বাংলা নিউজ > ক্রিকেট > এশিয়া কাপ > IND vs PAK: হ্যারিস রউফের বলে ভাঙল শ্রেয়স আইয়ারের ব্যাট! দেখেছেন কি এই ভিডিয়ো

IND vs PAK: হ্যারিস রউফের বলে ভাঙল শ্রেয়স আইয়ারের ব্যাট! দেখেছেন কি এই ভিডিয়ো

হ্যারিস রউফের বলে ভাঙল শ্রেয়স আইয়ারের ব্যাট (ছবি-এক্স)

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হচ্ছে, যেখানে দেখা যাচ্ছে ফাস্ট বোলার হ্যারিস রউফের বলে শ্রেয়স আইয়ারের ব্যাটটি কীভাবে ভেঙে যাচ্ছে। আসলে, হ্যারিসের বলে দুর্দান্ত স্কয়ার ড্রাইভ খেলেন শ্রেয়স আইয়ার। এ সময় তাঁর ব্যাট ভেঙে যায়।

ভারতীয় মিডল অর্ডার ব্যাটসম্যান শ্রেয়স আইয়ার তার ইনজুরি থেকে ক্রিকেট মাঠে ফিরেছেন প্রায় ছয় মাস পর। এশিয়া কাপে ভারত বনাম পাকিস্তান ম্যাচে তাঁকে আবারও ব্যাট হাতে দেখা যায়। কিন্তু তিনি তার প্রত্যাবর্তনকে স্মরণীয় করে রাখতে পারলেন না। চোট কাটিয়ে এশিয়া কাপে পাকিস্তানের বিরুদ্ধে সরাসরি মাঠে নেমেছিলেন শ্রেয়স আইয়ার এবং এই ম্যাচে তার নায়ক হওয়ার দারুণ সুযোগ ছিল। কিন্তু এই সুযোগের সদ্ব্যবহার করতে পারেননি কলকাতা নাইট রাইডার্সের অধিনায়ক। যদিও তাঁকে পুরোপুরি ফিট এবং ছন্দে দেখাচ্ছিল। তবে শেষ পর্যন্ত এই ম্যাচে পাকিস্তানের পেস বোলিং-এর বিরুদ্ধে রান করতে পারেননি শ্রেয়স আইয়ার।

শ্রেয়স আইয়ার তাঁর আন্তর্জাতিক ক্রিকেট ক্যারিয়ারে প্রথমবারের মতো পাকিস্তানের বিরুদ্ধে মাঠে নেমেছিলেন এবং এই ম্যাচে তিনি খুব ভালো সুযোগ পেয়েছিলেন। এই ম্যাচে শ্রেয়স আইয়ার চার নম্বরে ব্যাট করতে নামেন, ততক্ষনে বিরাট কোহলি এবং অধিনায়ক রোহিত শর্মা তাড়াতাড়ি আউট হয়ে প্যাভিলিয়নে ফিরে গিয়েছিলেন। এই ম্যাচে কোহলি মাত্র চার রানের ইনিংস খেলেন এবং রোহিত শর্মা ১১ রান করেন সাজঘরে ফিরেছিলেন এবং উভয় ব্যাটসম্যানই শাহিন শাহ আফ্রিদির বলে আউট হন। তার আউট হওয়ার পর শ্রেয়স আইয়ারের ওপর একটা বড় দায়িত্ব ছিল, কিন্তু এত গুরুত্বপূর্ণ ম্যাচে তিনি তা পূরণ করতে পারেননি।

এর মাঝেই শ্রেয়স আইয়ারের সঙ্গে একটি ঘনা ঘটে যায়। এদিনের ম্যাচে শ্রেয়স আইয়ার পাকিস্তানি ফাস্ট বোলার হ্যারিস রউফের বলে কভারের দিকে চার মারলেও সেই সময়ে তাঁর ব্যাট ভেঙে যায়। এরপরই শ্রেয়সকে ব্যাট পরিবর্তন করতে হয়। তবে এর পর বেশিক্ষণ ব্যাট করতে পারেননি শ্রেয়স আইয়ার। ১৪ রানের ব্যক্তিগত স্কোরে আইয়ারকে আউট করেন হ্যরিস রউফ। যখন শ্রেয়স পুল শট খেলতে যান তখন সরাসরি ফখর জামানের হাতে ক্যাচ দিয়ে বসেন আইয়ার। ফলে ভারতীয় দল এই ম্যাচে তৃতীয় ধাক্কা পায় ৪৮ রানে।

সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো ভাইরাল হচ্ছে, যেখানে দেখা যাচ্ছে ফাস্ট বোলার হ্যারিস রউফের বলে শ্রেয়স আইয়ারের ব্যাটটি কীভাবে ভেঙে যাচ্ছে। আসলে, হ্যারিসের বলে দুর্দান্ত স্কয়ার ড্রাইভ খেলেন শ্রেয়স আইয়ার। এ সময় তাঁর ব্যাট ভেঙে যায়। কিন্তু সুন্দর টাইমিং-এর কারণে শ্রেয়স আইয়ারের এই শটটি চার রানে রূপান্তরিত হয়। যাইহোক, পরে শ্রেয়স ড্রেসিংরুমের দিকে ইশারা করেন এবং তার দ্বিতীয় ব্যাট নিয়ে ব্যাটিং শুরু করেন।

প্রত্যাবর্তন করার পরে পাকিস্তানের বিরুদ্ধে তাঁর প্রথম আন্তর্জাতিক ম্যাচে শ্রেয়স আইয়ার ৯ বলে ২টি চারের সাহায্যে ১৪ রানের ইনিংস খেলেছিলেন। কিন্তু ফাস্ট বোলার হ্যারিস রউফ তাঁর উইকেটের শিকার করেন। রউফের বলে ফখর জামানের হাতে ক্যাচ দিয়ে আউট হয়ে প্যাভিলিয়নে ফেরেন শ্রেয়স। শ্রেয়স আইয়ার তাঁর ওডিআই ক্রিকেট ক্যারিয়ারে ৪২টি ম্যাচ পর পাকিস্তানের বিরুদ্ধে খেলার সুযোগ পেয়েছিলেন। শ্রেয়স যখন আউট হন, তখন ভারতীয় দলের স্কোর ছিল মাত্র ৪৮ রান।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

দায়িত্ব বাড়ল শংকর ঘোষের, রইলেন না শুধু বিধায়ক এবার কি সোনিয়ার জামাইও আসবেন ভোট-রাজনীতিতে? রবার্টের কোন মন্তব্যে জল্পনার ঝড়! ‘‌কেন্দ্রীয় বাহিনী রাখার বিকল্প জায়গা খুঁজতে হবে’‌, দুপক্ষকে নির্দেশ হাইকোর্টের বিডিও অফিসের ভিতরে TMCর মার বিরোধী দলনেত্রীকে, ভিডিয়ো পোস্ট করে দাবি শুভেন্দুর অশান্তি এড়াতে বিয়ের ১৭ বছর পর বাবা-মা'র থেকে আলাদা হবেন? বড় সিদ্ধান্ত অভিষেকের আত্মতুষ্টিতে ভুগলে চলবে না, দ্বন্দ্ব ভুলে কাজ করতে হবে, জেলা নেতৃত্বকে মমতা আগামিকাল কেমন কাটবে আপনার? সুখবর আসবে কি কাল? জানুন ১৯ জুন বুধবারের রাশিফল ফাঁকা মাঠে গোল দেওয়া হচ্ছে না গম্ভীরের, ভারতের কোচ হওয়ার দৌড়ে সামনে এল বড় নাম! কাঁচা মাংস খাওয়ার ভয়ঙ্কর রোগ! সংক্রমিত হলেই ৪৮ ঘণ্টায় নিশ্চিত মৃত্যু ছোট্ট ভুতুর রূপে ঘায়েল নেটপাড়া, তাঁর লজেন্স দাদা-কে এখন কেমন দেখতে হয়েছে?

T20 WC 2024

বিশ্বকাপে গড়াপেটায় জড়ানোর চেষ্টা উগান্ডার খেলোয়াড়কে! সামনে এল চাঞ্চল্যকর তথ্য ভারতীয় ভেবে পাকিস্তানের সমর্থককেই মারতে গেলেন হ্যারিস রউফ,অভব্যতার ভিডিয়ো ভাইরাল T20 বিশ্বকাপের গ্রুপ লিগে ভারতের থেকেও বেশি টাকা কামিয়েছে তিনটি দল- দেখুন হিসাব এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়- Super 8 শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত পুরানের তাণ্ডবে T20 WCএ নিজেদের সর্বোচ্চ রান করল উইন্ডিজ, আফগানদের হারাল ১০৪ রান ভাঙল ১০ বছর আগের রেকর্ড, T20 WC-এর পাওয়ারপ্লেতে সর্বোচ্চ স্কোর করল উইন্ডিজ এই আফগান বোলার এক ওভারে দিলেন ৩৬ রান! যুবরাজ সিংকে মনে করালেন নিকোলাস পুরান পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.