বাংলা নিউজ > ক্রিকেট > Glen Maxwell- ভালোই ব্যাট করছি,শুধু ছন্দ পাচ্ছি না,ওটা পেলেই…ব্যর্থতার মাঝেই বড় দাবি ম্যাক্সওয়েলের

Glen Maxwell- ভালোই ব্যাট করছি,শুধু ছন্দ পাচ্ছি না,ওটা পেলেই…ব্যর্থতার মাঝেই বড় দাবি ম্যাক্সওয়েলের

স্কটল্যান্ড দলের বিরুদ্ধে আইসিসি টি২০ বিশ্বকাপ-এর ম্যাচে গ্লেন ম্যাক্সওয়েল। ছবি- এপি (AP)

আইসিসি টি২০ বিশ্বকাপ-এ চার ম্যাচে মাত্র ৩৯ রান, ফর্মের ধারে কাছে নেই গ্লেন ম্যাক্সওয়েল। অস্ট্রেলিয়ান মিডল অর্ডার ব্যাটার অবশ্য বলছেন, ইংল্যান্ড-র বিরুদ্ধে ভালোই খেলেছি, শুধু ছন্দ পাওয়া বাকি। 

আইপিএলে গোটা প্রতিযোগিতায় তাঁকে তাড়া করে বেড়িয়েছিল খারাপ পারফরমেন্সের ভূত। গ্রুপ স্টেজ থেকে প্লে অফ কোথাও তেমন রান পাননি গ্লেন ম্যাক্সওয়েল। একটাও ম্যাচে জেতাতে পারেননি দলকে। ১০ ম্যাচে করেছিলেন মাত্র ৫২ রান, একের পর এক ম্যাচে দায়িত্বজ্ঞানহীন শট খেলে আউট হন। এবার টি২০ বিশ্বকাপে এসেও সেই ধারা পরিবর্তন করতে পারছেন না অস্ট্রেলিয়ান ম্যাক্সওয়েল। খারাপ পারফরমেন্সের ধারা অব্যাহত রেখেই অজিদের বিড়ম্বনা বাড়িয়েছেন এই মিডল অর্ডার ব্যাটার। এবারের টি২০ বিশ্বকাপ-এ এখনও পর্যন্ত করেছেন চার ম্যাচে মাত্র ৩৯ রান। যা নিয়ে দুশ্চিন্তা থেকেই যাচ্ছে ব্যাগি গ্রিন্সদের। দলের এমন তারকাকে তো হঠাৎ করে বাদ দেওয়া যায়না, কিন্তু ব্যাটিংয়ে একদম ছন্দে না থাকায় দ্রুত তাঁর কামব্যাক চাইছেন মার্শ, হেডরা। ম্যাক্সওয়েল অবশ্য আশাবাদী কামব্যাকের ব্যাপারে।

আরও পড়ুন-ভিডিয়ো-KKR-কে চ্যাম্পিয়ন করবে বলে রাজনীতি ছেড়েছেন গম্ভীর! বড় দাবি নাইট তারকার

এবারের টি২০ বিশ্বকাপ-এ কার বিরুদ্ধে কত রান ম্যাক্সেওয়েলের?

ওমানের বিরুদ্ধে টি২০ বিশ্বকাপের প্রথম ম্যাচেই গোল্ডেন ডাক করেন গ্লেন ম্যাক্সওয়েল

ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় ম্যাচে করেন ২৫ বলে ২৮ রান

তৃতীয় ম্যাচে নামিবিয়ার বিপক্ষে নামতে হয়নি তাঁকে

চতুর্থ ম্য়াচে দুর্বল স্কটল্যান্ডের বিরুদ্ধে বড় রান তাড়া করতে নেমে ৮ বলে মাত্র ১১ রান করেন 

