বাংলা নিউজ > ক্রিকেট > ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন

ভিডিয়ো-পতিদারের সহজ ক্যাচ মিস করলেন ধ্রুব জুরেল, বিশ্বাস করতে পারলেন না অশ্বিন

রজত পতিদার। ছবি- এএফপি (AFP)

১১তম ওভারে বোলিং করছিলেন রবিচন্দ্রন অশ্বিন। চতুর্থ বলে রজত পাতিদার বড় শট খেলতে যান। তা ব্যাটে ঠিকভাবে কানেক্ট হয়নি। বল মিড অনের কাছে চলে যায়। দূর থেকে অনেকটা পথ দৌড়ে এসেও রাজস্থানের ধ্রুব জুড়েল সেই ক্যাচ ধরতে পারেননি। এরপর সেই সুযোগেই রজত পতিদার আরসিবির হয়ে করে গেলেন ২২ বলে ৩৪ রান

আইপিএলে বুধবার এলিমিনেটরে মুখোমুখি হয়েছে রাজস্থান রয়্যালস এবং রয়্যাল চ্যালেঞ্জার্সে বেঙ্গালুরু। এক সময় লিগ টেবিলের ওপরে ছিল এক দল, একদম তলানিতে ছিল আরেক দল। কিন্তু আরসিবির কামব্যাক আর রাজস্থানের খারাপ পারফরমেন্সের জেরে এখন দুই দল খেলছে এলিনিমেটর, ফলে যেই দলই হারবে এবারের মতো আইপিএল থেকে বিদায় হয়ে যাবে তাঁদের। টস জিতে রাজস্থান রয়্যালসের অধিনায়ক ব্যাট করতে পাঠিয়েছিল বিরাট কোহলিদের রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুকে। আহমেদাবাদে ব্যাট করতে নেমে বিরাট কোহলি বা ফ্যাফ ডুপ্লেসি বড় রান করতে না পারলেও তারই মধ্যে কোহলি সেড়ে ফেলেন আইপিএলে নিজের ৮০০০ রানের রেকর্ড। এরপর তিনি আউট হন চাহালের বলে। আরেক স্পিনার রবিচন্দ্রন অশ্বিনও এসে পাল্টা সাঁড়াশি আক্রমণের সামনে ফেলার চেষ্টা করে আরসিবি ব্যাটারদের। সেই মতো প্রায় আউট করে ফেলেছিলেন রজত পতিদারকে, কিন্তু ফিল্ডিং ব্যর্থতায় রাজস্থান তাঁকে আরেকটি জীবনদান দেয়।

আরও পড়ুন-শাহরুখ, গম্ভীর নয়, নাইট ড্রেসিং রুমে দাদা হিসেবে ভোকাল টনিক পাণ্ডেজির

একাদশতম ওভারে বোলিং করতে এসেছিলেন রবিচন্দ্রন অশ্বিন। সেখানে চতুর্থ বলে রজত পাতিদার বড় শট খেলতে যান। লং অনের দিকে শট খেলতে গেলেও তা ব্যাটে ঠিকভাবে কানেক্ট হয়নি। বল মিড অনের কাছে চলে যায়। দূর থেকে অনেকটা পথ দৌড়ে এসে রাজস্থানের ধ্রুব জুড়েল বলের কাছাকাছি চলে এসেছিলেন, কিন্তু সেই বল তিনি ক্যাচ ধরতে পারেননি। এরপর সেই সুযোগেই রজত পতিদার আরসিবির হয়ে করে গেলেন ২২ বলে ৩৪ রান, মারলেন ২টি চার এবং ২টি ছয়। ক্যাচ মিসের সময় রজত ব্যাটিং করছিলেন মাত্র পাঁচ রানে। ক্যাচ মিসের সৌজন্যে তিনি ওই বলে ২ রান নেন। এরপর আবেশ খানের বলে রিয়ান পরাগের হাতে ক্যাচ দিয়ে সাজঘরে ফেরেন তিনি।

আরও পড়ুন-তর্ক টিপ্পনী এখন অতীত, বিরাটে মজে সুনীল গাভাসকর, বলছেন RCB ফেভারিট

এবারের আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স বেঙ্গালুরুর প্লে অফ পর্যন্ত আসার অন্যতম কারণ রজত পতিদারের ধারাবাহিক পারফরমেন্স। শেষ তিন ম্যাচেই বড় রান করেছিলেন পতিদার। পঞ্জাব কিংসের বিরুদ্ধে ৫৫ রান করার পর দিল্লি ক্যাপিটালসের বিরুদ্ধে করেছিলেন ৫২ রান। গত ম্যাচে চেন্নাই সুপার কিংসের বিরুদ্ধে করেন ৪১ রান, রাজস্থান ম্যাচেও তিনি যখন ৩৪ রান করলেন ততক্ষণে কোহলি, ডুপ্লেসি, ম্যাক্সওয়েল, গ্রিনরা সকলেই সাজঘরে ফিরেছেন। ফলে তাঁর এই ছোট ইনিংসেরও যথেষ্ট গুরুত্ব রয়েছে প্লে অফের ম্যাচে।

