বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR

IPL 2024: চিন্নাস্বামীতে বাসি-পচা খাবার খেয়ে জ্ঞান হারালেন দর্শক! দায়ের হল FIR

ভিড়ে ঠাসা চিন্নাস্বামীর গ্যালারি। ছবি- এএফপি।

IPL 2024: চিন্নাস্বামী স্টেডিয়ামে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু বনাম দিল্লি ক্যাপিটালস ম্যাচের সময় ঘটে এমন ঘটনা।

শুভব্রত মুখার্জি:- ভারতের যে কোন প্রান্তেই খেলা হোক না কেন আইপিএলের ম্যাচ দেখতে মাঠে দর্শকাসনে তিল ধারনের জায়গা থাকে না। মাঠে উপস্থিত দর্শকদের খাবার থেকে জল সবকিছুর ব্যবস্থাই করে থাকে সেই রাজ্যের ক্রিকেট অ্যাসোসিয়েশন। অবশ্যই একটা নির্দিষ্ট মূল্যের বিনিময়ে সেই খাবার কিনে খেতে হয়। তবে জলের জন্য সাধারণত কোন পয়সা খরচ করতে হয় না। যদি কেউ মিনারেল ওয়াটার বা বোতলবন্দি জল খেতে চান তখন ব্যাপারটা আলাদা।

মাঠে ম্যাচ ডে-তে সাধারণত এইসব খাবারের দাম হয় অত্যন্ত বেশি। অত্যধিক টাকা দিয়ে কেনা সেই খাবার আপনি যদি দেখেন বাসি বা পচা, আর উপায় না থাকাতে সেই খাবার খেয়েই যদি আপনাকে জ্ঞান হারাতে হয়, তাহলে স্বাভাবিকভাবেই প্রশ্ন ওঠে। ঠিক এমন ঘটনাই ঘটেছে কর্ণাটকের বেঙ্গালুরুতে। যেখানে চিন্নাস্বামী স্টেডিয়ামের ক্যান্টিনের খাবার খেয়ে অজ্ঞান হয়ে যান এক দর্শক। ঘটনার পরিপ্রেক্ষিতে দায়ের হয়েছে এফআইআর।

ঘটনাটি ঘটেছে সম্প্রতি। ১২ মে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরু মুখোমুখি হয়েছিল দিল্লি ক্যাপিটালস দলের। সেই ম্যাচেই ঘটেছে এই ঘটনা। ঘরের মাঠে আরসিবি হারিয়ে দিয়েছে দিল্লিকে। এই ম্যাচ দেখতে সেদিন মাঠে উপস্থিত ছিলেন ২৩ বছর বয়সী সমর্থক চৈতন্য। ওই ম্যাচে ক্ষিধে মেটাতে স্টেডিয়ামের ক্যান্টিন থেকে খাবার কিনে খান চৈতন্য। তার পরেই হঠাৎ করেই তিনি ওই খাবার খেয়ে অজ্ঞান হয়ে যান।

আরও পড়ুন:- IPL-এর এক মরশুমে সব থেকে বেশি ২০০+ ইনিংস, ভেঙে গেল আগের সব রেকর্ড

ঘটনায় কিউবন পার্ক থানাতে এফআইআর দায়ের করেন ওই যুবক। ভারতীয় দন্ডবিধির ২৮৪ নম্বর ধারায় দায়ের হয়েছে মামলা। সেদিন জ্ঞান হারানো চৈতন্যকে সঙ্গে সঙ্গে কাছের একটি বেসরকারি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ওই হাসপাতালের ডাক্তারদের তরফেও নিশ্চিত করা হয়েছে ক্যান্টিনের বাসি, পচা খাবারের কারণেই চৈতন্যর এই অবস্থা হয়েছে।

আরও পড়ুন:- IPL প্লে-অফের আগেই সুখবর পেলেন নাইট সমর্থকরা, শাহরুখের সংসারে ফিরলেন শাকিব আল হাসান

কিউবন পার্ক থানাতে এফআইআর দায়ের করার সময়ে চৈতন্য লিখেছেন, ‘ম্যাচ চলাকালীন আমার ক্ষিদে পেয়েছিল। আমি ক্যান্টিনে যাই খাবার কিনে খেতে। আমি ওখান থেকে ঘি-ভাত, চানা মশলা, ড্রাই জামুন এবং কাটলেট কিনেছিলাম খাবার জন্য। আমার খাবার শেষ করার দুই মিনিটের মধ্যেই আমি অসুস্থ বোধ করি। এর পাঁচ মিনিট বাদেই আমি আমার সংজ্ঞা হারাই।’

