বাংলা নিউজ > ক্রিকেট > CSK vs RR, IPL 2024: এখনও সিএসকে-র সদস্য রায়না, হাতে র‍্যাকেট তুলে দিয়ে বোঝালেন ধোনি, মুগ্ধ নেটপাড়া- ভিডিয়ো

CSK vs RR, IPL 2024: এখনও সিএসকে-র সদস্য রায়না, হাতে র‍্যাকেট তুলে দিয়ে বোঝালেন ধোনি, মুগ্ধ নেটপাড়া- ভিডিয়ো

এখনও সিএসকে-র সদস্য রায়না, হাতে র‍্যাকেট তুলে দিয়ে বোঝালেন ধোনি, মুগ্ধ নেটপাড়া।

MS Dhoni's Heartfelt Gesture For Suresh Raina: রাজস্থানের বিরুদ্ধে ম্যাচের পর দর্শকদের কিছুটা সময় থেকে যাওয়ার অনুরোধ করেছিল সিএসকে কর্তৃপক্ষ। সকলেই ভেবেছিলেন, ধোনি হয়তো অবসরের ঘোষণা করবেন। আসলে সমর্থকদের ভালবাসাকে ধন্যবাদ জানাতেই তাঁদের থাকতে বলা হয়েছিল। সেই সময়েই ধোনির ব্যবহারে মুগ্ধ হন সকলে।

রবিবার রাজস্থান রয়্যালসকে নিজেদের ঘরের মাঠ চিপকে হারানোর পর চেন্নাই সুপার কিংস উচ্ছ্বাসে ভাসে। এদিনই ঘরের মাঠে আইপিএলের লিগ পর্বের নিজেদের শেষ ম্যাচ খেলে ফেলে সিএসকে। তার পরেই হলুদ ব্রিগেড ভাসে উচ্ছ্বাসে। তবে চেন্নাই যদি প্লে-অফে ওঠে এবং কোয়ালিফায়ার টু-র জন্য যোগ্যতা অর্জন করে, তবে ফের তারা চিপকে খেলবে। এমন কী ফাইনালে উঠলেও, সেই ম্যাচটিও হবে চিপকে।

সমর্থকদের সঙ্গে ভালোবাসা ভাগ করে নেয় সিএসকে

এদিনের ম্যাচের পর দর্শকদের কিছুটা সময় থেকে যাওয়ার অনুরোধ করেছিল সিএসকে কর্তৃপক্ষ। অন্যদিনের মতো রবিবারও চিপক ছিল কানায় কানায় পূর্ণ। সকলেই ভেবেছিলেন, মহেন্দ্র সিং ধোনি হয়তো অবসরের ঘোষণা করবেন। কিন্তু রাজস্থানের বিরুদ্ধে ঘরের মাঠে ৫০তম জয়ের পর সিএসকে সমর্থকদের সঙ্গেই সেলিব্রেশনে মাতে পুরো টিম। আসলে সমর্থকদের ভালবাসাকে ধন্যবাদ জানাতেই তাঁদের থাকতে বলেছিল চেন্নাইয়ের কর্তৃপক্ষ।

আরও পড়ুন: ক্যাচ মিস হওয়াতেই, ম্যাচ মিস হয়েছে- RCB-র কাছে হেরে প্লে-অফের দৌড় থেকে কার্যত ছিটকে গিয়ে স্বীকারোক্তি অক্ষরের

ধোনির ব্যবহারে মুগ্ধ সকলে

প্রথমে বিশেষ পদক পড়ানো হয়ে ধোনিদের। তার পরে দলের সব ক্রিকেটাররা মিলে গোটা মাঠ প্রদক্ষিণ করেন। ধোনিও সঙ্গে ছিলেন। একটি টেনিস র‌্যাকেট দিয়ে সই করা বল সমর্থকদের উদ্দেশে ছুড়ে দিতে থাকেন ধোনি এবং তাঁর সতীর্থরা। সেই বল নিয়ে কাড়াকাড়ি পড়ে যায়। এই সময়েই ধোনির একটি বিশেষ ব্যবহার মন জিতেছে সকলের।

আরও পড়ুন: ভেবেছিলাম দ্বিতীয় ইনিংসে পিচ স্লো হবে- টস জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত বুমেরাং হয়েছে, পরে কপাল চাপড়ালেন সঞ্জু

তখন ধারাভাষ্যকর হিসেবে মাঠে উপস্থিত ছিলেন প্রাক্তন সিএসকে খেলোয়াড় এবং ধোনির কাছের বন্ধু সুরেশ রায়নাও। রায়নাকে দেখেই ধোনি জড়িয়ে ধরেন। তার পর টেনিস র‌্যাকেটটি রায়নার হাতে তুলে দেন এবং সই করা বলগুলি গ্যালারিতে পাঠাতে বলেন। ধোনির এমন ব্যবহারে মুগ্ধ হন সকলেই। এই ভিডিয়ো নেটপাড়ায় তুমুল ভাইরাল হয়েছে।

