বাংলা নিউজ > ক্রিকেট > এশিয়া কাপ > আলোচনা হচ্ছিল, ঝগড়া হয়নি- বাবর-শাহিন সংঘাত নিয়ে দাবি পাক প্লেয়ারের- রিপোর্ট

আলোচনা হচ্ছিল, ঝগড়া হয়নি- বাবর-শাহিন সংঘাত নিয়ে দাবি পাক প্লেয়ারের- রিপোর্ট

বাবর আজম-শাহিন আফ্রিদির ঝামেলা নিয়ে চলছে নতুন বিতর্ক।

লঙ্কার কাছে হারের পর সাজঘরে ফিরে বাবর গোটা দলের উদ্দেশে ভাষণ দিচ্ছিলেন। সেই সময়ে শাহিনের সঙ্গে তাঁর শুরু হয়ে যায় তর্কাতর্কি। পরিস্থিতি আয়ত্তের বাইরে চলে যাওয়ার আগেই রিজওয়ান ছুটে আসেন। এগিয়ে আসেন কোচও। তখনকার মতো ঝামেলা থামলেও, দলের প্রধান বোলার এবং অধিনায়কের ঝামেলা থেকে বিপদের গন্ধ পাচ্ছেন কেউ কেউ।

বিশ্বকাপের আগেই কি পাকিস্তান ড্রেসিংরুমে ভাঙন? এশিয়া কাপে একটি ম্যাচ হারতেই নাকি বদলে গিয়েছে পাকিস্তানের সাজঘরের ছবিটা। শ্রীলঙ্কার কাছে হারের পর সাজঘরে তুমুল ঝামেলা হয়েছে বাবর আজম এবং শাহিন আফ্রিদির। অবস্থা সামাল দিতে এগিয়ে আসতে হয় মহম্মদ রিজওয়ান এবং কোচ গ্রান্ট ব্র্যাডবার্নকে।

এশিয়া কাপের সুপার ফোর পর্বে টুর্নামেন্ট থেকে ছিটকে যাওয়ার পর পাকিস্তানকে নিয়ে সমালোচনার ঝড় বয়ে চলেছে। সুপার ফোর রাউন্ডে বাংলাদেশের বিরুদ্ধে দুরন্ত জয় দিয়ে শুরু করলেও, ভারত এবং শ্রীলঙ্কার কাছে পরপর দুই ম্যাচ হেরে ছিটকে এশিয়া কাপ থেকে ছিটকে যান বাবররা।

বিভিন্ন মিডিয়ার রিপোর্ট অনুসারে, শ্রীলঙ্কার কাছে হারের পর সাজঘরে ফিরে বাবর গোটা দলের উদ্দেশে ভাষণ দিচ্ছিলেন। সেখানে নাম না করে কিছু ক্রিকেটারের উদ্দেশ্যে তাঁদের পারফরম্যান্স বাড়ানোর কথা বলেন। বাকিরা চুপ করে থাকলেও শাহিন শাহ আফ্রিদি থেমে থাকেননি। তিনি বাবরকে বলেন, যাঁরা ভালো ব্যাট এবং বল করেছেন, তাঁদের অন্তত প্রশংসা করতে। কথার মাঝখানে শাহিন থামিয়ে দেওয়ায় খুশি হননি বাবর।

আরও পড়ুন: বিশ্বকাপ জেতার পর বাজি ফাটিও- এশিয়া কাপ চ্যাম্পিয়ন হয়েই নতুন স্বপ্ন দেখালেন রোহিত- ভিডিয়ো

তিনি পাল্টা বলেন, দলের কারা ভালো খেলেছে তিনি জানেন। শাহিন আবার এই উত্তরে খুশি হতে পারেননি। তিনি পাল্টা বাবরকে কিছু বলেন। শুরু হয়ে যায় দু’জনের মধ্যে তর্কাতর্কি। পরিস্থিতি আয়ত্তের বাইরে চলে যাওয়ার আগেই রিজওয়ান ছুটে আসেন। এগিয়ে আসেন কোচও। তখনকার মতো ঝামেলা থামে। কিন্তু দলের প্রধান বোলার এবং অধিনায়কের ঝামেলা থেকে বিপদের গন্ধ পাচ্ছেন কেউ কেউ।

আরও পড়ুন: বিশ্বকাপ শুরু হতে তিন সপ্তাহও বাকি নেই, তার আগে ভারতের ঠাঁসা ক্রীড়াসূচি

