বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! হচ্ছে নাকি ঘরওয়াপসি?

IPL 2025-এর আগেই CSK-র মালিক ইন্ডিয়া সিমেন্টস বড় দায়িত্ব দিল অশ্বিনকে! হচ্ছে নাকি ঘরওয়াপসি?

তাহলে কি CSK-তে ফিরছেন রবিচন্দ্রন অশ্বিন (ছবি-এক্স)

রবিচন্দ্রন অশ্বিনকে আইপিএল ২০২৫-এ চেন্নাই সুপার কিংস অর্থাৎ CSK-এর হয়ে খেলতে দেখা যেতে পারে। বলা যেতে পারে যদি অশ্বিন চেন্নাই সুপার কিংসের জার্সি গায়ে মাঠে নামেন তাহলে তা দেখে অবাক হওয়ার কিছু থাকবে না। এর কারণ হল আর অশ্বিন আবার ইন্ডিয়া সিমেন্টসে যোগ দিয়েছেন।

রবিচন্দ্রন অশ্বিনকে আইপিএল ২০২৫-এ চেন্নাই সুপার কিংস অর্থাৎ CSK-এর হয়ে খেলতে দেখা যেতে পারে। বলা যেতে পারে যদি অশ্বিন চেন্নাই সুপার কিংসের জার্সি গায়ে মাঠে নামেন তাহলে তা দেখে অবাক হওয়ার কিছু থাকবে না। এর কারণ হল আর অশ্বিন আবার ইন্ডিয়া সিমেন্টসে যোগ দিয়েছেন। এইভাবে তিনি সিএসকে সেটআপে ফিরে এসেছেন। এই প্রত্যাবর্তনের সঙ্গে অশ্বিনও বড় দায়িত্ব পেয়েছেন। তিনি চেন্নাই সুপার কিংস হাই পারফরম্যান্স সেন্টারের প্রধান হতে চলেছেন। CSK-এর এই হাই পারফরম্যান্স সেন্টারটি শহরের উপকণ্ঠে তৈরি করা হচ্ছে এবং পরবর্তী আইপিএল মরশুম শুরু হওয়ার আগে এটি সম্পূর্ণরূপে কার্যকর হবে বলে আশা করা হচ্ছে।

আরও পড়ুন… T20 WC 2024: ভারতীয় দলের খামতি গুলিকে কাজে লাগিয়ে বাজিমাত করতে চান আয়ারল্যান্ডের কোচ মালান

কী বলছে রিপোর্ট?

ইন্ডিয়ান এক্সপ্রেস রিপোর্ট অনুসারে, এই স্থানান্তর পদক্ষেপের অর্থ এই বছরের শেষের দিকে অনুষ্ঠিত হতে যাওয়া মেগা নিলামে অশ্বিন সিএসকেতে পুনরায় যোগ দিতে পারে এমন একটি শক্তিশালী সম্ভাবনা তৈরি হয়েছে। যেহেতু এটি একটি বড় খেলোয়াড় নিলাম, তাই সিএসকে এবং রাজস্থান রয়্যালসের মধ্যে ট্রেড অফ হওয়ার সম্ভাবনা চলে গেছে, কারণ রাজস্থান রয়্যালস অশ্বিনকে ধরে রাখতে পারবে না। এর পিছনে কারণ হল যে শুধুমাত্র ৩+১ খেলোয়াড়দের ধরে রাখার অনুমতি দেওয়া হতে পারে, যার মধ্যে RTM এর মাধ্যমে একজন খেলোয়াড় যোগ করা যেতে পারে।

আরও পড়ুন… T20 WC 2024: এই দলকে ICC বিশেষ সুবিধা দিয়েছে! নাম না করেই টিম ইন্ডিয়াকে খোঁচা দিলেন মাহিশ থিকশানা

কী বললেন CSK-এর CEO?

যদি সিএসকে নিলামে অশ্বিনকে অধিগ্রহণ করতে না পারে তবে তাদের একমাত্র বিকল্প হল খেলোয়াড়দের নিলামের পরে তাকে ট্রেড করা। CSK সিইও কে বিশ্বনাথন বলেছেন, ‘এটি সম্পূর্ণরূপে নিলামের গতিশীলতার উপর নির্ভর করে কারণ আমরা এটি নিয়ন্ত্রণ করতে পারি না। আমাদের অপেক্ষা করতে হবে এবং সুযোগটি নিজেকে উপস্থাপন করে কিনা তা দেখতে হবে।’ তিনি আরও যোগ করেছেন, ‘প্রথমত, অশ্বিন আমাদের হাই পারফরম্যান্স সেন্টারের দায়িত্ব নেবেন এবং প্রোগ্রাম এবং অন্যান্য সবকিছু সহ এর ক্রিকেট সম্পর্কিত কার্যাবলী পরিচালনা করবেন।’

আরও পড়ুন… T20 WC 2024: যে কোনও সময়ে ২-৩ ওভার বল করতে হতে পারে- শিবমকে তৈরি থাকতে বললেন রোহিত-রাহুল

সিএসকে সিইও নিশ্চিত করেছেন যে, ‘আমরা তাকে আবার সই করেছি। সে এখন সিএসকে ভেঞ্চারের অংশ এবং টিএনসিএ ফার্স্ট-ডিভিশনে ইন্ডিয়া সিমেন্টস দলের হয়েও খেলবে।’ গত কয়েক বছর ধরে অশ্বিন ইন্ডিয়া সিমেন্টসে যোগ দেওয়ার কথা ছিল। এমনকি আইপিএল ২০২৪ এর ঠিক আগে, ইন্ডিয়া সিমেন্টস অশ্বিনের ১০০তম টেস্ট এবং ৫০০ উইকেট পূর্ণ করার স্মরণে একটি অনুষ্ঠানের আয়োজন করেছিল। যেখানে ইন্ডিয়া সিমেন্টের মালিক এন শ্রীনিবাসন ভারতীয় ক্রিকেটারের প্রশংসা করেছিলেন। চেন্নাই, জোহানেসবার্গ এবং টেক্সাসের খেলোয়াড়রা এই এইচপিসিতে অংশ নিতে পারবেন।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ লাকি কারা? জ্যোতিষমতে রইল ১৮ জুনের রাশিফ 1 ওভার শেষে West Indies-র স্কোর 13/0 সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? ১৮ জুন মঙ্গলবারের রাশিফল রইল মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? লাকি কারা? ১৮ জুনের রাশিফল রইল মৃত ৯, 'রহস্যের' কাগজ, ‘অনাথ’ রেলকে তোপ মমতার- কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনার ইতিবৃত্ত মুখের স্বাদ বাড়াতে রোজ খাচ্ছেন মাখন? সতর্ক হবার সময় এসেছে ১৫ ঘণ্টাও টিকল না বাংলাদেশির রেকর্ড! T20 বিশ্বকাপে সর্বাধিক ডট বলের নজির কিউয়ির ইউরোয় মস্ত বড় অঘটন, স্লোভাকিয়া-র কাছে হার বেলজিয়াম-এর!বাতিল লুকাকু-র জোড়া গোল সরি! ‘মোবাইল দিয়ে ইভিএম আনলক করার খবর পুরো ভুল ছিল…’ ক্ষমা চাইল মিড-ডে দ্বিতীয় স্বামী রাতুলের সঙ্গে বিরিয়ানিতে ইদ উদযাপন রূপাঞ্জনার

T20 WC 2024

পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.