বাংলা নিউজ > ক্রিকেট > এশিয়া কাপ > IND vs PAK: ‘এটা পাক্কা আউট, রিভিউ নাও প্লিজ’- রউফের অনুরোধে বিরক্ত বাবর, কাণ্ড দেখে হাসলেন রাহুল- ভিডিয়ো

IND vs PAK: ‘এটা পাক্কা আউট, রিভিউ নাও প্লিজ’- রউফের অনুরোধে বিরক্ত বাবর, কাণ্ড দেখে হাসলেন রাহুল- ভিডিয়ো

ডিআরএসের জন্য রউফের জোরাজুরিতে বকুনি দিলেন বাবর আজম।

রউফের জোরাজুরির পরেও পাক অধিনায়ক তাঁকে ইঙ্গিত করতে থাকেন যে, বলটি আসলে উইকেটের উপর দিয়ে বের হয়ে যাচ্ছে। তার পরেও রউফের নাছোড়বান্দা মনোভাবে বেশ বিরক্ত হয়েই তাঁকে তিরস্কার করেন বাবর। আর তাঁদের কাণ্ড দেখে হেসে গড়ান রাহুল আর রিজওয়ান।

কেএল রাহুলকে আউট করা নিয়ে পুরো নাছোড় হয়ে উঠেছিলেন হরিস রউফ। তিনি পাক অধিনায়ক বাবর আজমের কাছে রাহুলের এলবিডব্লিউয়ের আবেদন নিয়ে হাজির হন। এবং তাঁকে ডিআরএস নেওয়ার জন্য জোরাজুরি করতে থাকেন। বাবর অবশ্য রাজি হননি। কিন্তু ঝোলাঝুলি করতে থাকেন রউফ। যা দেখে হেসে কুটিপাটি হন পাক উইকেটরক্ষক মহম্মদ রিজওয়ান। সঙ্গে কেএল রাহুলও।

বৃষ্টি নামার ঠিক আগে তখন ভারতীয় ইনিংসের ২৩.৫ ওভারের খেলা চলছে। সেই ওভারে রউফ বল করছিলেন। স্ট্রাইকে ছিলেন রাহুল। রউফের বলে পিছনের উরুতে রাহুলের লাগে। তবে দেখেই মনে হচ্ছিল, বলটি স্টাম্পের উপর দিয়ে চলে যাবে। কিন্তু রউফ এটিকে এলবিডব্লিউ হয়েছে বলে জোর দিতে থাকেন। তিনি আঙুল তুলে আবেদনও করেন। আম্পায়ার নট-আউট দেওয়ার পর বাবরের কাছে গিয়ে রিভিউ নেওয়ার জন্য জোরাজুরি করতে শুরু করেন রউফ। কিন্তু বাবর নিশ্চিত ছিলেন যে, বলটি কোনও ভাবেই স্টাম্পে লাগত না। এবং এলবিডব্লিউও হবেন না রাহুল। উল্টে একটি রিভিউ নষ্ট হবে।

আরও পড়ুন: ভারত-পাক ম্যাচে শ্রীলঙ্কার স্টেডিয়াম ফাঁকা, হাফিজের টুইটের পর হতবাক ক্রিকেট বিশ্ব

রউফের জোরাজুরির পরেও পাক অধিনায়ক তাঁকে ইঙ্গিত করতে থাকেন যে, বলটি আসলে উইকেটের উপর দিয়ে বের হয়ে যাচ্ছে। তার পরেও রউফের নাছোড়বান্দা মনোভাবে বেশ বিরক্ত হয়েই তাঁকে তিরস্কার করেন বাবর। আর দু'জনের আকার ইঙ্গিতে এমন আলোচনা দেখে, রাহুল এবং উইকেটরক্ষক মহম্মদ রিজওয়ান হাসিতে ফেটে পড়েন। যে ভিডিয়ো হুহু করে ভাইরাল হয়েছে।

রবিবার এশিয়া কাপের সুপার ফোরের ম্যাচে ভারতের বিরুদ্ধে শুরুতেই চাপে পড়ে গিয়েছিল পাকিস্তান। রোহিত শর্মা এবং শুভমন গিলের তান্ডবে কেঁপে গিয়েছিল পাকিস্তানের বোলাররা। গ্রুপ লিগের ভারত-পাকিস্তান ম্যাচের পুরো বিপরীত চিত্র এদিন সুপার ফোরের ম্যাচে দেখা যায়। টস জিতে ভারতকে ব্যাট করতে পাঠায় পাকিস্তান। লক্ষ্য ছিল, ভারতের টপ-অর্ডারকে শুরুতেই চাপে ফেলে নিজেদের পায়ের তলার জমি শক্ত করবে তারা। কিন্তু ঘটে উল্টোটা।

আরও পড়ুন: বৃষ্টিতে ভিজে ভিজেই গ্রাউন্ড স্টাফেদের সঙ্গে মাঠ ঢাকতে নেমে পড়লেন ফখর, মন জিতলেন ভারতীয় ভক্তদেরও- ভিডিয়ো