তবে পাকিস্তানের এক সিনিয়র সদস্য এই ঘটনাটি সম্পূর্ণ অস্বীকার করেছেন। পাকিস্তানের শীর্ষস্থানীয় ওয়েবসাইট ক্রিকেট পাকিস্তানের মতে, পাকিস্তানের এক সিনিয়র প্লেয়ার শাহি এবং বাবরের মধ্যে হওয়া ঝগড়ার বিষয়টি অস্বীকার করেছেন এবং জোর দিয়ে বলেছেন যে, প্লেয়াররা সেই বৈঠকে শুধুমাত্র তাঁদের চিন্তাভাবনা ভাগ করে নিয়েছেন।

সেই ওয়েবসাইটে এক সিনিয়র প্লেয়ারের উদ্ধৃতি দেওয়া হয়েছে, তাতে বলা হয়েছে, ‘দলের একমাত্র ফোকাস ক্রিকেটের দিকে, এবং আমরা সমালোচকদের নিয়ে উদ্বিগ্ন নই। একটি ম্যাচ হারলে, সমালোচকরা সমালোচনা করবেই। তবে সেটা পুরোটাই নিছকই নেতিবাচক কথাবার্তা থাকে।’

সঙ্গে যোগ করা হয়েছে, ‘টিম মিটিংয়ে, প্রত্যেকে তাদের চিন্তাভাবনা ভাগ করে নিয়েছে, তবে মৌখিক ঝগড়া বা কোচিং স্টাফদের হস্তক্ষেপ নিয়ে গুজব রটেছে, তার কোন সত্যতা নেই। সবাই এক সঙ্গেই মিটিং থেকে বের হয়েছে এবং এবং অনেক সতীর্থ একই ফ্লাইটে পাকিস্তানে ফিরেছে।’

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক কোহলির মন্থর স্ট্রাইক রেট নিয়ে এবার কটাক্ষ প্রাক্তন পাক পেসার জুনেদ খানের কলকাতা মেট্রোকে দেখে ঈর্ষায় দিল্লিবাসী! কোন নয়া পদক্ষেপ KMRCL-এর? বর্তমান সম্পর্কের বিষয়ে কিছুটা দ্বিধায় আছেন কারা? কী বলছে আজকের প্রেম রাশিফল চার মাসের অন্তঃসত্ত্বা দীপিকার পিঠে পোড়া দাগ! আচমকা হলটা কী হবু মায়ের বাংলায় কি নতুন ৮টি মেডিক্যাল কলেজের অনুমোদন মিলেছে? সত্যিটা ফাঁস করল NMC IPL-এর ইতিহাসে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অনন্য নজির গড়ল দিল্লি ক্যাপিটালস IPL 2024 Points Table: পন্তের DC জিততে লাস্ট বয় হয়েগেল কোহলির RCB! এগিয়ে গেল CSK চোট লুকিয়ে খেলছেন MI ক্যাপ্টেন হার্দিক পন্ডিয়া! প্রাক্তন কিউয়ি তারকার বড় দাবি ধনু, মকর, কুম্ভ, মীনের চৈত্র সংক্রান্তি ২০২৪ কেমন কাটবে? ১৩ এপ্রিলের রাশিফল রইল

Latest IPL News

অভিষেকেই অর্ধশতরান! ছক্কার হ্যাটট্রিক হাঁকিয়ে IPL 2024 রাঙালেন ম্যাকগার্ক কোহলির মন্থর স্ট্রাইক রেট নিয়ে এবার কটাক্ষ প্রাক্তন পাক পেসার জুনেদ খানের IPL-এর ইতিহাসে লখনউ সুপার জায়ান্টসের বিরুদ্ধে অনন্য নজির গড়ল দিল্লি ক্যাপিটালস IPL 2024 Points Table: পন্তের DC জিততে লাস্ট বয় হয়েগেল কোহলির RCB! এগিয়ে গেল CSK চোট লুকিয়ে খেলছেন MI ক্যাপ্টেন হার্দিক পন্ডিয়া! প্রাক্তন কিউয়ি তারকার বড় দাবি হার্দিককে দর্শকদের কটাক্ষ, রুখে দাঁড়ালেন কোহলি- বিরাটের প্রশংসায় ভাজ্জি-বীরু কুলদীপের ভেল্কির পর দুরন্ত ম্যাকগার্ক ও পন্ত! লখনউকে হারিয়ে লাইফলাইন পেল দিল্লি ভারতীয় দল থেকে বিরতিটা দরকার ছিল, বিতর্কিত অধ্যায় নিয়ে মুখ খুললেন ইশান LSG vs GT: অষ্টম উইকেটে ৭৩ রানের IPL -এ ইতিহাস গড়লেন আয়ুষ বাদোনি ও আরশাদ খান! IPL 2024-এ অনুপস্থিত থাকাটা বড় সিদ্ধান্ত- নাম তুলে নেওয়ার কারণ জানালেন জেসন রয়

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.