বাংলা নিউজ > ক্রিকেট > Bengal Pro T20 League: ব্যর্থ হল ব্যাটে-বলে আকাশ দীপের লড়াই, ক্যাপ্টেন সুদীপ ঘরামি জেতালেন মুর্শিদাবাদ কিংসকে

Bengal Pro T20 League: ব্যর্থ হল ব্যাটে-বলে আকাশ দীপের লড়াই, ক্যাপ্টেন সুদীপ ঘরামি জেতালেন মুর্শিদাবাদ কিংসকে

ক্যাপ্টেন সুদীপ ঘরামি জেতালেন মুর্শিদাবাদ কিংসকে। ছবি- সিএবি।

Murshidabad Kings vs Siliguri Strikers, Bengal Pro T20 League 2024: ব্যাটে-বলে দুর্দান্ত পারফর্ম্যান্স মেলে ধরেন আকাশ দীপ। তবে শিলিগুড়ি স্ট্রাইকার্স ম্যাচ হারায় ব্যর্থ হয় তাঁর একক লড়াই।

উদ্বোধনী ম্যাচে মনোজ তিওয়ারির নেতৃত্বাধীন হারবার ডায়মন্ডসকে হারিয়ে দেয় শিলিগুড়ি স্ট্রাইকার্স। তবে বেঙ্গল প্রো টি-২০ লিগের দ্বিতীয় ম্যাচেই মুখ থুবড়ে পড়ল ঋত্বিক রায়চৌধুরীর দল। বৃহস্পতিবার সুদীপ ঘরামির নেতৃত্বধীন মুর্শিদাবাদ কিংসের কাছে হার মানে শিলিগুড়ি। অধিনায়কোচিত দৃঢ়তায় মুর্শিদাবাদকে জয় এনে দেন ক্যাপ্টেন সুদীপ। শিলিগুড়ি হারায় ব্যর্থ হয় ব্যাটে-বলে আকাশ দীপের দুর্দান্ত লড়াই।

ইডেনে টুর্নামেন্টের চতুর্থ লিগ ম্যাচে টস জিতে শুরুতে ব্যাট করতে নামে শিলিগুড়ি স্ট্রাইকার্স। তারা ১৯.১ ওভারে মাত্র ১১৩ রানে অল-আউট হয়ে যায়। একসময় তারা ৫৫ রানে ৮ উইকেট হারিয়ে বসে। সেখান থেকে দলকে ১০০ রানের গণ্ডি পার করান আকাশ দীপ। ১০ নম্বরে ব্যাট করতে নেমে আকাশ দীপ ২০ বলে ৩০ রানের আগ্রাসী ইনিংস খেলে আউট হন। তিনি ১টি চার ও ২টি ছক্কা মারেন।

এছাড়া ৩৬ বলে ৩১ রান করেন বিকাশ সিং। তিনি ২টি চার মারেন। ২০ বলে ২৫ রান করেন ওপেনার অভিষেক রমন। তিনি ৫টি চার মারেন। বাকিরা কেউই দুই অঙ্কের রানে পৌঁছতে পারেননি। ক্যাপ্টেন ঋত্বিক ১টি বাউন্ডারির সাহায্যে ৭ বলে ৫ রান করেন। খাতা খুলতে পারেননি অঙ্কুর পাল, রাজকুমার পাল ও তরুণ গোদারা।

আরও পড়ুন:- ভেঙে ফেলার কাজ শুরু, দেড় মাস পরেই ইতিহাস হবে রুদ্ধশ্বাস ভারত-পাক ম্যাচ উপহার দেওয়া নিউ ইয়র্কের নাসাউ স্টেডিয়াম

মুর্শিদাবাদ কিংসের হয়ে ২১ রানে ৩টি উইকেট নেন নীতীন বর্মা। ১৩ রানে ২টি উইকেট নেন বিকাশ সিং। ১ রানে ২টি উইকেট নেন জিৎ ঠাকুর। এছাড়া ২৪ রানে একজোড়া উইকেট দখল করেন ইরফান আফতাব।

জবাবে ব্যাট করতে নেমে মুর্শিদাবাদ কিংস ১৭.৫ ওভারে ৩ উইকেটের বিনিময়ে ১১৮ রান তুলে ম্যাচ জিতে যায়। অর্থাৎ ১৩ বল বাকি থাকতে ৭ উইকেটে ম্যাচ জেতে মুর্শিদাবাদ। ক্যাপ্টেন সুদীপ ঘরামি নিশ্চিত হাফ-সেঞ্চুরি হাতছাড়া করেন। তিনি ৪টি চার ও ২টি ছক্কার সাহায্যে ৩৪ বলে ৪৮ রান করে অপরাজিত থাকেন।

আরও পড়ুন:- Ruturaj Gaikwad Misses Century: ধুমধাড়াক্কা ব্যাটিংয়ে দলকে জেতালেও নিশ্চিত শতরান হাতছাড়া রুতুরাজের

৪৫ বলে ৩৭ রান করেন শুভম দে। তিনি ৫টি চার মারেন। ১৬ বলে ১৮ রান করেন অভিজিৎ সিং। তিনি ৩টি চার মারেন। অগ্নিভ পান ৭ বলে ৫ রান করে নট-আউট থাকেন।

আরও পড়ুন:- BAN vs NED: আজ হারলেই কি T20 বিশ্বকাপ থেকে বিদায় বাংলাদেশের? নেদারল্যান্ডসের কাছে কিন্তু আগেও হেরেছেন শাকিবরা

ব্যাট হাতে কার্যকরী ইনিংস খেলা আকাশ দীপ শিলিগুড়ির হয়ে দুরন্ত বল করেন। তিনি ৪ ওভারে মাত্র ১৯ রান খরচ করে ৩টি উইকেট তুলে নেন। ম্যাচের সেরা হন সুদীপ।

ক্রিকেট খবর

Latest News

এই জায়গায় স্বামী-স্ত্রী একসঙ্গে সময় কাটান! তাহলে নাকি বাড়বে প্রেম গুরু পূর্ণিমায় শুভ ৩ যোগ! চাকরির অফার থেকে মান-সম্মান মিলবে কাদের? লাকি ৩ রাশি ‘আগলে রাখব..’, শোভনের বেলুড়ের বাড়িতেই ঘরোয়া বউভাত, বরকে কী কথা দিলেন সোহিনী? হাওয়াই চটির দাম ১ লক্ষ টাকা? সুদূর আরব দেশের কাণ্ডে হেসে খুন নেটপাড়া হিন্দু মহিলাদের সঙ্গে মুসলিম যুবকদের গণবিবাহ, উদ্যোগী মৌলবী, শোরগোল যোগী রাজ্যে 'আপনার বাড়ির পাশে রাস্তা বেহাল সেটা আম্বানির দোষ নয়', ট্রোলারদের জবাব অন্তরার অমরনাথ যাত্রার জন্য বালতাল বেস ক্যাম্পে পৌঁছলেন কেন্দ্রীয় মন্ত্রী কিরেন রিজিজু! কোহলিকে স্লেজ করতে মানা করলে খুব রাগ হত, অকপট প্রাক্তন অজি অধিনায়ক ভিন রাজ্যে আলু পাঠানো বন্ধের নির্দেশ দিল নবান্ন, সবজির দাম নিয়ন্ত্রণে রাখতে বৈঠক পুরসভার ওয়েবসাইটে মজাদার ‘হিংলিশ’! কুকুর পাগল হওয়ার কথা দেখে হাসছে নেটদুনিয়া

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.