বাংলা নিউজ > ক্রিকেট > Fathers Day 2024: ছেলের সঙ্গে নেই কোন যোগাযোগ! জোরাভারের জন্য শিখর ধাওয়ানের আবেগঘন বার্তা ‌

Fathers Day 2024: ছেলের সঙ্গে নেই কোন যোগাযোগ! জোরাভারের জন্য শিখর ধাওয়ানের আবেগঘন বার্তা ‌

পিতৃদিবসে ছেলের জন্য শিখর ধাওয়ানের আবেগঘন বার্তা ‌(ছবি-ইনস্টাগ্রাম)

শিখর ধাওয়ান লিখেছেন, ‘আমার বাবাকে পিতৃ দিবসের অনেক অনেক শুভেচ্ছা। আমার কাছে এই পিতৃ দিবসটা খুব ইমোশনাল একটা পিতৃ দিবস। কারণ আজকের দিনে আমার ছেলের সঙ্গে আমার কোন কথা হয়নি। তার গলার আওয়াজটাও আমি শুনতে পাইনি। আমার সঙ্গে তার কোন যোগাযোগ নেই। তাও আমি তাকে পিতৃ দিবসের শুভেচ্ছা জানাই।’

শুভব্রত মুখার্জি:- একটা সময়ে ভারতীয় সিনিয়র পুরুষ দলের হয়ে নিয়মিত খেলেছেন বাঁহাতি ওপেনার শিখর ধাওয়ান। রোহিত শর্মার সঙ্গে ওপেনিংয়ে জুটি বেঁধে ভারতকে একাধিক ম্যাচে তিনি এনে দিয়েছেন সাফল্য। আইপিএলে ও বেশ সফল তিনি। পঞ্জাব কিংসের অধিনায়কত্বের দায়িত্বও সামলাচ্ছেন তিনি।তবে সাম্প্রতিক সময়ে সিনিয়র দলে আর খেলার সুযোগ পাননা তিনি। পাশাপাশি তাঁর ব্যক্তিগত জীবনে ও বয়ে গিয়েছে ঝড়। স্ত্রী আয়েষা মুখার্জির সঙ্গে বিবাহ বিচ্ছেদ হয়ে গিয়েছে তাঁর। পাশাপাশি বিপুল অঙ্কের টাকা সহ একাধিক বাড়ি ক্ষতিপূরণ হিসেবে দিতে হয়েছে তাঁকে। 

আরও পড়ুন… ভিডিয়ো: BAN vs NEP ম্যাচে সেলিব্রেশন করতে গিয়ে সুইমিং পুলে পড়ে গেলেন ভক্ত! কী হল তারপর?

এর পাশে আরও একটি সমস্যা হল নিজের সন্তানের সঙ্গে দীর্ঘদিন যোগাযোগ বিচ্ছিন্ন তাঁর। মাঝেমধ্যে তিনি তাঁর পুত্রকে নিয়ে সোশ্যাল মিডিয়াতে পোস্ট করেন। রবিবার অর্থাৎ ১৬ জুলাই ছিল আন্তর্জাতিক পিতৃদিবস। সেই দিনেই ফের একবার পুত্রের প্রতি আবেগঘন বার্তা দিয়েছেন তিনি। পাশাপাশি তাঁর পুত্রের সঙ্গে যে তাঁর আর কোন ও যোগাযোগ নেই তাও জানিয়ে দিয়েছেন তিনি।

আরও পড়ুন… T20 WC 2024: ব্যর্থতার দায় নিয়ে কি এবার পাকিস্তান দলের নেতৃত্ব ছেড়ে দেবেন বাবর আজম?

