বাংলা নিউজ > ক্রিকেট > এশিয়া কাপ > Rohit and Gill viral video: 'মেরেসে নেহি হোগা', গিলের কোন কথায় এমন বললেন রোহিত? হইচই শুরু নেটপাড়ায়

Rohit and Gill viral video: 'মেরেসে নেহি হোগা', গিলের কোন কথায় এমন বললেন রোহিত? হইচই শুরু নেটপাড়ায়

রোহিত শর্মা এবং শুভমন গিল। (ছবি সৌজন্যে, টুইটার ভিডিয়ো ও এপি)

এশিয়া কাপের ফাইনালের আবহে সোশ্যাল মিডিয়ায় রোহিত শর্মা এবং শুভমন গিলের একটি ভিডিয়ো ভাইরাল হয়ে গেল। যে ভিডিয়োয় রোহিতকে বলতে শোনা যায়, 'মেরেসে নেহি হোগা, পাগল হ্যাঁ কেয়া?' যে ভিডিয়ো নিয়ে হইচই শুরু হয়েছে।

'মেরেসে নেহি হোগা, পাগল হ্যাঁ কেয়া?' - সোশ্যাল মিডিয়ায় ভাইরাল একটি ভিডিয়োয় (সত্যতা যাচাই করেনি হিন্দুস্তান টাইমস বাংলা) রোহিত শর্মাকে এমনই বলতে শোনা গেল। ওই ভিডিয়ো কবে তোলা হয়েছিল, কীভাবে ওই ভিডিয়ো সামনে এল, তা স্পষ্ট না হলেও কোন প্রেক্ষিতে সতীর্থ শুভমন গিলকে সেই কথা বলেছেন ভারতীয় পুরুষ ক্রিকেট দলের অধিনায়ক রোহিত, তা নিয়ে হইচই শুরু হয়ে গিয়েছে নেটপাড়ায়। কেউ-কেউ রোহিতের সাম্প্রতিক ফর্মের ভিত্তিতে কটাক্ষ করেছেন। যিনি ভারতের নয়া কিট স্পনসর অ্যাডিডাসের জার্সি পরেছিলেন। কেউ-কেউ পুরো বিষয়টি নিয়ে মজা করেছেন। নেটপাড়ার আলোচনায় আবার সচিন তেন্ডুলকরের নামও উঠে এসেছে।

এক নেটিজেন বলেছেন, ‘শুভমন বলছেন যে কাল তুমি বড়াপাও না খেয়ে ম্যাচ খেল। রোহিত বলছেন যে মেরেসে নেহি হোগা, পাগল হ্যাঁ কেয়া?’ আসলে আর পাঁচজন মুম্বইয়ের ছেলের মতোই রোহিতও বড়াপাও অন্তপ্রাণ। নেটিজেনদের একাংশ তো মজা করে বলেন, রোহিত প্রচুর মুম্বইয়ের স্পেশাল বড়াপাও খান। যে বড়াপাও সচিনেরও অত্যন্ত প্রিয়। একইসুরে অপর একজন বলেন, ‘বড়াপাও না খাওয়ার কথা বলেছিল নিশ্চয়ই।’ সেই রেশ ধরেই কয়েকজন নেটিজেন মজা করে বলতে থাকেন, একেবারে মুম্বইয়ের ভাষায় কথা বললেন রোহিত।

তবে কেউ-কেউ কটাক্ষ করতেও ছাড়েননি। সম্প্রতি রোহিত নিজের ছন্দে না থাকার রেশ ধরে এক নেটিজেন বলেন, 'শুভমন গিল বলছিল যে কোনও বাজে শট না মেরে কমপক্ষে ১০ ওভার খেল।' এক পাকিস্তানি আবার বলে দেন যে ‘বাঁ-হাতি পেসারদের বিরুদ্ধে রান করার কথা বলছিলেন শুভমন (শাহিন শাহ আফ্রিদি বাঁ-হাতি হওয়ায় খোঁচা দেন ওই পাকিস্তানি)।’ পালটা এক ভারতীয় নেটিজেন বলেন, ‘লিফটে ক্রিকেট খেলতে বলবে নাকি? (ওই ভাইরাল ভিডিয়ো দেখে মনে হচ্ছে কোনও লিফটের সামনে সেই ভিডিয়ো তোলা হয়েছে)’

