বাংলা নিউজ > ক্রিকেট > রোহিত-বিরাটকে নিজের ভালো বন্ধু মনে করবেন: IND vs PAK মহারণের আগে শাহিনকে মজার উপদেশ ভারতীয় ভক্তের

রোহিত-বিরাটকে নিজের ভালো বন্ধু মনে করবেন: IND vs PAK মহারণের আগে শাহিনকে মজার উপদেশ ভারতীয় ভক্তের

IND vs PAK মহারণের আগে শাহিন শাহ আফ্রিদিকে ভারতীয় ভক্তের উপদেশ (ছবি-এক্স)

ভারত বনাম পাকিস্তানের হাইভোল্টেজ ম্যাচের আগে একটি ভিডিয়ো ইন্টারনেটে বেশ ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে বেশ কিছু ভারতীয় ক্রিকেটের ভক্ত শাহিন শাহ আফ্রিদির সঙ্গে কথা বলছেন। তাঁর সঙ্গে ছবি তুলছেন। এই সময়ে এক ভক্তের কথা বেশ ভাইরাল হচ্ছে।

শুভব্রত মুখার্জি:- সাম্প্রতিক সময়ে ভারত বনাম পাকিস্তান ম্যাচ নিয়ে সমর্থকদের মধ্যে উত্তেজনা বা উন্মাদনার কোন খামতি নেই। একথা একেবারে ঠিক। পাশাপাশি সাম্প্রতিক সময়ে দুই দেশের ক্রিকেটারদের মধ্যে আগেকার মতন সম্পর্কের সেই শীতলতা নেই। বেশ বন্ধুত্বপূর্ণ পরিবেশেই এখন খেলা হয় এই মহারণ। ২০২১ টি-২০ বিশ্বকাপে যেমন আমিরশাহিতে ভারত প্রথমবার বিশ্বকাপে পাকিস্তানের কাছে ম্যাচ হারের পরেও দেখা গিয়েছিল দুই দেশের ক্রিকেটারদের সুসম্পর্ক। মাঠেই বাবর আজম, মহম্মদ রিজওয়ানদের শুভেচ্ছা জানান কোহলিরা। সাজঘরে যাওয়ার সময়েও রিজওয়ানের কাঁধে হাত রেখে গল্প করতে দেখা গিয়েছিল বিরাটকে।

এরপর এশিয়া কাপে শ্রীলঙ্কাতেও বেশ খোশ মেজাজে আড্ডা দিতে দেখা গিয়েছিল বিরাট কোহলি, শাদাব খান, শাহিন শাহ আফ্রিদিকে। ৯ জুন নাসাউ কাউন্টি ক্রিকেট স্টেডিয়ামে ফের মুখোমুখি হবে ভারত এবং পাকিস্তান। সেই ম্যাচের আগেই নিউ ইয়র্কের এক বাসিন্দা পাকিস্তানের তারকা পেসার শাহিন শাহ আফ্রিদির উদ্দেশ্য দিলেন বিশেষ পরামর্শ। তাঁর সোজাসাপ্টা পরামর্শ রোহিত (শর্মা) এবং বিরাটকে (কোহলি) নিজের খুব ভালো বন্ধু মনে করবেন।

আরও পড়ুন… খারাপ পিচ ও আউটফিল্ড নিয়ে উঠেছে বিতর্কের ঝড়, নিউইয়র্ক থেকে কি বাকি ম্যাচ সরিয়ে নেবে ICC?

