বাংলা নিউজ > ক্রিকেট > IPL 2024-অন্যদের কপাল পোড়াব! CSK-র সামনে সুযোগ আসার পরেই ভাইরাল প্রাক্তনী কারানের ভিডিয়ো

IPL 2024-অন্যদের কপাল পোড়াব! CSK-র সামনে সুযোগ আসার পরেই ভাইরাল প্রাক্তনী কারানের ভিডিয়ো

স্যাম কারান। ছবি- এএফপি (AFP)

আইপিএলের ম্যাচে কিছুটা অপ্রত্যাশিতভাবেই রাজস্থান রয়্যালস হেরে গেছে পঞ্জাব কিংসের কাছে। তাঁদের কাছে সুযোগ ছিল এই ম্যাচ জিতলেই কোয়ালিফায়ার ওয়ানে খেলার যোগ্য অর্জন করার, কিন্তু হেরে যাওয়ায় টপ টুতে থাকা রাজস্থান রয়্যালসের কাছে যথেষ্ট চ্যালেঞ্জিং হয়ে দাঁড়িয়েছে

আইপিএলের ম্যাচে পঞ্জাব কিংস হারিয়ে দিয়েছে রাজস্থান রয়্যালসকে। একটা সময় এবারের আইপিএলের ধারাবাহিক দল ছিল রাজস্থান। কিন্তু লিগের শেষ ল্যাপে এসে তারাই পরপর হেরে চলেছেন। মে মাসে এখনও পর্যন্ত জয়ের মুখ দেখেনি সঞ্জু স্যামসনের দল। সেই সানরাইজার্স ম্যাচ থেকে শুরু, এরপর দিল্লি, চেন্নাই হয়ে শেষ পর্যন্ত পঞ্জাবের কাছেও হেরেছে বোল্ট, অশ্বিনরা। এক্ষেত্রে অবশ্য রাজস্থানের ব্যর্থতার পাশাপাশি পঞ্জাব কিংসেরও প্রশংসা করতে হবে। তাঁদের বোলাররা এই ম্যাচ দুরন্ত বোলিং করেছিলেন। শুরু থেকে এমন পারফরমেন্স দেখাতে পারলে এখন তাঁরাও প্লে অফের দৌড়ে থাকতেন। লিগের লাস্ট বয় হওয়ার সত্ত্বেও সেকন্ড বয় রাজস্থানের বিরুদ্ধে ৫ উইকেটে জয়ের পর সোশাল মিডিয়ায় ভাইরাল পঞ্জাবের অধিনায়ক স্যাম কারানের এক পুরোনো ভিডিয়ো, যেখানে দুষ্টুমি করেই তিনি বলছেন তাঁদের দল এখন অন্যের পার্টি নষ্ট করবে।

আরও পড়ুন-'সুনীলকে ছাড়া ভারতীয় ফুটবল ভাবতেই পারছি না,দেশের জন্য ওকে ফিরতে হবে',বললেন জেজে

রাজস্থান রয়্যালসের বিরুদ্ধে বুধবার সেই কাজটাই করেছেন পঞ্জাব ক্রিকেটাররা। বিশেষ করে অধিনায়ক স্যাম কারান। বল এবং ব্যাট হাতে রয়্যালসদের বিপক্ষে নজরকাড়া পারফরমেন্স দেখান কারান। প্রথমে ৩ ওভার বোলিং করে তুলে নেন তিন উইকেট। এরপর ব্যাট করতে নেমে অধিনায়কোচিত ইনিংস খেলেন ইংরেজ অলরাউন্ডার। করেন ৪১ বলে ৬৩ রান। লিগের শেষ লগ্নে এসে পঞ্জাব অধিনায়কের এই পারফরমেন্সে টানা চতুর্থ হারের মুখ দেখতে হয় রাজস্থান রয়্যালসকে। এরপর সোশাল মিডিয়ায় স্যাম কারানকে ধন্যবাদ দিলেন সিএসকে সমর্থকরা। তাঁর অতীতের এক সাক্ষাৎকারের ভিডিয়োতে তাঁকে ধন্যবাদ জানালেন সমর্থকরা। সেখানে তিনি বলছিলেন, লিগের শেষ প্রান্তে এবার অন্য দলের আনন্দ মাটি করবে তাঁর দল।

আরও পড়ুন- কলকাতা থেকেই বিদায় জানাবেন আন্তর্জাতিক ফুটবলকে! অবসর ঘোষণা সুনীল ছেত্রীর

স্যাম কারানের ম্যাচ জেতানো ইনিংসের ফলে এখন চেন্নাই সুপার কিংসের কাছে সুযোগ চলে এসেছে টপ টুতে শেষ করার। ধোনিরা যদি আরসিবিকে হারিয়ে দেয় এবং নাইট রাইডার্সের কাছে যদি রাজস্থান রয়্যালস দল হেরে যায়, সেক্ষেত্রে কোয়ালিফায়ার ওয়ানে জায়গা করে নেবে সিএসকে, অতীতে যেই দলের হয়ে খেলেছেন কারান। ভারত ছাড়ার আগে পুরোনো দলকেই আইপিএলে অ্যাডভান্টেজ দিয়ে গেলেন স্যাম।

