বাংলা নিউজ > ক্রিকেট > এশিয়া কাপ > IND vs BAN: চোট সারিয়ে নেটে ফিরলেন শ্রেয়স আইয়ার, বাংলাদেশ ম্যাচে বসবেন কে?

IND vs BAN: চোট সারিয়ে নেটে ফিরলেন শ্রেয়স আইয়ার, বাংলাদেশ ম্যাচে বসবেন কে?

বাংলাদেশ ম্যাচের আগে অনুশীলনে ফিরলেন শ্রেয়স আইয়ার (ছবি-এক্স)

চোটের কারণে আসন্ন ভারত বনাম অস্ট্রেলিয়া সিরিজ মিস করতে পারেন শ্রেয়স আইয়ার। তবে সকলের প্রশ্নের উত্তরা পাওয়া গেল বৃহস্পতিবার। শেষ পর্যন্ত সমস্ত জল্পনাকে উড়িয়ে দিয়ে এশিয়া কাপের সুপার ফোরে বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচের আগে অনুশীলনে নেমে পড়লেন শ্রেয়স আইয়ার।

এশিয়া কাপ ২০২৩-এর সুপার ফোরের শেষ ম্যাচে শুক্রবার বাংলাদেশের বিরুদ্ধে খেলতে নামবে ভারত। এই ম্যাচটি অনুষ্ঠিত হওয়ার আগেই টিম ইন্ডিয়ার ভক্তদের জন্য একটি সুখবর সামনে এসেছে। এক প্রতিবেদনে বলা হয়েছে যে মাঠে ফিরেছেন শ্রেয়স আইয়ার এবং ভারতীয় খেলোয়াড়দের সঙ্গে অনুশীলনও করছেন তিনি। চোটের কারণে শেষ ম্যাচে খেলতে পারেননি শ্রেয়স আইয়ার। আইয়ারের অনুপস্থিতিতে কেএল রাহুলকে প্লেয়িং ইলেভেনে জায়গা দেওয়া হয়েছিল।

ভারত বনাম পাকিস্তানের মধ্যে এশিয়া কাপ ২০২৩-এর সুপার ফোরের তৃতীয় ম্যাচটি কলম্বোতে খেলা হয়েছিল। এই ম্যাচের ঠিক আগে বিসিসিআই জানিয়েছিল যে শ্রেয়স আইয়ার চোট পেয়েছেন এবং তিনি পাকিস্তানের বিরুদ্ধে খেলবেন না। আইয়ারের পিঠে সমস্যা ছিল। সেই কারণে, তাঁর অনুপস্থিতিতে প্লেয়িং ইলেভেনে জায়গা দেওয়া পেয়েছিলেন কেএল রাহুল। পাকিস্তানের বিরুদ্ধে দুর্দান্ত সেঞ্চুরি করেছিলেন রাহুল। সেই কারণে আইয়ার তারপরেও দলে ফিরতে পারেননি এবং শ্রীলঙ্কা ম্য়াচেও সুযোগ পেয়েছিলেন কেএল রাহুল। এরপরে অনেকেই বলতে থাকেন হয়তো আইয়ারের চোট গুরুতর। সে কারণেই তিনি দলে সুযোগ পাচ্ছেন না। তবে সূত্রের খবর অনুযায়ী, মাঠে ফিরেছেন আইয়ার এবং অনুশীলন করছেন তিনি।

