বাংলা নিউজ > ক্রিকেট > T20 WC 2024 থেকে ছিটকে যাওয়ার পরে দেশে ফিরছেন না বাবর আজম ও পাকিস্তান দলের পাঁচ ক্রিকেটার

T20 WC 2024 থেকে ছিটকে যাওয়ার পরে দেশে ফিরছেন না বাবর আজম ও পাকিস্তান দলের পাঁচ ক্রিকেটার

দেশে ফিরছেন না বাবর আজম ও পাকিস্তান দলের পাঁচ ক্রিকেটার (ছবি-এএনআই)

টি টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এ পাকিস্তানের হতাশাজনক পারফরম্যান্সের পরে দেশে ফিরছেন না বাবর আজম। জানা গিয়েছে পাকিস্তান দলের আরও পাঁচ ক্রিকেটারও বিশ্বকাপের পরে নিজেদের দেশে ফিরছেন না। জানা গিয়েছে পরিবার ও বন্ধুদের সঙ্গে ছুটি কাটাতে বিদেশে যাবেন তাঁরা।

টি টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এ পাকিস্তানের হতাশাজনক পারফরম্যান্সের পরে দেশে ফিরছেন না বাবর আজম। জানা গিয়েছে পাকিস্তান দলের আরও পাঁচ ক্রিকেটারও বিশ্বকাপের পরে নিজেদের দেশে ফিরছেন না। জানা গিয়েছে টি টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এর হতাশা জনক পারফরমেন্সের পরে সময় কাটাতেই বিদেশে পরিবার ও বন্ধুদের সঙ্গে ছুটি কাটাতে যাবেন তাঁরা। এই বিষয়ে সবুজ সংকেত দিয়েছে পাকিস্তান ক্রিকেট বোর্ড।

বাবরদের নিয়ে প্রশ্ন উঠেছে-

টি টোয়েন্টি বিশ্বকাপ ২০২৪-এ বাবর আজমদের পারফরমেন্স নিয়ে প্রশ্ন উঠেছে। টি-টোয়েন্টি বিশ্বকাপ ২০২২-এর রানার্স-আপ দল কীভাবে সুপার এইটে উঠতে ব্যর্থ হয়েছে তা নিয়ে অনেকেই প্রশ্ন করছে। কী করে টুর্নামেন্ট থেকে তাড়াতাড়ি ছিটকে গেল পাকিস্তান, তা নিয়ে চলছে নানা যুক্তি তর্ক। পাকিস্তানকে গ্রুপ এ-তে চিরপ্রতিদ্বন্দ্বী ভারত, সহ-আয়োজক মার্কিন যুক্তরাষ্ট্র, কানাডা এবং আয়ারল্যান্ডের সঙ্গে রাখা হয়েছিল এবং মেন ইন ব্লুদের সঙ্গে, তাদের পরের রাউন্ডে বার্থ নিশ্চিত করার জন্য ফেভারিট হিসাবে দেখা হয়েছিল।

আরও পড়ুন… এখানে অনেক খেলেছি, জানি কীভাবে জিততে হয়: WI-এ T20 WC 2024 Super 8-এ শুরুর আগে আত্মবিশ্বাসী রোহিত

বাবররা লন্ডনে ছুটি কাটাবেন-

কিন্তু মার্কিন যুক্তরাষ্ট্র এবং ভারতের বিরুদ্ধে টানা পরাজয় পরে পাকিস্তান দলের উচ্চাকাঙ্ক্ষাকে আঘাত করেছে এবং তারা এখন বিশৃঙ্খলার মধ্যে নিজেদের খুঁজে পাচ্ছে। অনেকেই বলছে এবারের পাকিস্তান দলের মধ্যে অনেক সমস্যা ছিল। অনেকেই একে অপরের সঙ্গে কথা বলছিলেন না। এর মাঝেই এক্সপ্রেস ট্রিবিউনের এক প্রতিবেদনে বলা হয়েছে, বাবর আজম সহ পাকিস্তান দলের অন্য পাঁচজন খেলোয়াড় এখনও পাকিস্তানে ফেরেননি। আসলে তারা এখন পাকিস্তানে ফিরবেন না। জানা গিয়েছে বাবর আজমরা এখন লন্ডনে ছুটি কাটাবেন।

আরও পড়ুন… বুমরাহর বলের বিরুদ্ধে নেটে দীর্ঘক্ষণ ঘাম ঝরালেন বিরাট! ভারতের অনুশীলনের মাঝে রোহিতের নজরে পিচ

আর কারা ছুটি কাটাতে যাবেন-

এই তালিকায় মহম্মদ আমির, ইমাদ ওয়াসিম, হ্যারিস রউফ, শাদাব খান এবং আজম খানও রয়েছেন। জানা গিয়েছে, মার্কিন যুক্তরাষ্ট্রে নিজেদের টি-টোয়েন্টি বিশ্বকাপের অভিযান শেষ করার পরে ক্রিকেট থেকে কিছুটা সময় ছুটি কাটাতে চেয়েছেন তারা। পরিবার এবং বন্ধুদের সঙ্গে ছুটি কাটানোর সিদ্ধান্ত নিয়েছেন এই পাক তারকারা। এই সময়ে প্রধান কোচ গ্যারি কার্স্টেন এবং সহকারী কোচ আজহার মাহমুদও নিজ নিজ দেশে ফিরে যাবেন। কারণ পাকিস্তান ক্রিকেট বোর্ড তাদের বাড়িতে ফিরে যাওয়ার অনুমোদন দিয়েছে। কারণ এখন পর্যন্ত কোনও খেলা নির্ধারিত নেই।