আরও পড়ুন-আইপিএল গ্রুপ পর্যায়ে প্রথম দুইয়ে থাকা KKR,SRH-এর ক'জন যাচ্ছেন T20 বিশ্বকাপে? উত্তর জানলে অবাক হবেন

রজত পতিদার দলের হয়ে ৩৪ করলেও মিডল অর্ডার তেমন নজর কাড়তে পারেনি আরসিবির। গ্লেন ম্যাক্সওয়েল প্রথম বলেই শূন্য রানে আউট হন, ক্যামেরন গ্রিন ২৭ রান করলেও খেলেন ২১ বল। অধিনায়ক ফ্যাফ ডুপ্লেসিও ধীর গতিতে ১৪ বলে ১৭ রান করেন।

ক্রিকেটের যাবতীয় টাটকা খবর, বিশ্বকাপের সূচি, WC-এ ইন্ডিয়ার খেলা, কোন ব্যাটসম্যান সবচেয়ে বেশি রান করল, সর্বোচ্চ উইকেট শিকারির তালিকা, পয়েন্টস টেবিল, লাইভ স্কোর, সব খেলোয়াড়দের পরিসংখ্যান জানার জন্য পড়ুন HT বাংলা।

ক্রিকেট খবর

Latest News

ধনু, মকর, কুম্ভ, মীনের মধ্যে আজ লাকি কারা? জ্যোতিষমতে রইল ১৮ জুনের রাশিফ 1 ওভার শেষে West Indies-র স্কোর 13/0 সিংহ, কন্যা, তুলা, বৃশ্চিকের মধ্যে আজ লাকি কারা? ১৮ জুন মঙ্গলবারের রাশিফল রইল মেষ, বৃষ, মিথুন, কর্কটের ভাগ্যে আজ কী রয়েছে? লাকি কারা? ১৮ জুনের রাশিফল রইল মৃত ৯, 'রহস্যের' কাগজ, ‘অনাথ’ রেলকে তোপ মমতার- কাঞ্চনজঙ্ঘা দুর্ঘটনার ইতিবৃত্ত মুখের স্বাদ বাড়াতে রোজ খাচ্ছেন মাখন? সতর্ক হবার সময় এসেছে ১৫ ঘণ্টাও টিকল না বাংলাদেশির রেকর্ড! T20 বিশ্বকাপে সর্বাধিক ডট বলের নজির কিউয়ির ইউরোয় মস্ত বড় অঘটন, স্লোভাকিয়া-র কাছে হার বেলজিয়াম-এর!বাতিল লুকাকু-র জোড়া গোল সরি! ‘মোবাইল দিয়ে ইভিএম আনলক করার খবর পুরো ভুল ছিল…’ ক্ষমা চাইল মিড-ডে দ্বিতীয় স্বামী রাতুলের সঙ্গে বিরিয়ানিতে ইদ উদযাপন রূপাঞ্জনার

T20 WC 2024

পাকিস্তানে সময় নষ্ট করো না, ভারতীয় দলের দায়িত্ব নাও! কার্স্টেনকে বার্তা ভাজ্জির সব ম্যাচ জিতেও সুপার এইটেই খেলতে হবে ভারতের বিরুদ্ধে, ICC-র নিয়মে বিরক্ত স্টার্ক পাকিস্তান বিশ্বকাপ থেকে ছিটকে যাওয়ায় দুঃখিত বাংলাদেশ তারকা,তবু আশা দেখছেন তামিম পাকিস্তান টিমে কোনও ঐক্য নেই, জীবনে এরকম দশা কোথাও দেখিনি, বিস্ফোরক কার্স্টেন সুপার ৮-এ নামার আগে ফিলগুড মেজাজে কোহলি-হার্দিকরা, খেললেন বিচ ভলিবল!দেখুন ভিডিয়ো নেপালের বিরুদ্ধে নিয়মভঙ্গ শাকিবের, ড্রেসিং রুমের পরামর্শে DRS, শুরু বিতর্ক বোলিং ফাটাফাটি হচ্ছে,ব্যাটিং যদি ভালো হয়…...সুপার ৮-এ উঠেই ব্যাঘ্রগর্জন শান্ত-র ২০১১ বিশ্বকাপ থেকে বাদ পড়েই ম্যাগি ম্যান হয়ে ওঠেন হিটম্যান!কীভাবে? বললেন অভিষেক PAK vs IRE: ক্যাচ নিতে গিয়ে ভয়ঙ্কর ধাক্কা! অল্পের জন্য রক্ষা পেলেন আফ্রিদি-উসমান ওপেনিং করাতে গিয়ে ব্যর্থ বিরাট, সুপার হিট পন্ত!কেন এমন সিদ্ধান্ত, জানালেন বিক্রম

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.