এশিয়া কাপ ২০২৩-এ ভারতের প্রথম ম্যাচ ছিল পাকিস্তানের বিরুদ্ধে, সেই ম্যাচটি বৃষ্টির কারণে বাতিল হয়ে গিয়েছিল। এরপর দ্বিতীয় ম্যাচে নেপালকে ১০ উইকেটে হারিয়েছে ভারত। পরের ম্যাচে পাকিস্তানকে বাজেভাবে হারায় টিম ইন্ডিয়া। ২২৮ রানে হারের মুখে পড়ে পাকিস্তান। টিম ইন্ডিয়াও শ্রীলঙ্কার বিরুদ্ধে রোমাঞ্চকর জয় পায়। এই ম্যাচে শ্রীলঙ্কাকে ৪১ রানে হারিয়েছিল ভারত। এবার ম্যাচটি হবে ভারত ও বাংলাদেশের মধ্যে। শ্রেয়স সম্পর্কে কথা বলতে গেলে, তিনি ২০২৩ সালের মার্চ থেকে টিম ইন্ডিয়ার বাইরে ছিলেন। এর পরে তিনি এশিয়া কাপ ২০২৩ এর জন্য টিম ইন্ডিয়াতে জায়গা পান। পাকিস্তানের বিরুদ্ধে প্রথম ম্যাচে বিশেষ কিছু করতে পারেননি আইয়ার। মাত্র ১৪ রান করে আউট হন তিনি। এরপরেই সেভাবে আইয়ারকে ভারতীয় দলে খুঁজে পাওয়া যাচ্ছিল না।

এই সময়ে ভারত বনাম অস্ট্রেলিয়া সিরিজের দল ঘোষণা নিয়ে আলোচনা শুরু হয়। অনেকে বলতে থাকেন হয়তো শ্রেয়স চোটের কারণে এই সিরিজ মিস করতে পারেন। তবে সকলের প্রশ্নের উত্তরা পাওয়া গেল বৃহস্পতিবার। শেষ পর্যন্ত সমস্ত জল্পনাকে উড়িয়ে দিয়ে এশিয়া কাপের সুপার ফোরে বাংলাদেশের বিরুদ্ধে ম্যাচের আগে অনুশীলনে নেমে পড়লেন শ্রেয়স আইয়ার। এখন প্রশ্ন হল যদি দলে শ্রেয়স আইয়ার ফেরেন তাহলে বসবেন কে? অনেকেই ইশান কিষানের নাম বলছেন। এখন দেখার ফর্মে থাকা ইশানকে টিম ম্যানেজমেন্ট বসাতে সাহস দেখায় কিনা। নাকি অন্য কাউকে বসিয়ে দেওয়া হয়। 

ক্রিকেট খবর

Latest News

বোর্ড সভাপতির অপশাসন! আইসিসির দ্বারস্থ আমেরিকা ক্রিকেটের ডিরেক্টররা! ৯ মাস ঘোরার মতো সময় নেই, তাই ভারতের কোচ হতে চাননি! অবস্থান স্পষ্ট করলেন নেহরা সন্দেশখালিতে ‘‌একলব্য মডেল’‌ স্কুলের প্রস্তাব শমীকের, ইস্যু জিইয়ে রাখতে নয়া কৌশল ঢাকায় মৃত্যু এক হিন্দু ছাত্রীর, এখনও হিংসার বলি ২০১, আজ কেমন আছে বাংলাদেশ? ওটা প্রথম নয়, বিষ্ণোই গ্যাং আগেও আমাকে জখম করার চেষ্টা করেছে : সলমন খান শহরে পা রাখলেন মোহনবাগানের নতুন বিদেশি টম! বিমানবন্দরে উষ্ণ অভ্যর্থনা সমর্থকদের শুক্রর রাজার গৃহে গমনে তৈরি হবে লক্ষ্মী নারায়ণ রাজযোগ, ৫ রাশির বদলাবে সময় TDP’র বিরুদ্ধে জগন মোহনের ধর্না মঞ্চে ‘INDIA’র নেতারা, জোটে যোগ দেওয়ার আহ্বান মিনিবাসের ইঞ্জিন থেকে বের হচ্ছে ধোঁয়ার কুণ্ডলী, মহাজাতি সদনের সামনে আলোড়ন কাঁওয়ার যাত্রা বিতর্ক নিয়ে US আধিকারিককে প্রশ্ন পাক সাংবাদিকের, মিলল মোক্ষম জবাব

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.