিএন ক্রিকইনফোকে চামিরার এশিয়া কাপে না খেলার কথাটি নিশ্চিত করেছেন। যদিও চামিরার বিষয়টি আনুষ্ঠানিক কোনও ঘোষণা করেনি শ্রীলঙ্কার বোর্ড। অন্যদিকে পেশির চোটের কারণে লঙ্কা প্রিমিয়র লিগের ফাইনালে খেলতে পারেননি হাসারাঙ্গা। এশিয়া কাপে বাংলাদেশ ও আফগানিস্তানের ম্যাচে সম্ভবত লঙ্কান অলরাউন্ডারকে পাওয়া যাবে না। অন্যদিকে এলপিএল চলাকালীন পেরেরা এবং ফার্নান্ডোর করোনা উপসর্গ দেখা যায়। তাদের কোভিড পরীক্ষা করা হলে তাঁরা করোনা পজিটিভ হন।

রোহিতদের প্রস্তুতির রোজনামচা, পাল্লা ভারি কোন দলের, ক্রিকেট বিশ্বকাপের বিস্তারিত কভারেজ, সঙ্গে প্রতিটি ম্যাচের লাইভ স্কোরকার্ড IPL সূচি - এর জন্য চোখুন HT Bangla - তে

ক্রিকেট খবর
বন্ধ করুন

Latest News

হাফিজকে সরানো হলে, ওয়াহাব রিয়াজকে কেন নয়? PCB-এর সিদ্ধান্ত নিয়ে বিস্ফোরক ইনজামাম ২০ বছরের দাম্পত্য, নীলাঞ্জনাকে কবে ডিভোর্স দিচ্ছেন? প্রশ্নের জবাবে যিশু যা বললেন মাউথ ফ্রেশনার খেয়েই মুখ থেকে উঠল রক্ত, শুরু বমি! রেস্তোরাঁয় অসুস্থ ৫ জন, কী ছিল? হাওড়া পুর এলাকায় বন্ধ থাকবে জল সরবরাহ, সমস্ত ওয়ার্ডের বিজ্ঞপ্তি, দিনটা জানুন স্মৃতি-পেরির যুগলবন্দির সঙ্গে, বোলারদের মরণপণ লড়াই,UPW-কে ২৩ রানে হারাল RCB পরমের প্রাক্তন ও বর্তমান পরস্পরকে জড়িয়ে! অনুপমের তৃতীয় বিয়ের মাঝে চর্চায় পিয়া ‘আরও ২জন তৈরি, আসন খুঁজছেন,’ আদালতেই বিচারপতি গাঙ্গুলি প্রসঙ্গ টেনে বললেন কল্যাণ এয়ারপোর্টে গিয়েই মোদীর সঙ্গে দেখা করলেন গডকরি, নাম নেই প্রথম প্রার্থী তালিকায় ডেল স্টেইনের বদলি ঘোষণা করল SRH, হায়দরাবাদে যোগ দিলেন ভেত্তোরির এক সময়ের সতীর্থ এক টিকিটেই হাওড়া থেকে রুবি, ভাড়া ৫০ টাকা! বাকি স্টেশনে কত লাগবে? জানাল মেট্রো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.