বাংলা নিউজ > ক্রিকেট > বুড়ো ব্র্যাড হজ, জর্জ বেইলিরা ওয়ার্ম আপ ম্যাচে নামাবেন ! ভয়ঙ্কর বিড়ম্বনা অজিদের

বুড়ো ব্র্যাড হজ, জর্জ বেইলিরা ওয়ার্ম আপ ম্যাচে নামাবেন ! ভয়ঙ্কর বিড়ম্বনা অজিদের

অস্ট্রেলিয়া ক্রিকেট দল। ছবি- পিটিআই (PTI)

আইপিএলে ক্রিকেটার ছাড়তে গিয়ে বেশ সমস্যাতেই পড়তে হয়েছে অস্ট্রেলিয়া ক্রিকেট বোর্ডকে। আইপিএল খেলে স্টার্ক, কামিন্সরা দেশে না ফেরায় নামিবিয়ার বিপক্ষে ওয়ার্ম আপ ম্যাচে বুড়ো ব্র্যাড হজ, জর্জ বেইলিদের মাঠে নামাতে পারে অজিরা, ভয়ঙ্কর বিড়ম্বনার সামনে মিচেল মার্শরা

টি২০ বিশ্বকাপে মাঠে নামার আগে ভয়ঙ্কর বিড়ম্বনায় অস্ট্রেলিয়া ক্রিকেট দল। আগামী বুধবার ভোরবেলায় নামিবিয়ার বিপক্ষে প্রস্তুতি ম্যাচ খেলার কথা অজিদের। কিন্তু তার আগে এই মূহূর্তে দলে ক্রিকেটারের সংখ্যা হাতে গোনা, ফলে নিজেদের পূর্ণ একাদশ নিয়ে মাঠে নামতে পারবে না ২০২১ সালের চ্যাম্পিয়ন দল। ওডিআই বিশ্বকাপের ডিফেন্ডিং চ্যাম্পিয়ন অস্ট্রেলিয়া টি২০ বিশ্বকাপেও নামবে ফেভারিট হিসেবেই। দলে ডেভিড ওয়ার্নার,প্যাট কামিন্স, মিচেল স্টার্কের মতো অভিজ্ঞ খেলোয়াড়রা রয়েছে। কিন্তু বিশ্বকাপের আগে পর্যাপ্ত প্রস্তুতির সুযোগ হয়ত পাবে না তাঁরা। মোট দুটি প্রস্তুতি ম্যাচ খেলার কথা অজিদের, তারপর ৬ জুন ওমানের বিরুদ্ধে টি২০ বিশ্বকাপের প্রথম ম্যাচ রয়েছে তাঁদের, কিন্তু তাঁর আগেই দলে ক্রিকেটারদের সংখ্য়া কম থাকায়, নামিবিয়ার বিরুদ্ধে প্রস্তুতি ম্যাচে বিরল পদক্ষেপ গ্রহণ করতে পারে অজিরা।

আরও পড়ুন-জিতল নাইট রাইডার্স তবে চিপকের মাঠে SRK-র গলায় সিএসকে ধ্বনি, দেখুন ভিডিয়ো

আইপিএলের শেষ ম্যাচে রবিবার খেলেছেন প্যাট কামিন্স, মিচেল স্টার্ক, ট্রাভিস হেডরা। ফলে এখনই তাঁরা দলে সঙ্গে যোগ দিতে পারছেন না, বুধবারের ম্যাচে তাঁদের পাওয়া যাবে না। আইপিএলের প্লে অফ খেলা ক্যামেরন গ্রিন, গ্লেন ম্যাক্সওয়েলদের পাশাপাশি এখনও ওয়েস্ট ইন্ডিজে পৌঁছাননি মার্কাস স্টইনিস। অগত্যা প্রাক্তন ক্রিকেটারদের নিয়েই নামিবিয়ার বিপক্ষে খেলতে হতে পারে অজিদের, সামনে এল এমনই তথ্য।

আরও পড়ুন-IPL 2024-প্লে অফে টানা অর্ধশতরান,বিরাট-রোহিতদের পিছনে ফেলে রেকর্ড KKR-এর বেঙ্কটেশ আইয়ারের

এই মূহূর্তে অস্ট্রেলিয়ার হাতে রয়েছে ৯জন ক্রিকেটার, তাঁদের মধ্যে হ্যামস্ট্রিংয়ে চোট কাটিয়ে আগের থেকে সুস্থ অধিনায়ক মিচেল মার্শ, কিন্তু মূল প্রতিযোগিতা শুরু হতে এখনও এক সপ্তাহ সময় থাকায়, তাঁকে আরও কিছুটা ওয়ার্কলোড কম দিতে চাইছে অজি ক্রিকেট বোর্ড। সেক্ষেত্রে নামিবিয়ার বিপক্ষে ম্যাচে তিনি বোলিং করবেন না। দলের যা পরিস্থিতিতে, তাতে আইসিসির নিয়ম অনুযায়ী দলের কোচিং স্টাফের সঙ্গে যুক্ত খেলোয়াড়দের ফিল্ডিংয়ে নামাতে পারে দল। সেক্ষেত্রে ক্রিকেট থেকে অবসর নেওয়া এবং বর্তমান ক্রিকেট অস্ট্রেলিয়ার নির্বাচকের দায়িত্ব সামলানো জর্জ বেইলি, কোচিং স্টাফের সঙ্গে যুক্ত ব্র্যাড হজদের মাঠে নামতে দেখা যেতে পারে। ড্যানিয়েল ভেত্তোরি দলের সঙ্গে যুক্ত থাকলেও তিনি অস্ট্রেলিয়ান না হওয়ায়, মাঠে নামতে পারবেন না।