প্রথমে ব্যাট করতে নেমে ওপেনিং জুটিতে রোহিত শর্মা এবং শুভমন গিল মিলে ১৬.৪ ওভারে ১২১ রান করে ফেলেছিল। সেখান থেকে পরপর দুই ওপেনারকে ফিরিয়ে ফের ম্যাচে প্রত্যাবর্তন করেছিল পাকিস্তান। তবে ভারতের দুই ওপেনারই কিন্তু আউট হওয়ার আগে নিজেদের হাফসেঞ্চুরি পূরণ করেন। এর পর ক্রিজে ব্যাট করছিলেন বিরাট কোহলি এবং কেএল রাহুল। তবে ভারতীয় ইনিংসের ২৪.১ ওভারে মুষলধারে বৃষ্টি নামে। ভারতের তখন রান ২ উইকেটে ১৪৭। খেলা বন্ধ হয়ে যায়। রবিবার আর খেলা শুরু করা সম্ভব হয়নি।

যদিও আগে থেকেই বৃষ্টির পূর্বাভাস ছিল, তবে খেলা বন্ধ হওয়ার স্বাভাবিক ভাবেই দুই দেশের ক্রিকেট ভক্তদের মন খারাপ। ম্যাচ শুরুর সময়ে আকাশ উজ্জ্বল এবং পরিষ্কার ছিল। স্বাভাবিক ভাবেই ৫০-ওভারের পুরো ম্য়াচ হওয়ার আশা করেছিল সকলে। কিন্তু বৃষ্টির জন্য রবিবারের খেলা ভেস্তে যায়। সোমবার রিজার্ভ ডে রাখা রয়েছে। ফলে এখনও একটা আশা বেঁচে রয়েছে। সোমবার পুরো ম্যাচ শেষ হওয়ার অপেক্ষায় দুই দেশের ক্রিকেট ভক্তরাই!

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

প্রথম প্লেয়ার হিসেবে IPL-এ তিন বার মোস্ট ভ্যালুয়েবল প্লেয়ার নির্বাচিত হলেন নারিন অনন্ত-রাধিকা প্রাক-বিয়ের আসর এবার ইউরোপে! কোন কোন তারকা পাড়ি দিলেন ইতালির পথে? ‘প্রেম নিয়ে কথা বললে ভালোই লাগে’- শেহনাজের সঙ্গে সম্পর্ক নিয়ে কী বললেন গুরু? মন ভালো নেই ঋতুপর্ণার! 'রেমাল'-এর দাপটে দিশেহারা নায়িকা, কী হল তাঁর? জুতো থেকে হাতে থিকথিক করছে জোঁক, না ফেলে এটা কী কাণ্ড ঘটালেন মিমি? আনলেন না সাবা-আরসালানকে! বড় ছেলে হৃহানের গ্র্যাজুয়েশনে একসঙ্গে হৃতিক-সুজন! শুধু প্লে-অফে ভালো খেলা নয়, এই বিশেষ কারণটির জন্য স্টার্ককে ক্রেডিট দিলেন অরুণ স্কুলে আরও বাড়ল ছুটি! কবে খুলবে? জানাল শিক্ষা দফতর, তবে শিক্ষকদের যেতে হবে আগেই রেমালের তুমুল দাপটে লন্ডভন্ড বাংলাদেশ, ব্যাপক ক্ষয়ক্ষতি ও মৃত্যুতে আতঙ্কে মানুষ মাকে জিজ্ঞাসা করেছিলাম তুমি কী চাও… ছেলের কাছে কী আবদার করেছিলেন গুরবাজের মা

Latest IPL News

শুধু প্লে-অফে ভালো খেলা নয়, এই বিশেষ কারণটির জন্য স্টার্ককে ক্রেডিট দিলেন অরুণ মাকে জিজ্ঞাসা করেছিলাম তুমি কী চাও… ছেলের কাছে কী আবদার করেছিলেন গুরবাজের মা KKR-এর জয়ে আনন্দ নেই, সুন্দরী কাব্য-র জন্য মন কাঁদল অমিতাভের, লিখলেন ব্লগে 'মাস্ক পরো...', অসুস্থতা কাটিয়েই মাঠে হাজির শাহরুখ, পাশে থেকে আগলে রাখলেন গৌরী গম্ভীর নন, KKR-এর IPL জয়ের মূল কারিগর হিসেবে অন্য কাউকে কৃতিত্ব বরুণ-বেঙ্কটেশের শাহরুখ-গৌতির ব্রোম্যান্স- গম্ভীরের কপালে কিং খানের ভালোবাসার চুম্বন- ভিডিয়ো 'টি-২০ বিশ্বকাপে টিম ইন্ডিয়ার বদলে বেঙ্গলকে পাঠানো হোক', KKR-এর জয়ের পর সৌরভ হায়দরাবাদ পেল ৭৫ লক্ষ, কলকাতার ভাগ্যে ২৫ লাখ, BCCI-এর তরফে আর্থিক পুরস্কার ঘোষণা KKR জিততেই বিরিয়ানিতে আলু দিল সুইগি! 'WC-র আগে মিষ্টি খাইয়ে স্টার্ককে আনফিট কর' ক্লাসেন-মার্করাম IPL-এ, ওদিকে উইন্ডিজের কাছে হোয়াইটওয়াশের লজ্জায় দক্ষিণ আফ্রিকা

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.