আরও পড়ুন-রিলায়েন্স ফাউন্ডেশন ডেভেলপমেন্টাল লিগের ফাইনালে লালহলুদ

আইপিএল ২০২৪-এ এখনও এক ম্যাচ বাকি রয়েছে পঞ্জাব কিংসের। রবিবার তাঁর খেলতে নামবে সানরাইজার্স হায়দরাবাদের বিপক্ষে। অধিনায়ক শিখর ধাওয়ানের চোটের পর দলের নেতৃত্ব দিয়েছিলেন স্যাম কারান। কিন্তু এবার তিনিও দেশের হয়ে সার্ভিস দিতে ক্যাম্প ছেড়েছেন। ফলে রবিবারের ম্যাচের আগে কিছুটা হলেও অস্বস্তিতে রাজস্থান বধ করা পঞ্জাব কিংস।

গম্ভীর-ধোনির আসা যাওয়া, রোহিত-হার্দিকের রেষারেষি, কামিন্স-স্টার্কের জারিজুরি, আইপিএল ২০২৪-এর সব খবর, লাইভ ক্রিকেট স্কোর, আইপিএলের সূচি 2024, সব তথ্য পান এক ক্লিকে। গিল না কোহলি, আইপিএলের অরেঞ্জ ক্যাপ 2024 এবার কার দখলে, আইপিএলের পার্পল ক্যাপ 2024 পরবেন কোন বোলার, নাইটদের পরিসংখ্য়ান , যে কোনও প্লেয়ারের আইপিএল 2024 স্ট্যাটস, আগেরবারের যাবতীয় রেকর্ড জানতে পড়ুন HT Bangla।

ক্রিকেট খবর

Latest News

County Championship-এ The Ashes-এর আবহ! জমে গেল বেন স্টোকস ও নাথান লিয়নের লড়াই হাওড়ায় চুক্তিভিত্তিক কর্মী দিয়ে ভোট হতে চলেছে!‌ বিস্ফোরক অভিযোগ বিজেপি প্রার্থীর মাধুরীর ডেবিউ হিন্দি ছবিতে তাঁর নায়ক ছিলেন তাপস পাল, জানেন কি সেই ছবির নাম? আগামিকাল আপনার জন্য ভালো যাবে? ২০ মে সোমবারের রাশিফল জেনে রাখুন আজ রাতের মধ্যেই 'দুর্ঘটনার' কবলে ইরানের প্রেসিডেন্টের হেলিকপ্টার, ধন্দ রাইসিকে নিয়ে- রিপোর্ট বৃষ্টিতে যথা সময়ে শুরু হল না RR v KKR ম্যাচ, খেলা ভেস্তে গেলে বড় ক্ষতি সঞ্জুদের Liverpool vs Wolverhampton Wanderers Live Score, Liverpool 0-0 Wolverhampton Wanderers EPL 2023 Luton Town vs Fulham Live Score, Luton Town 0-0 Fulham EPL 2023 Sheffield United vs Tottenham Hotspur Live Score, Sheffield United 0-0 Tottenham Hotspur EPL 2023 Brighton and Hove Albion vs Manchester United Live Score, Brighton and Hove Albion 0-0 Manchester United EPL 2023

Latest IPL News

বৃষ্টিতে যথা সময়ে শুরু হল না RR v KKR ম্যাচ, খেলা ভেস্তে গেলে বড় ক্ষতি সঞ্জুদের অভিষেক-ক্লাসেনের তাণ্ডবে দিশেহারা পঞ্জাব, ২০০ টপকেও আত্মসমর্পণ হায়দরাবাদের কাছে 'Definitely Not'- মাহির ভক্তেরা হঠাৎ ধোনিকে নিয়ে কেন এমন স্লোগান দিচ্ছেন? ভিডিয়ো: CSK হারতেই কেঁদেই ফেললেন চেন্নাই সুপার কিংসের প্রাক্তনী! ধোনির সঙ্গে হাত না মিলিয়ে সেলিব্রেশনে মেতেছিল RCB, তীব্র নিন্দে করলেন ভন, হর্ষ ভাই অডিও বন্ধ কর-একটা অডিও আমার ১২টা বাজিয়েছে: ক্যামেরাম্যানকে দেখে রোহিতের মজা বারণ করা সত্ত্বেও ব্যক্তিগত ভিডিয়ো পোস্ট, স্টার স্পোর্টসকে তুলোধোনা রোহিতের IPL 2024: ‘আমার ম্যান অফ দ্য ম্যাচ যশ দয়ালকে উৎসর্গ করলাম’- ফ্যাফ ডু'প্লেসি IPL 2024: সাহসী হলে সেটব্য়াকের পর কামব্যাক হবেই! যশ দয়ালকে বার্তা KKR-এর 'ইয়র্কার নয়, স্লোয়ার বল কর', বিরাটের কথা মতো কাজ করেই ধোনিদের আটকান দয়াল- ভিডিয়ো

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.