বাংলা নিউজ > ক্রিকেট > এশিয়া কাপ > IND vs PAK: বৃষ্টিতে ভিজে ভিজেই গ্রাউন্ড স্টাফেদের সঙ্গে মাঠ ঢাকতে নেমে পড়লেন ফখর, মন জিতলেন ভারতীয় ভক্তদেরও- ভিডিয়ো

IND vs PAK: বৃষ্টিতে ভিজে ভিজেই গ্রাউন্ড স্টাফেদের সঙ্গে মাঠ ঢাকতে নেমে পড়লেন ফখর, মন জিতলেন ভারতীয় ভক্তদেরও- ভিডিয়ো

মাঠ কর্মীদের সঙ্গে কাজে লেগে পড়েন ফখর জামান।

রবিবার টিম ইন্ডিয়ার ইনিংসের প্রায় অর্ধেক শেষ হওয়ার মুখে শুরু হয় মুষলধারে বৃষ্টি। এটা দেখে কলম্বোর প্রেমদাসা স্টেডিয়ামের কর্মীরা মাঠ ঢেকে দিতে থাকেন। সেই সময়ে গ্রাউন্ড স্টাফদের সাহায্য করতে শুরু করেন ফখর। তিনিও মাঠের কর্মীদের সঙ্গে কভার করে দিতে থাকেন। যা মন জয় করেছেন সকলের।

ভারত-পাকিস্তান ম্যাচের যে পিছু ছাড়ছেই না বৃষ্টি। গ্রুপ লিগের পরে এবার দুই দলের মধ্যে সুপার ফোরের ম্যাচেও বৃষ্টি ভিলেন হয়ে উঠেছে। প্রথম ইনিংসে ২৪.১ ওভার খেলা হওয়ার পরেই বৃষ্টিতে বন্ধ হয়ে যায় ম্যাচ। আর এই সময়ে হঠাৎ করেই সোশ্যাল মিডিয়া জুড়ে আলোড়ন ফেলে দিয়েছেন পাকিস্তানের তারকা প্লেয়ার ফখর জামান।

আসলে হঠাৎ বৃষ্টি এসে ম্যাচ বন্ধ হয়ে যায়। সেই সময়ে গ্রাউন্ড স্টাফেরা তাড়াহুড়ো করে মাঠ ঢাকতে ব্যস্ত হয়ে পড়েছিলেন। ফখর সেই কাজে গ্রাউন্ড স্টাফেদের সাহায্য করতে নেমে পড়েন। মাঠের কর্মীদের সঙ্গেই মাঠ ঢাকার কাজে হাত লাগান পাক তারকা। তাঁর এই ভিডিয়ো এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ফখরের এই উদ্যোগ গোটা বিশ্বের ক্রিকেট প্রেমীদের মন জয় করে নিয়েছে।

ভারত-পাকিস্তান ম্যাচের লাইভ আপডেট পেতে ক্লিক করুন এখানে: https://bangla.hindustantimes.com/cricket/asia-cup/india-vs-pakistan-asia-cup-2023-live-cricket-score-ind-vs-pak-super-4-match-in-colombo-on-10-sept-news-updates-in-bangla-31694325808812.html

কলম্বোতে ভারত-পাকিস্তান ম্যাচ শুরুর আগে আবহাওয়া কিন্তু বেশ পরিষ্কার ছিল। সূর্যেরও দেখা মিলেছিল। কিন্তু টিম ইন্ডিয়ার ইনিংসের প্রায় অর্ধেক শেষ হওয়ার সময়ে শুরু হয় মুষলধারে বৃষ্টি। এটা দেখে কলম্বোর প্রেমদাসা স্টেডিয়ামের কর্মীরা মাঠ ঢেকে দিতে থাকেন। সেই সময়ে গ্রাউন্ড স্টাফদের সাহায্য করতে শুরু করেন ফখর। তিনিও মাঠের কর্মীদের সঙ্গে কভার করে দিতে থাকেন। মাঠ ঢেকে রাখার জন্য ব্যবহৃত কভারগুলো বেশ ভারি। সেই কাজটি করতে অনেক বেশি লোকের প্রয়োজন হয়। ফখর তাই কোনও কিছু না ভেবেই সেই কাজে লেগে পড়ে।

আরও পড়ুন: এশিয়া কাপে সচিনের নজির ছুঁলেন, বাবরদের বিরুদ্ধেও সর্বোচ্চ হাফসেঞ্চুরির মালিক এখন রোহিত

এর পরেই সোশ্যাল মিডিয়ায় ফখরের অনেক ছবি এবং ভিডিয়ো শেয়ার করা হয়েছে। এখন তিনি নেটপাড়ায় বেশ প্রশংসিত হচ্ছেন। মজার ব্যাপার হল, পাকিস্তানের পাশাপাশি ভারতীয় ভক্তরাও ফখরের প্রশংসায় পঞ্চমুখ হয়েছেন।