আরও পড়ুন-IPL 2024-ভিডিয়ো, রাগি হেডস্যার গম্ভীরকে কাঁধে তুললেন নীতীশ,রমনদীপরা, ভালোবাসার অত্যাচার হাসি মুখেই মানলেন গৌতি

এই পরিস্থিতিত নিয়ে অস্ট্রেলিয়ার টি২০ দলের অধিনায়ক মিচেল মার্শ বলেন, ‘ক্রিকেটাররা আইপিএলে খেলার মধ্যেই রয়েছে, আমাদেরও এই বিষয় একটু নমনীয় হতে হবে এবং মানিয়ে নিতে হবে। আইপিএলের পরে কয়েকদিনের জন্য ওদের ছুটি দেওয়া হয়েছে, যাতে পরিবারের সঙ্গে সময় কাটাতে পারে। এরপর মানসিক এবং শারীরিকভাবে তরতাজাভাবেই টি২০ বিশ্বকাপে ওরা নামুক, এটাই দল চায় ’। নামিবিয়ার পর ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষেও প্রস্তুতি ম্যাচে খেলবে ব্যাগি গ্রিনসরা।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

ফ্রিজে গোমাংস, মধ্যপ্রদেশে ১১ বাড়ি গুঁড়িয়ে দিল পুলিশ, গ্রেফতার ১ হাসপাতালে ভরতি অভিষেক বন্দ্যোপাধ্যায়, এবার আর চোখে নয়, অপারেশন হবে শরীরে কোথায়? 'বাবা আমার কোচ', 'ফাদার্স ডে'-তে বাবাকে নিয়ে আবেগে ভাসলেন ছেলে ঋতব্রত ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বাংলাদেশের সোনালি ব্যাঙ্ককে প্রায় কোটি টাকা জরিমানা RBI-এর! কিন্তু কেন? অপেক্ষা বাড়ালেন অক্ষয়-রবিনা জুটি, ডিসেম্বরে মুক্তি পাচ্ছে না ওয়েলকাম টু জঙ্গল? 'ভোটের ফল থেকে শিক্ষা নেয়নি মোদী সরকার', ইউএপিএ প্রসঙ্গে কেন্দ্রকে তোপ ওয়াইসির অবশেষে দক্ষিণবঙ্গে বর্ষা আগমনের বার্তা IMD-র, মৌসুমি বায়ুর ফলে বৃষ্টি হবে কবে? ট্যাটু করিয়েছেন? সাবধান হয়ে যান, বিরল ক্যানসারের ঝুঁকি বাড়ায় শিল্প বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক

T20 WC 2024

ভিডিয়ো-ফ্লোরিডায় ম্যাচ বাতিল হতেই কানাডা ড্রেসিং রুমে ছুটলেন দ্রাবিড়! কি করলেন? বিশ্বকাপ থেকে বাবররা ছিটকে যেতেই ক্ষোভ উগরে দিলেন প্রাক্তন পাক অধিনায়ক ইংল্যান্ডের বিরুদ্ধে ২০০+ স্ট্রাইক রেট,৩ রানের ইকোনমি দিয়ে ক্রিকেটকে বিদায় উইজের আমেরিকা ক্রিকেটের 'সেনসেশান' সৌরভ নেত্রাভালকার! চিনে নিন তাঁর তারকা স্ত্রী'কে T20 WC 2024: শৃঙ্খলাভঙ্গের কারণে দেশে ফিরছেন শুভমন-আবেশ? সাফাই দিলেন ব্যাটিং কোচ স্কটল্যান্ডের স্বপ্ন ভাঙল অস্ট্রেলিয়া, চিরশত্রুর দাক্ষিণ্যে সুপার এইটে ইংল্যান্ড বৃষ্টি হল না, তবু বাতিল ভারতের ম্যাচ! গোটা মাঠে কেন নেই কভার? প্রশ্নের মুখে ICC বাবর, রিজওয়ান, শাহিনদের বেতন কমানোর কঠোর সিদ্ধান্ত নিতে পারে PCB- রিপোর্ট কাউকে দোষ দেওয়া নয়, আমরা দলগত ভাবে ব্যর্থ হয়েছি, আর এটাকে মানতে হবে- ইমাদ ওয়াসিম ম্যাকমুলেন-বেরিংটনদের বিরুদ্ধে ৬টি ক্যাচ মিস অজিদের! কাকতালীয় না ইচ্ছাকৃত?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.