আরও পড়ুন-সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো

খারাপ পারফরমেন্স সত্ত্বেও শুক্রবার বাংলাদেশের বিপক্ষে সুপার এইটে নিজেদের প্রথম ম্যাচে নামার আগে আত্মবিশ্বাসী ম্যাক্সওয়েল। পাশাপাশি প্রশংসায় ভাসালেন সতীর্থ স্টইনিসকেও। অজিদের ৩৫ বছর বয়সী এই ব্যাটারের কথায়, ‘ আমি এখনও নিজের খেলায় খুশি। ভালোভাবেই বলে স্ট্রাইক করছি। শুধু ছন্দটা পাওয়া বাকি রয়েছে। কিন্তু এই উইকেটে একটু অসুবিধা হচ্ছে। আমাদের ওপেনাররা দুরন্ত ব্যাটিং করলেও মিডল অর্ডারে মানিয়ে নিতে একটু সমস্যাই হচ্ছে। এবারের প্রতিযোগিতায় ধারাবাহিকভাবেই বোলারদের শাসন করছেন মার্কিস স্টইনিস। ওর মতো ক্রিকেটারের দলে থাকা, আমায় আরেকটু সময় দিয়েছে ছন্দে ফেরার। আমি জানি, রানে ফিরতে খুব বেশি দেরি নেই। ইংল্যান্ডের বিরুদ্ধেও ভালোই ব্যাটিং করেছিলাম’।

আরও পড়ুন-দুর্বল অভিষেক, মায়াঙ্কের বিরুদ্ধে ফ্লায়িং কিস,বিরাটের বেলায় দম শেষ! জবাব দিলেন রানা

অধিনায়ক মিচেল মার্শের প্রশংসা করে ম্যাক্সওয়েল বলেন, ‘গত কয়েক বছর ধরে তিন ফরম্যাটেই ভালো খেলে আসছেন মিচেল মার্শ। বিশেষ করে টেস্টে ওর ভালো পারফরমেন্স, বাকি দুই ফরম্যাটে আত্মবিশ্বাস পেতে অনেক সাহায্য করেছে। একটা দুটো শট খেলে ছন্দ পেয়ে গেলেই, প্রতিপক্ষ দলকে বিপাকে ফেলতে পারে মার্শ। তাই ওর থেকে সেরকম ব্যাটিংয়ের অপেক্ষায় রয়েছি আমরা ’।

ক্রিকেট খবর

Latest News

অনন্ত-রাধিকার বিয়েতে এসে অটো করে মুম্বই ঘুরছেন কার্দাশিয়ান সিস্টার্স! শুধু ধূমপান নয়, বরং ফুসফুসের ক্যানসার হতে পারে এই কারণে বিরাট কোহলি বা স্টিভ স্মিথ নয়, ভারতের এই ক্রিকেটারকে ভয় পেতেন জেমস অ্যান্ডারসন চাকরি ছাড়তে মানা করায় ৪ দিন অন্ধকারে আটক কর্মচারীকে, অভিযোগ চিনা সংস্থার দিকে পুলিশের সামনেই দাপট জয়ন্তর! মদন মিত্রের সঙ্গে ‘সম্পর্ক’ নিয়েও বেপরোয়া জবাব আধার আনলে তবেই দেখা করবেন কঙ্গনা! ক্ষুব্ধ কংগ্রেস নেতা বলছেন ‘জনপ্রতিনিধি হয়ে…’ অনন্ত আম্বানির হাতের এই ঘড়ি গোটা বিশ্বজুড়ে আছে মোটে ৩০টি, দাম কত জানেন? ইঞ্জিনিয়ারিং ছেড়ে টলিউডে, চাকরি জীবনের প্রথম দিনের ছবি দিলেন শিল্পী, চিনলেন? ম্যানেজার্স মিটিংয়ে অনুপস্থিত মোহনবাগানের প্রতিনিধি, আদৌ CFL-এর ডার্বি হতে তো? আম্বানি বাড়ির বিয়েতে ‘রাস্তার খাবার’! রাধিকা-অনন্তের ওয়েডিং মেনুতে বড় চমক

T20 WC 2024

T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর T20I-তে কোহলির তিন নম্বর জায়গাটা নেবেন রুতুরাজ? হঠাৎ কেন ধোনির কথা বললেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.