আরও পড়ুন: এশিয়া কাপ জিতলেও ODI Ranking-এ একে পৌঁছতে পারবে না ভারত, সুযোগ থাকবে পাকিস্তানের

কেউ-কেউ আবার পুরো বিষয়টার মধ্যে সচিনকে টেনে আনেন। তেমনই এক নেটিজেন বলেন, ‘(শুভমন বলছেন যে) রোহিত ভাই, সচিন পাজির সঙ্গে সম্পর্কের বিষয়ে কথা বল না।’ উল্লেখ্য, সচিনের মেয়ে সারার সঙ্গে শুভমনের প্রেম চলছে বলে কানাঘুষো চলে। দু'জনেই সেই বিষয়ে প্রকাশ্যে কোনওদিন মুখ খোলেননি। তাতে অবশ্য জল্পনায় ইতি পড়েনি। নেটিজেনরা হামেশাই শুভমনকে সেই বিষয়টি নিয়ে খোঁচা দেন।

আরও পড়ুন: IND vs SL: Asia Cup ফাইনালেও বৃষ্টির ভ্রুকুটি, রিজার্ভ ডে-তেও খেলা না হলে নিয়ম কী? কীসের ভিত্তিতে চ্যাম্পিয়ন হবে কোন দল?

এমনিতে আপাতত এশিয়া কাপের ফাইনাল খেলার জন্য প্রস্তুতি নিচ্ছেন রোহিত এবং শুভমন। রবিবার (১৭ সেপ্টেম্বর) এশিয়া কাপের ফাইনালে শ্রীলঙ্কার বিরুদ্ধে নামবে ভারত। ফাইনালের আগে ‘সুপার ফোর’ পর্যায়ের শেষ ম্যাচে বাংলাদেশের বিরুদ্ধে শতরান করেন গিল। তবে রোহিত-সুলভ ছন্দে নেই ভারতীয় দলের অধিনায়ক।

ক্রিকেট খবর

Latest News

বাংলাদেশের জেলে আগুন ধরিয়ে দিলেন বিক্ষোভকারীরা, ডাউকি সীমান্ত দিয়ে ফিরলেন ভারতীয় বাংলাদেশে হিংসা ছড়াচ্ছে মৌলবাদী ও ISI? বড় প্রশ্ন ভারতের প্রাক্তন বিদেশ সচিবের হজের শতরানে ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াইয়ে ফিরল উইন্ডিজ! এখনও পিছিয়ে ৬৫ রানে পাকিস্তানের বিরুদ্ধে সব থেকে বড় জয় ভারতের! স্মৃতিরা ম্যাচ জিতে গড়লেন ইতিহাস… মা হারা জুহিকে সামলেছিলেন শাহরুখ, এখনও মনে রেখেছেন অভিনেত্রী! ‘‌অসম মুসলিম সংখ্যাগরিষ্ঠ রাজ্য হবে’‌, হিমন্ত বিশ্বশর্মার মন্তব্যে তুমুল বিতর্ক অজানা পোকার কামড়ে ফোসকা পড়ছে শরীরে, মৃত্যু হয়েছে গৃহবধূর, আতঙ্কে রায়গঞ্জ 'মন খারাপ হচ্ছে...' নীলাঞ্জনা-যিশুর বিচ্ছেদের গুঞ্জনের মাঝে কী লিখলেন রাজর্ষি? জেলে আগুন ধরিয়ে বন্দীদের মুক্ত করল পড়ুয়ারা, বাংলাদেশে মৃত বেড়ে ৭৫, উদ্বিগ্ন UN ১৯২৪-২০২৪, প্যারিসে অলিম্পিক গেমসের ১০০ বছরের কতটা বদলাল ‘গ্রেটেস্ট শো অন আর্থ’!

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.