বাংলা নিউজ > ক্রিকেট > Ranji Trophy 2024: রঞ্জিতে দুর্ভাগ্য তাড়া করছে ইন্দ্রজিৎকে, ৪৮ ও ৯৮ রানে আউট হওয়ার পরে এবার ডাবল সেঞ্চুরি হাতছাড়া

Ranji Trophy 2024: রঞ্জিতে দুর্ভাগ্য তাড়া করছে ইন্দ্রজিৎকে, ৪৮ ও ৯৮ রানে আউট হওয়ার পরে এবার ডাবল সেঞ্চুরি হাতছাড়া

ডাবল সেঞ্চুরি হাতছাড়া বাবা ইন্দ্রজিৎ-এর। ছবি- পিটিআই।

Tamil Nadu vs Punjab Ranji Trophy 2024: পঞ্জাবের বিরুদ্ধে রঞ্জি ম্যাচের প্রথম ইনিংসে নিশ্চিত ডাবল সেঞ্চুরি মাঠে ফেলে আসেন প্রাক্তন নাইট তারকা। লড়াকু শতরান বিজয় শঙ্করের।

চলতি রঞ্জি ট্রফিতে দুর্ভাগ্য তাড়া করে বেড়াচ্ছে বাবা ইন্দ্রজিৎকে। দুরন্ত ফর্মে থাকা তামিলনাড়ুর তারকা ব্যাটার কর্ণাটকের বিরুদ্ধে গত ম্যাচের প্রথম ইনিংসে নিশ্চিত হাফ-সেঞ্চুরি হাতছাড়া করেন। দ্বিতীয় ইনিংসে তাঁর শতরান কার্যত পাকা দেখাচ্ছিল। তবে সেঞ্চুরির দোরগোড়া থেকে মাঠ ছাড়তে হয় ইন্দ্রজিৎকে।

এবার পঞ্জাবের বিরুদ্ধে বড় রানের ধারবাহিকতা বজায় রাখেন ইন্দ্রজিৎ। তবে এবার তিনি নিশ্চিত ডাবল সেঞ্চুরি মাঠে ফেলে আসেন। অর্থাৎ, রঞ্জির পরপর ৩টি ইনিংসের একটিতে হাফ-সেঞ্চুরি, একটিতে সেঞ্চুরি ও একটিতে ডাবল সেঞ্চুরি হাতছাড়া হয় ইন্দ্রজিৎ-এর।

কর্ণাটকের বিরুদ্ধে গত ম্যাচের প্রথম ইনিংসে ৪৮ রান করে মাঠ ছাড়েন ইন্দ্রজিৎ। দ্বিতীয় ইনিংসে তিনি আউট হন ৯৮ রানে। এবার পঞ্জাবের বিরুদ্ধে প্রথম ইনিংসে ইন্দ্রজিৎ আউট হন ব্যক্তিগত ১৮৭ রানে। ২৯৫ বলের অনবদ্য ইনিংসে তিনি ১০টি চার ও ১টি ছক্কা মারেন।

পঞ্জাবের বিরুদ্ধে প্রথম ইনিংসে ইন্দ্রজিৎ ছাড়া শতরান করেন বিজয় শঙ্কর। তিনি ১২টি চার ও ১টি ছক্কার সাহায্যে ২৭১ বলে ১৩০ রান করে মাঠ ছাড়েন। তামিলনাড়ু প্রথম ইনিংসে ১৩১.৪ ওভার ব্যাট করে ৪৩৫ রান তোলে।

আরও পড়ুন:- Ranji Trophy 2024: শিবম দুবের সেঞ্চুরি, '১০ উইকেট' শার্দুলের, দু'দিনেই অসমকে উড়িয়ে দিলেন রাহানেরা

দুই শতরানকারী ছাড়া সুরেশ লোকেশ্বর ১০, নারায়ণ জগদীশান ২২, প্রদোষ রঞ্জন পাল ২০, মহম্মদ আলি ২৭, হরিহরণ ২, এম মহম্মদ ৮ ও ক্যাপ্টেন সাই কিশোর ২০ রান করেন। পঞ্জাবের সুখবিন্দর সিং প্রথম ইনিংসে ৯৯ রানের বিনিময়ে ৪টি উইকেট দখল করেন। ২টি করে উইকেট নেন অভিষেক শর্মা ও জাসিন্দর সিং। সিদ্ধার্থ কৌল দখল করেন ১টি উইকেট।

আরও পড়ুন:- Ranji Trophy 2024: রঞ্জিতে ফের সেঞ্চুরি পূজারার, ৭ ম্যাচে ৭৮১ রান করে নির্বাচকদের উপেক্ষার মোক্ষম জবাব দিলেন চেতেশ্বর