ভারত বনাম পাকিস্তানের হাইভোল্টেজ ম্যাচের আগে একটি ভিডিয়ো ইন্টারনেটে বেশ ভাইরাল হয়েছে। যেখানে দেখা যাচ্ছে বেশ কিছু ভারতীয় ক্রিকেটের ভক্ত শাহিন শাহ আফ্রিদির সঙ্গে কথা বলছেন। তাঁর সঙ্গে ছবি তুলছেন। নিউ ইয়র্কে ওই ভক্তদের মধ্যে থেকেই এক ভক্ত শাহিনকে বলেন, ‘আমরা এখানে (নিউ ইয়র্কে) এসেছি একটা স্পেশাল ম্যাচ দেখতে। তবে আমরা একটা দারুণ সারপ্রাইজ পেলাম (শাহিনের সঙ্গে দেখা হওয়া)।’ ওই সময়ে আরেক ভক্ত বলেন, ‘রোহিত শর্মা এবং বিরাট কোহলিকে নিজের ভালো বন্ধু মনে করবেন।’ এই কথা শুনে সেখানে উপস্থিত সকলেই হাসতে শুরু করেন। আফ্রিদিও ধৈর্য্য ধরে কথা শুনতে থাকেন। তিনিও মাঝে মধ্যে হেসে ফেলছিলেন কথা শুনে। সমস্ত মজা ইয়ার্কি তিনি ভালোভাবেই নেন। একজন ভক্ত আবার বলে বসেন, ‘আশা করি সেরা দল এই ম্যাচটা জিতবে।’

আরও পড়ুন… পাকিস্তানের বিরুদ্ধেও কি তিন নম্বরে ব্যাট করবেন ঋষভ পন্ত? উত্তর দিলেন টিম ইন্ডিয়ার ব্যাটিং কোচ

প্রসঙ্গত চলতি বিশ্বকাপ অভিযান ভারত শুরু করেছে জয়ের মধ্যে দিয়ে। তারা হারিয়ে দিয়েছে আয়ারল্যান্ড দলকে। অন্যদিকে পাকিস্তানের শুরুটা একেবারেই ভালো হয়নি। তারা প্রথম ম্যাচে সুপার ওভারে এইবারের বিশ্বকাপের অন্যতম আয়োজক আমেরিকা যুক্তরাষ্ট্রের কাছে হেরে গিয়েছে। ফলে ভারতের বিরুদ্ধে ম্যাচে তাদেরকে জিততেই হবে। না হলে সুপার-৮'এ যাওয়ার আশা অনেকটাই শেষ হয়ে যাবে। ভারতের বিরুদ্ধে শাহিন শাহ আফ্রিদি মাত্র দুটি টি-২০ ম্যাচ খেলেছেন। যার মধ্যে তাঁর সেরা বোলিং ৩১ রান দিয়ে তিন উইকেট নেওয়া। দুবাইতে ২০২১ টি -২০ বিশ্বকাপের ওই ম্যাচে শাহিনের দুরন্ত বোলিং স্পেল এবং বাবর-রিজওয়ানের অনবদ্য পার্টনারশিপে ভর করে ভারতের বিরুদ্ধে বিশ্বকাপের মঞ্চে প্রথম ম্যাচ জিতেছিল পাকিস্তান।

ক্রিকেট খবর

Latest News

Los Angeles Knight Riders বনাম MI New York ম্যাচ শুরু হতে চলেছে, পাল্লা ভারি কোন দিকে? সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ শ্রাবণের প্রথম সোমবার কারা লাকি?রইল রাশিফল মেষ, বৃষ, মিথুন, কর্কটের মধ্যে আজ কারা কারা লাকি? দেখে নিন ২২ জুলাইয়ের রাশিফল বশিরের আগুনে বোলিং, দ্বিতীয় টেস্টেও গোহারান হারল উইন্ডিজ, সিরিজ জিতল ইংল্যান্ড সুইডিশ ওপেনের ফাইনালে অনামী নুনোর কাছে স্ট্রেট সেটে হেরে অবসরের ইঙ্গিত নাদালের শোলের সঙ্গে একইদিনে মুক্তি, ৩০ লাখি ছবি জয় সন্তোষী মা ১৯৭৫ সালে কত টাকা আয় করে? দেড় কোটি বেতনের চাকরিতে আমেরিকা গেলেন না বাংলার যুবক, বাবা-মা একলা হয়ে যাবেন মার্কিন প্রেসিডেন্ট নির্বাচন থেকে 'আউট' বাইডেন, ট্রাম্পের সামনে সওয়াল কমলার নাম সরকারি কর্মীরা আরএসএস কর্মসূচিতে অংশ নিতে পারবেন, আগের নির্দেশ তুলে নিল সরকার ৫৯-এ সেকেন্ড ইনিংস স্নেহাশিসের! ডোনার চেয়েও বয়সে ছোট সৌরভের নতুন বৌদি?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.