কলম্বোতে টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয় পাকিস্তান। প্রথমে ব্যাট করতে নেমে শুরুটা ভালো করেন ভারতের দুই ওপেনার রোহিত শর্মা এবং শুভমন গিল। প্রথম উইকেটে রোহিত এবং শুভমন মিলে ১৬.৪ ওভারে ১২১ রান করে ফেলেন। ৪৯ বলে ৫৬ রানের একটি ভালো ইনিংস খেলে রোহিত সাজঘরে ফেরেন। তাঁকে আউট করেন শাদাব খান। রোহিতের পরপরই সাজঘরে ফেরেন আর এক ওপেনার শুভমনও। শুভমন গিলকে আবার ফেরান শাহিন আফ্রিদি। শাহিনের বলে শাদাবের হাতে ক্যাচ দিয়ে আউট হন ভারতের তরুণ তারকা। ৫২ বলে ৫৮ করে আউট হন শুভমন। বৃষ্টির জেরে খেলা যখন বন্ধ হয়, তখন ভারতের স্কোর ছিল ২৪.১ ওভারে ১৪৭ রান। ক্রিজে রয়েছেন বিরাট কোহলি (৮) এবং কেএল রাহুল (১৭)।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

২টি জায়গা, দাবিদার ৭ জন, T20 বিশ্বকাপে ভারতের ওপেনার হবেন কারা? দিঘায় মহিলার ওপর দিয়ে চলে গেল স্পিডবোট, অল্পের জন্য প্রাণরক্ষা, আহত পর্যটক শুভেন্দু–মমতাকে একত্রে বিঁধতে সিপিএম আনল নয়া প্যারোডি, প্রচারে এখন ‘‌জামাল কুদু’ অষ্টম শ্রেণির বৃত্তিমূলক পরীক্ষা NMMS-র ফলাফল প্রকাশিত, রেজাল্ট জানুন এই লিঙ্কে এবছর বর্ষায় কেমন বৃষ্টি হবে? বৈশাখেই পূর্বাভাস দিয়ে জানাল আবহাওয়া দফতর নববর্ষে ‘সোমদা’ ধ্রুবর বাহুলগ্না কৌশাম্বি, ‘আদৃত রাগ করবে’, বলছে ফ্যানেরা গরমে গলে গিয়েও ভালো খেলার নেপথ্যে ইডেনের পিচ! বড় সার্টিফিকেট দিলেন ফিল সল্ট 'আর কাউকে মুখ দেখাতে পারবে না তো...' সৌরভের প্রশ্নে ক্লিন বোল্ড সাহেব লখনউয়ের সংসারে দোষারোপের পালা,নাইটদের কাছে হারের পর ব্যাটারদের ভিলেন বানালেন কোচ ত্রিগ্রহী যোগে ভাগ্য বদলাবে ৫ রাশির, দেখুন কী বলছে সাপ্তাহিক ট্যারো রাশিফল

Latest IPL News

গরমে গলে গিয়েও ভালো খেলার নেপথ্যে ইডেনের পিচ! বড় সার্টিফিকেট দিলেন ফিল সল্ট লখনউয়ের সংসারে দোষারোপের পালা,নাইটদের কাছে হারের পর ব্যাটারদের ভিলেন বানালেন কোচ জোর করে হাসছে, আসলে মনকষ্টে ভুগছে হার্দিক, নিজের অভিজ্ঞতা থেকে বললেন কেপি IPL 2024: ৫৭টা ইনিংসে ২০০০ রান! রাহুলকে পিছনে ফেলে অনন্য নজির গড়লেন রুতুরাজ ছক্কার হ্যাটট্রিক হাঁকানো বল খুদেকে উপহার দিয়ে মন জিতলেন ধোনি, ভাইরাল হল ভিডিয়ো যাবতীয় অভিমান গলে জল, নাইটরা জিততেই ইডেনের পিচ কিউরেটর সুজনকে বাহবা শাহরুখের ‘ক্রিকেট একজনের খেলা নয়’, অধিনায়কের টানা সমালোচনার উত্তরে বললেন পোলার্ড গিলকে সামনে দেখে বেহুঁশ হওয়ার জোগাড় যুবতীর! নেটিজেনরা বলল ‘আমারও এরকম হাল হত’ MI vs CSK: হার্দিক থেকে রুতুরাজ প্রত্যেকেই মানলেন ম্যাচে পার্থক্য গড়লেন ধোনি MI vs CSK: সাধারণ বোলিং, সাধারণ মানের নেতৃত্ব- হার্দিকের উপর বেজায় চটলেন গাভাসকর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.