পালটা ব্যাট করতে নেমে পঞ্জাব দ্বিতীয় দিনের শেষে তাদের প্রথম ইনিংসে ৪ উইকেটের বিনিময়ে ১৪১ রান তুলেছে। ৯৭ বলে ৪৩ রান করেছেন নেহাল ওয়াধেরা। তিনি ৩টি চার ও ১টি ছক্কা মেরেছেন। ৭৬ বলে ৪১ রান করেছেন আনমোলপ্রীত সিং। তিনি ৭টি চার মেরেছেন। ২৩ বলে ২৪ রান করে মাঠ ছাড়েন প্রভসিমরন সিং। তিনি ৫টি চার মেরেছেন। ১টি বাউন্ডারির সাহায্যে ১৫ বলে ৭ রান করে আউট হন অভিষেক শর্মা।

ক্যাপ্টেন মনদীপ সিং ৪৪ বলে ১৮ রান করে দ্বিতীয় দিনে অপরাজিত থাকেন। তিনি ২টি চার মেরেছেন। ২১ বলে ৩ রান করে নট-আউট থাকেন আনমোল মালহোত্রা। তামিলনাড়ুর অজিত রাম ৩৪ রানে ২টি উইকেট নিয়েছেন। ১টি উইকেট নিয়েছেন সন্দীপ ওয়ারিয়র।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন সকাল-সকাল 'ভোট দিতে' চলে এল গজরাজ রামলাল! রাস্তায় ‘টহল’ হাতির 'যত মাটি, তত টাকা!', এবার রামকৃষ্ণদেবের বাণী বিকৃত করার অভিযোগ মমতার বিরুদ্ধে ডিফেন্সের জঘন্য ভুলে আয়োজক বেলজিয়ামের কাছে বড় ব্যবধানে হারল ভারতীয় পুরুষ দল দক্ষিণের থেকেও বেশি বৃষ্টি হতে পারে উত্তরবঙ্গে, পাহাড়ে মেঘভাঙা বৃষ্টির সম্ভাবনা রুচক রাজযোগ দিয়ে শুরু হচ্ছে আগামী মাস, মঙ্গলের কৃপায় সাফল্যর জোয়ারে ভাসবে ৩রাশি ‘ভোট দিন, পরিবর্তন আনুন,’ভোট দিয়ে আবেদন প্রিয়াঙ্কা গান্ধীর পুত্র-কন্যার বাড়িতেই তৈরি হচ্ছে মডেল, মেয়ের Ramp WalK-এর ভিডিয়ো দিলেন নওয়াজউদ্দিন লঙ্কার আবার হালুয়া! কালিকটের দোকানে তৈরি অদ্ভুত ডেজার্টের রেসিপি ভাইরাল ভোটের কাজের ফাঁকেই বিশেষভাবে সক্ষম ভোটারকে আলিঙ্গন দেবের

Latest IPL News

ম্যাচ হারলেও দলের এই ক্রিকেটারের প্রশংসা করলেন সঞ্জু! বুমরাহর সঙ্গে তুলনা করলেন বুদ্ধি না থাকলে প্রতিভা কোনও কাজে আসে না- রিয়ান পরাগের উপর চটলেন সুনীল গাভাসকর IPL 2024 Final-এ KKR-কে হারিয়েই হবে আসল সেলিব্রেশন- শাহবাজ আহমেদের হুঙ্কার RR-র হারে কাঁদল খুদে মেয়ে, ১৬ বলে ১০ করা ক্যাডমোরকে খেলিয়ে রোষের মুখে সাঙ্গাকারা RR vs SRH: ম্যাচের টার্নিং পয়েন্ট কোনটা ছিল? হারের কারণ তুলে ধরলেন সঞ্জু স্যামসন রিঙ্কু-রাসেলদের নাম নেই, আইপিএলের ফাইনালের আগে কাদের দিয়ে দল সাজালেন সৃজিত? কার পরামর্শে শাহবাজকে ইমপ্যাক্ট প্লেয়ার করা হল! রহস্য ফাঁস করলেন কামিন্স T20 World Cup-এর ভারতীয় স্কোয়াডের কোনও প্লেয়ারই থাকছেন না IPL 2024-এর ফাইনালে IPL-এর আচরণবিধি লঙ্ঘন করে বোর্ডের শাস্তির মুখে RR-র তারকা ব্যাটার শিমরন হেতমায়ের দ্রাবিড়ের বদলি হবেন না লক্ষ্মণ! ভারতীয় দলে নয়, IPL-এ ফিরতে চান ভিভিএস- রিপোর্ট

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.