ম্যাচের ফল

লিগ পর্বের শেষ হোম ম্যাচে রাজস্থান রয়্যালসকে হারিয়ে আইপিএল ২০২৪-এর প্লে-অফের দৌড়ে অক্সিজেন পেয়ে গিয়েছে চেন্নাই সুপার কিংস। যদিও রবিবার চিপকে সঞ্জু স্যামসনদের দেওয়া ১৪২ রানের লক্ষ্য তাড়া করতে গিয়ে কালঘাম ছুটল রুতুরাজ গায়কোয়াড়দের।

আরও পড়ুন: শুধু বেঙ্গালুরুর হয়েই IPL-এ ২৫০ ম্যাচ খেলে ফেললেন কোহলি, লিখলেন ইতিহাস

চিপকে টস জিতে শুরুতে ব্যাট করার সিদ্ধান্ত নিয়েছিলেন রাজস্থানের অধিনায়ক সঞ্জু স্যামসন। তবে রাজস্থানের ব্যাটিং ব্য়র্থতারই খেসারত এদিন দিতে হয় সঞ্জুদের। নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৪১ রানের বেশি সংগ্রহ করতে পারেনি রাজস্থান। সেই রান তাড়া করতে নেমে যে সহজেই সিএসকে জিতেছে, এমনটা নয়। তবে ১০ বল বাকি থাকতে ৫ উইকেটে ১৪৫ রান করে চিপকে নিজেদের ৫০তম জয় তুলে নেয় চেন্নাই। এই জয়ের হাত ধরে প্লে-অফের পথে এক পা বাড়িয়ে রাখলেন ধোনিরা।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

'আমি একটা রাজ্যের রেভিনিউ পাই... আরও ৫ রাজ্যের…', কী বললেন দিদি? 'লোভ বেড়ে যাচ্ছে, লোভটাকে কমাতে হবে', হাওড়ার জমি দখল নিয়ে রুদ্রমূর্তি মমতার ১৯বলে ৫০ রোহিতের-T20 WC-এর ইতিহাসে অজিদের বিরুদ্ধে এত দ্রুত কেউ অর্ধশতরান করেননি আসতে চলেছে যোগিনী একাদশী, ২ শুভ যোগে এবারের একাদশী, জেনে নিন সঠিক দিনক্ষণ তিথি WBCS, মিসনেলিয়াস-সহ কবে এই ২৯ সরকারি চাকরির পরীক্ষা? কত প্রার্থী? সূচি দিল PSC দিঘা উন্নয়ন পর্ষদে কারও গা টিপছে, কারও পা!অফিসারদের CID ভিজিল্যান্স, কড়া মমতা হাল ছেড়ো না বন্ধু! পরেশের চ্যালেঞ্জের মুখে ‘সরফিরা’ অক্ষয়, সামনে এল ‘মার উড়ি’ লোকসভা অধিবেশন শুরু দিনেই সংবিধানের কপি হাতে নিয়ে বিক্ষোভ ইন্ডি জোটের! কী ঘটেছে? ‘৫ রাজ্যের সব টানতে হচ্ছে,ঘাড়ের ওপর যত বোঝা,স্টেটটার আইডেন্টিটি…', ক্ষুব্ধ দিদি মুখ্যমন্ত্রী এটা অন্তত ভালো কাজ করেছেন, 'নবান্ন- ধমকে' খুশি বিজেপি নেতাও!

T20 WC 2024

প্রবল বৃষ্টি সেন্ট লুসিয়ায়, না খেলেই কি সেমিতে যাবে ভারত? অজিদের কী হবে? -ভিডিয়ো ভারতের তিন জন স্পিনার না খেলিয়ে,সিরাজকে খেলানোর পরামর্শ সেন্ট লুসিয়ার কিউরেটরদের Points Table: শেষ চারে উঠল ইংল্যান্ড, দক্ষিণ আফ্রিকা, বিদায় দুই উদ্যোক্তার কাজে এল না রস্টন চেসের অলরাউন্ড লড়াই, ৩ উইকেটে জিতে সেমিতে দক্ষিণ আফ্রিকা অজি বোর্ডের সমালোচনা খোয়াজার, ডাউন আন্ডারে না খেলতে পারা নিয়ে কী বললেন রশিদ বৃষ্টিতে ম্যাচ ভেস্তে গেলে ভারত সেমিতে উঠবে,কপাল পুড়বে অজিদের,সে সম্ভাবনা থাকছে জর্ডনের হ্যাটট্রিক, বাটলার ঝড়ে USA-কে উড়িয়ে বিশ্বকাপের সেমিফাইনালে ইংল্যান্ড IND vs AUS: ভারতকে হারানোর চেয়ে বড় বিষয় কিছু হতে পারে না…তড়পাচ্ছেন অজি অধিনায়ক ‘ভারত ১৪ জন খেলিয়েছে’, গোহারান হেরেও কান্না চলল টাইগারদের, অভিযোগ ICC-র বিরুদ্ধে ব্র্যাভোর চ্যাম্পিয়ন গানে টিম বাসে উদ্দাম নাচ,ভাইরাল রশিদদের সেলিব্রেশনের ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.