পিতৃদিবসে নিজের অফিসিয়াল ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে একটি পোস্ট করেছেন তিনি। যেখানে নিজের বাবা এবং ছেলের সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন তিনি। শিখর ধাওয়ান লিখেছেন, ‘আমার বাবাকে পিতৃ দিবসের অনেক অনেক শুভেচ্ছা। সব কিছুর জন্য তোমাকে ধন্যবাদ। পাশাপাশি আমার কাছে এই পিতৃ দিবসটা খুব ইমোশনাল একটা পিতৃ দিবস। কারণ আজকের দিনে আমার ছেলের সঙ্গে আমার কোন কথা হয়নি। তার গলার আওয়াজটাও আমি শুনতে পাইনি। আমার সঙ্গে তার কোন যোগাযোগ নেই। তাও আমি তাকে পিতৃ দিবসের শুভেচ্ছা জানাই। সেই সমস্ত বাবাকে আমি আমার ভালোবাসা জানাই, পজিটিভ থাকতে বলি যারা আমার মতন এই পরিবেশ পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছেন।’

আরও পড়ুন… T20 WC 2024: শেষ বেলায় জ্বলে উঠলেন হাসারাঙ্গারা! ডাচদের ৮৩ রানে হারিয়ে শ্রীলঙ্কার সান্ত্বনার জয়

গত বছর অক্টোবর মাসে দিল্লির এক কোর্ট শিখর ধাওয়ানের বিবাহ বিচ্ছেদের আবেদন মঞ্জুর করেছিল। তাঁর স্ত্রী আয়েষা মুখার্জি তাঁর উপর মানসিক অত্যাচার করছেন এই অভিযোগ জানিয়েছিলেন‌ শিখর ধাওয়ান। যাতে মান্যতা দেয় দিল্লি কোর্ট। পাশাপাশি কোর্ট ধাওয়ানকে তাঁর পুত্রের সঙ্গে ভারত এবং অস্ট্রেলিয়াতে ও দেখা করার অনুমতি দেয়। পাশাপাশি আয়েশাকে ও অর্ডার দেওয়া হয় তাদের পুত্রকে ভারত সফরে মাঝেমধ্যে নিয়ে আসতে যাতে তিনি তার বাবার সঙ্গে দেখা করতে পারেন। অক্টোবরে ভিডিয়ো কলে তাঁর পুত্র জোরাভারের সঙ্গে কথা বলার একটি স্ক্রিনশট ও পোস্ট করেছিলেন শিখর ধাওয়ান। জোরাভার তখন অস্ট্রেলিয়া থেকেই তাঁর বাবার সঙ্গে কথা বলেছিলেন।

ক্রিকেট খবর

Latest News

আর্জেন্তিনা-মরক্কো ম্যাচে ধুন্ধুমার,মাঠে উড়ে এল বোতল-আতসবাজি,হারল বিশ্বকাপজয়ীরা 'জঙ্গিরা প্ররোচিত হতে পারে মমতার কথায়, মিথ্যা বলেছেন’, চটলেন হাসিনারা- রিপোর্ট ৬০ লাখ টাকা দাম উঠেছিল নিটের প্রশ্নের, কতজন পেয়েছিলেন? CBI তদন্তে বিস্ফোরক তথ্য 'অভিনয় করেছি তাই...' ট্রোল্ড হতেই পুরস্কার নিয়ে সটান জবাব 'মহানায়ক' নচিকেতার! হাসপাতালে এসে ‘প্রেম রোগে’ আক্রান্ত বৃদ্ধ, লেডি-ডাক্তারকে লিখলেন লাভ লেটার ‘ওয়াহ, ওয়াহ’, ‘পক্ষপাতিত্বের জন্য’ ঠোঁটে আঙুল দিয়ে স্পিকারকে কটাক্ষ অভিষেকের উত্তমের শেষ ইচ্ছে পূরণ করেননি মহানায়িকা! সুচিত্রার কাছে কী চেয়েছিলেন তিনি? ‘বঞ্চিত’ নয় বাংলা, বাজেটে কোটি-কোটি টাকা পেল কলকাতার বিভিন্ন সংস্থা- রইল তালিকা রাজ্যপালের মানহানির প্রমাণ কোথায়? প্রশ্ন মমতার আইনজীবীর বিচ্ছেদের ঘোষণার পরেও নাতাশার সঙ্গে যোগাযোগ রয়েছে হার্দিকের! কী লিখলেন?

Copyright © 2024 HT Digital Streams Limited. All RightsReserved.