আরও পড়ুন:- Team India Head Coach: জাতীয় দলে কোহলিদের হেড কোচ হতে পারেন KKR-এর গম্ভীর, প্রস্তাব দিয়েছে BCCI- রিপোর্ট

কিউবন পার্ক পুলিশের তরফে চিন্নাস্বামীর ম্যানেজমেন্টের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। পাশাপাশি মামলা দায়ের হয়েছে ক্যান্টিন কতৃপক্ষের বিরুদ্ধে। থানার তরফে এই বিষয়ে স্টেডিয়াম কর্তৃপক্ষকে রিপোর্ট দিতে নির্দেশ দেওয়া হয়েছে। এই রিপোর্ট পাওয়ার পরেই প্রয়োজনীয় পদক্ষেপ পুলিশ গ্রহণ করবে বলে জানিয়েছে।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

রবীন্দ্রসঙ্গীত ও নজরুলগীতির মেলবন্ধনে ইমন চক্রবর্তী ও ফারজানা সিফাতের যুগলবন্দী সৌরভকে আরও বেশি সুযোগ দেওয়া উচিত ছিল রঞ্জিতে, আক্ষেপ প্রাক্তন মুম্বই অধিনায়কের দেবাশিস সেনের আমলে রাজারহাট-নিউ টাউনে জমি বণ্টন,তদন্ত চান মমতা বাংলার ৪ বছরের শিশুর কি বার্ড ফ্লু হয়েছে? WHO-এর দাবি নিয়ে কী বলল স্বাস্থ্যদফতর গৃহযুদ্ধ মার্কিন ক্রিকেটে!জাহাঙ্গিরের শূন্য নিয়ে মস্করা,প্রতিবাদ নাইট প্রাক্তনীর মুসলিম জাহিরকে বিয়ে করায় বিতর্কে সোনাক্ষি! ফাঁস হল হবু বর-কনের অডিয়ো ইনভাইট ডিএ বাড়িয়ে 'পুরস্কার', তাও সরকারি কর্মীদের ওপর বিশ্বাস নেই মমতার, কী করল নবান্ন ১৮ শতাংশ ডিএ-র 'ভাঁওতা' ধরলেন অবসরপ্রাপ্ত তৃণমূলী সরকারি কর্মী, করলেন বড় দাবি চব্বিশের লোকসভা ভোটেও শূন্য হাতে বামেরা, কংগ্রেসের ভরসায় কি উপনির্বাচনে লড়াই? কী ঘটেছিল ১৬ মে? ডিএ আন্দোলনকারী ভাস্করের বিরুদ্ধে কেন উঠল শ্লীলতাহানির অভিযোগ

Latest IPL News

T20 WC 2024: IPL 2024 থেকে সরে দাঁড়ানোর কারণেই সাফল্য-চাঞ্চল্যকর দাবি জাম্পার ১৪টি ছক্কায় ২৫ বলে সেঞ্চুরি, T20 বিশ্বকাপের আবহে ব্যাট হাতে তাণ্ডব অভিষেক শর্মার এত চাপ থাকে, সেক্স তো… চাঞ্চল্যকর দাবি KKR-এর সহকারী কোচের রিটেনশন বাড়াও, কেকেআরকে বাঁচাও… আইপিএলের নিলাম নিয়ম নিয়ে বিরক্ত অভিষেক নায়ার BCCI-এর চুক্তি বাতিল নিয়ে মুখ খুললেন শ্রেয়স, হাঁকালেন ছক্কা 'IPL-এর ব্যর্থতা ঢাকতে ডিভোর্সের নাটক!' হার্দিক-নাতাশার বিরুদ্ধে বিস্ফোরক অভিযোগ MLC 2024-তে খেলবেন কামিন্স, San Francisco Unicorns-এর সঙ্গে হল ৪ বছরের চুক্তি T20 WC 2024-এ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করবেন ট্র্যাভিস হেড- কামিন্সের বড় বার্তা IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! T20 WC 2024 IND vs IRE: মিটল তিক্ততা! অনুশীলনে কাছাকাছি এলেন রোহিত ও হার্দিক

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.