আরও পড়ুন… WI vs AFG: T20I-তে ক্রিস গেইলকে টপকে ওয়েস্ট ইন্ডিজের নতুন সিক্সার কিং হলেন নিকোলাস পুরান

আয়ারল্যান্ড এবং কানাডার বিরুদ্ধে জয় যথেষ্ট ছিল না কারণ পাকিস্তান দল গ্রুপ এ-তে তৃতীয় স্থান অর্জন করেছিল। টি-টোয়েন্টি বিশ্বকাপের ঠিক আগে বাবর আজমের অধিনায়কত্ব পুনরুদ্ধার করা হয়েছিল কিন্তু এটি টুর্নামেন্টে প্রয়োজনীয় উৎসাহিত করতে পারেনি। হতাশাজনক পারফরম্যান্স সত্ত্বেও, বাবর পিসিবির জন্য অধিনায়কত্বের সিদ্ধান্ত ছেড়ে দিয়েছিলেন কারণ তিনি জোর দিয়েছিলেন যে বোর্ড কেবলমাত্র ভবিষ্যতের পদক্ষেপ কী হবে তা নির্ধারণ করবে।

ক্রিকেট খবর

Latest News

নেমেসিসরা আসার আগেই অলিম্পিক্স পদক পেতে পারেন সিন্ধু, লক্ষ্য-সহ বাকিদের কী হবে? কোয়েস্ট মলের পেছনের ঘর থেকে উদ্ধার যুবকের দেহ, গলায় কাটা দাগ, উদ্ধার পিস্তল কোথায় ছুটি কাটাচ্ছেন রোহিত শর্মা! Wimbledon-এ ড্যাশিং লুকে ধরা দিলেন হিটম্য়ান নিক জোনাসের সঙ্গে দেশি বার্বি প্রিয়াঙ্কা, আম্বানিদের বিয়েতে হাজির আর কারা মহারাষ্ট্রে MLC ভোটে বিরাট জয় বিজেপি আর শরিকদের, সেমিফাইনালে বাজিমাত মা গৌরীর পুরনো শাড়ি পরেই অনন্ত-রাধিকার বিয়েতে সুহানা! কী পরে এলেন আরিয়ান মোদী সরকার নড়বড়ে, 'খেলা শুরু হয়ে গিয়েছে', উদ্ধবের হয়ে ভোট চাইবেন, জানালেন মমতা দুম করে শ্যুটিং শেষ জনপ্রিয় মেগার! বন্ধ হল একসময়ের চ্যানেল টপার সিরিয়াল IND vs AUS, WCL 2024 Semi-Final Live: পিছিয়ে গেল টস,জিতে ফিল্ডিং নিল অস্ট্রেলিয়া জন সিনা থেকে অনন্যা-দিশারা, আম্বানিদের বিয়েতে যেন খসে পড়ল আকাশের তারা

T20 WC 2024

ক্রিকেটে অত ফিটনেস লাগে না, মত সাইনার, শুনতে হল ‘১৫০ কিমি বল খেলা এতই সহজ?’ T20 WC 2024-এ রোহিত শর্মার কাছে মার খাওয়া নিয়ে মুখ খুললেন মিচেল স্টার্ক ওরা কেন কম টাকা পাবে- সাপোর্ট স্টাফদের জন্য প্রশ্ন তুলে বোনাস নিতে চাননি রোহিত T20 WC 2024: প্রকাশ্যে অজিদের অন্তর্দ্বন্দ্ব, একাদশে সুযোগ না পাওয়ায় সরব স্টার্ক পা কি দড়িতে লেগেছিল? ডেভিড মিলারের ক্যাচ নিয়ে অবশেষে মুখ খুললেন সূর্যকুমার যাদব ভিডিয়ো: আমি ভুল করেছিলাম… হরভজনের সঙ্গে আড়ালে কী কথা হচ্ছিল? মুখ খুললেন কামরান কিছুতেই ছবি তুলবেন না রোহিত, জোর করে টেনে নিয়ে গেলেন বিরাট, সামনে এল নয়া ভিডিয়ো T20 WC-এ পাকিস্তানের ব্যর্থতার জের,চাকরি হারালেন নির্বাচক কমিটির ২ সদস্য-রিপোর্ট টিম ইন্ডিয়ার সাফল্যের জন্য রাহুল দ্রাবিড়কে কৃতিত্ব দিলেন BCCI সচিব জয় শাহ ট্রাফিকে ফেঁসে গিয়ে পায়ে হেঁটেই স্টেডিয়ামে পৌঁছান উপস্থাপক গৌরব কাপুর

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.